তোমার যদি বাপের ক্ষমতা থাকে তাহলে দক্ষিণ ২৪ পরগনায় একটা সিটও জিতে দেখাও

ঞ্চায়েত নির্বাচনের এগিয়ে আসতেই রাজনীতিতে বাড়ছে কুকথার উত্তাপ। সম্প্রতি তৃণমূল কংগ্রেস এবং দলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়কে একের পর এক আক্রমণ করেছেন বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী। এবার বিরোধী দলনেতাকে অশালীন আক্রমণ করলেন ক্যানিং পূর্বের তৃণমূল বিধায়ক শওকত মোল্লা।

সোনারপুরের একটি প্রকাশ্য সভা থেকে শুভেন্দু অধিকারীকে 'বাপ' তুলে আক্রমণ করলেন তৃণমূল বিধায়ক।

ঠিক কী বলেছেন শওকত মোল্লা?

তিনি বলেন, 'শুভেন্দু অধিকারী বলছিল এখানে সপ্তাহে দুবার করে এসে সভা করব। আমি বলছি সপ্তাহে দুবার করে নয়, তুমি প্রতিদিন এসো। তোমার যদি বাপের ক্ষমতা থাকে তাহলে দক্ষিণ ২৪ পরগনায় একটা সিটও জিতে দেখাও। যদি একটিও সিট জিততে পার তবেই জানব তুমি বাপের বেটা।' শুধু প্রকাশ্য সভাতেই নয়, সভার শেষে সাংবাদিকদের মুখোমুখি হয়েও তিনি শুভেন্দুকে বাপ তুলে বেনজিরভাবে আক্রমণ করেন। শওকত মোল্লা বলেন, 'বাপের বেটা হলে শুভেন্দু দক্ষিণ ২৪ পরগনায় একটি সিটও জিতে দেখাক।'

অন্যদিকে, কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা নিয়েও শুভেন্দুকে চ্যালেঞ্জ করেন শওকত মোল্লা। তিনি বলেন, 'কখনও সিবিআই আবার কখনও ইনকাম ট্যাক্স দিয়ে অভিষেক বন্দ্যোপাধ্যায় থেকে শুরু করে তৃণমূলের অন্যান্য নেতাদের ভয় দেখাচ্ছে। আমি বলছি যদি হিম্মত থাকে তাহলে আমাদের জেলে ভরুক, আমাদের মিথ্যা কেসে ফাঁসাক। আমরা তৈরি আছি। কিন্তু, দক্ষিণ ২৪ পরগনা জেলার এক ইঞ্চি জমি আমরা রাজনৈতিকভাবে বিজেপি, কংগ্রেস, সিপিএমকে ছাড়বো না। প্রত্যেকটি সিটে তৃণমূল মমতা বন্দ্যোপাধ্যায় এবং অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নেতৃত্বে জিতবে।

উল্লেখ্য, রাজ্যকে আর্থিক বঞ্চনা, পেট্রোল ও ডিজেলের মূল্যবৃদ্ধি সহ কেন্দ্রীয় সরকারের একাধিক জনবিরোধী নীতির প্রতিবাদে সোনারপুর দক্ষিণ বিধানসভা কেন্দ্রের অন্তর্গত তেমাথা থেকে আড়াপাঁচ পর্যন্ত গতকাল একটি প্রতিবাদ মিছিল করে তৃণমূল। তারপর আড়াপাঁচে একটি জনসভা করে। সেখান এই মন্তব্য করেন শওকত মোল্লা।

Post a Comment

0 Comments