পর পর ১০ বার হৃদরোগে আক্রান্ত হন তিনি

শনিবার রাতে ফের একাধিক বার হার্ট অ্যাটাক হয়েছে ঐন্দ্রিলার। হাসপাতাল সূত্রে খবর, অত্যন্ত সংকটজনক পরিস্থিতি অভিনেত্রীর। অন্তত পর পর ১০ বার হৃদরোগে আক্রান্ত হন তিনি। এর পর সিপিআর ও অন্য প্রয়োজনীয় চিকিত্‍সা দেওয়া হয়েছে ঐন্দ্রিলাকে। তাঁকে ঘিরে রয়েছেন চিকিত্‍সকেরা।

পরিবার ও পরিজনেরা অত্যন্ত উদ্বিগ্ন বলেই জানা গিয়েছে।

শনিবার সন্ধেতেও মৃদু কার্ডিয়াক অ্যারেস্ট হয় ২৪ বছরের অভিনেত্রীর। তখনও সিপিআর দেওয়া হয় তাঁকে। এই নিয়ে এক সপ্তাহে একাধিক হৃদরোগে আক্রান্ত হলেন ঐন্দ্রিলা। প্রথমে ম্যাসিভ, তার পর মাইল্ড। সম্পূর্ণ ভেন্টিলেশনে রয়েছেন 'জিয়নকাঠি'র নায়িকা।

শুক্রবার স্বস্তির খবর দিয়েছিলেন ঐন্দ্রিলার সঙ্গী সব্যসাচী চৌধুরী। ফেসবুকে অভিনেতা জানিয়েছেন, হার্টরেট, রক্তচাপ বেড়ে স্বাভাবিক হয়েছে। তাই তাঁর লেখায়, 'ঐন্দ্রিলা আছে। ঐন্দ্রিলা থাকবে।' তাতে ভক্তমহল থেকে শুরু করে বন্ধুরা সকলেই শান্তি পেয়েছিলেন। ফের সামান্য অবনতির খবর এল হাসপাতাল সূত্রে।

গত ২ নভেম্বর স্ট্রোক হয়ে হাসপাতালে ভর্তি হন ঐন্দ্রিলা শর্মা। নিউরো সার্জেন ডক্টর নীলয় বিশ্বাসের তত্বাবধানে চিকিত্‍সা শুরু হয়। ভর্তি হওয়ার কিছুক্ষণের মধ্যেও অপারেশন,আর তার পর থেকে প্রায় দু'সপ্তাহ কেটে গিয়েছে। মাঝে অভিনেত্রীর শারীরিক অবস্থা সামান্য উন্নতি হয়েছিল। তবে এই সপ্তাহের শুরু থেকে পরিস্থিতির পরিবর্তন ঘটে।

Post a Comment

0 Comments