সব্যসাচীর ফেসবুক ওয়াল কেন ফাঁকা?

শুক্রবার রাতে দীর্ঘ ফেসবুক পোস্ট (facebook post) লিখেছিলেন অভিনেতা সব্যসাচী চৌধুরী (Sabyasachi Chowdhury)। সেই পোস্টের ছত্রে ছত্রে ছিল তাঁর বান্ধবী তথা অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মার (Aindrila Sharma) ভাল হয়ে ওঠার ইঙ্গিত। তারপর শনিবার দুপুরে জানা গিয়েছিল, ঐন্দ্রিলার আরও একবার হার্ট অ্যাটাক হয়েছে।

আর সন্ধ্যায় দেখা গেল সব্যাসাচীর ফেসবুক ওয়াল ফাঁকা। ধূধূ করছে। ঐন্দ্রিলাকে নিয়ে একটা পোস্টও নেই।

স্বাভাবিকভাবেই জল্পনা তৈরি হয়েছে, সব্যসাচী যেভাবে ফেসবুকের সমস্ত লেখা মুছে দিয়েছেন তা কীসের ইঙ্গিত! যা নিয়ে নতুন উত্‍কণ্ঠা তৈরি হল শনিবাসরীয় সন্ধ্যায়।

ঐন্দ্রিলা হাসপাতালে ভর্তির পর তাঁর খোঁজখবর পাওয়ার জন্য এতদিন যাবত্‍ সব্যসাচীর ফেসবুক প্রোফাইলেই নজর রাখতেন অনুরাগীরা। ঐন্দ্রিলাকে হাসপাতালে ভর্তি করার কথা, তাঁর শারীরিক অবস্থার আপডেট- সমস্ত কিছুই মাঝেমধ্যে সকলের সঙ্গে ভাগ করে নিতেন তিনি।

তবে এই প্রথম নয়, ২০২১ সালে যখন দ্বিতীয়বার ক্যানসারে আক্রান্ত হয়ে ঐন্দ্রিলা দিল্লি গেলেন, তখনও তাঁর সঙ্গে ছিলেন এই অভিনেতা। কেমোথেরাপি হওয়ার কথা, ঐন্দ্রিলার ধীরে ধীরে সুস্থ হয়ে ওঠার কথা সমস্ত কিছুর আপডেট পাওয়া যেত সব্যসাচীর প্রোফাইলেই। কিন্তু আজ হঠাত্‍ই সন্ধের পর দেখা গেল সমস্ত পোস্ট উধাও।

হঠাত্‍ ঐন্দ্রিলাকে নিয়ে করা সব্যসাচীর গত কয়েকদিনের সমস্ত পোস্ট কেন ডিলিট হয়ে গেল, তার সদুত্তর এখনও মেলেনি। এটা কি ফেসবুকের কোনও টেকনিক্যাল সমস্যা নাকি সব্যসাচী নিজেই সমস্ত পোস্ট ডিলিট করে দিলেন, তা নিয়ে দ্বিধাগ্রস্ত সকলেই।

এদিকে শনিবার ফের আশঙ্কার খবর শুনিয়েছে হাসপাতাল কর্তৃপক্ষ। বলা হয়েছে, অতি সংকটজনক ঐন্দ্রিলা শর্মার শারীরিক অবস্থা। এদিন অভিনেত্রীর ফের একবার হার্ট অ্যাটাক হয়েছে। তবে চিকিত্‍সকরা দ্রুত পদক্ষেপ নেওয়ার ফলে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে। একইসঙ্গে জানা গেছে, এইমুহূর্তে ১০০ শতাংশ ভেন্টিলেশনে রয়েছেন অভিনেত্রী। তাঁর রক্তচাপও যখন-তখন ওঠানামা করছে। অভিনেত্রীর শরীরে গ্লাসগো কোমা স্কেলের মাত্রা বর্তমানে ৫।

Post a Comment

0 Comments