বৃদ্ধাকে লালের মিছিলে যাওয়ার শাস্তি দিলো তৃণমূল কর্মীরা

গ্রামের লালমাটির রাস্তায় লালপতাকার বিরাট মিছিল দেখে নিজেকে স্থির রাখতে পারেননি বছর পঁয়ষট্টির বৃদ্ধা শিখা লেট। স্বামীকে সঙ্গে নিয়ে, নাতির হাত ধরে চলে গিয়েছিলেন সিপিএমের (CPIM) সেই মিছিলে। সেটাই কাল হল! বাড়ি ফেরার পরেই তাঁকে বেধড়ক মারধর করার অভিযোগ উঠল তৃণমূল (TMC) কর্মী ছেলের বিরুদ্ধে।

ঘটনাটি ঘটেছে বীরভূমের (Birbhum) মাড়গ্রাম থানার গোপালপুর এলাকায়।

বৃদ্ধার অভিযোগ, গলা টিপে মেরে ফেলার চেষ্টাও করেছিল তাঁর ছেলে। এরপরই থানায় গিয়ে ছেলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন নির্যাতিতা বৃদ্ধা। অভিযুক্ত ছেলের নাম বিধান লেট। স্থানীয় সূত্রে খবর মিলেছে, অভিযুক্ত রামপুরহাট দু'নম্বর ব্লকের তৃণমূল পরিচালিত দুনিগ্রাম গ্রাম পঞ্চায়েতের সদস্য।

জানা গেছে, দিন তিনেক আগে সিপিএম-এর জাঠায় গিয়েছিলেন সেই বৃদ্ধা। এরপর শনিবার বিকেলে বাড়িতে শিখাদেবীকে মারধর করে তাঁর বড় ছেলে বিধান লেট। গলা টিপে তাঁকে আছাড় মারে। বেধড়ক মারের ফলে ঘাড়ে, কোমরে ও পিঠে গুরুতর আঘাত পান সেই বৃদ্ধা। এরপর স্থানীয় বাসিন্দারাই তাঁকে সঙ্গে সঙ্গে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যান।

বৃদ্ধা আরও জানান যে, 'সেদিন মিছিল শেষ হওয়ার পর আমি ছোট ছেলের বাড়িতে ছিলাম। শুক্রবার বাড়ি ফিরি। তখন থেকেই অত্যাচারের শুরু। আমায় বলল, আমি আর তোমার ছেলে নই। শনিবার তো গলা টিপে আছাড় মেরেছে। এর আগেও অনেকবার অত্যাচার করেছে। জোর করে সম্পত্তি লিখিয়ে নেওয়ার চেষ্টা করেছিল।' ইতিমধ্যেই ছেলের বিরুদ্ধে মাড়গ্রাম থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন শিখা লেট। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

Post a Comment

0 Comments