কাউগাছিতে বাড়ির ভিতর থেকে পাওয়া গেল ছ'টি তাজা বোমা

বাড়ির ভিতর থেকে পাওয়া গেল ছ'টি তাজা বোমা (Bomb Rescue)। এই ঘটনা ঘিরের উত্তেজনা ছড়িয়েছে উত্তর ২৪ পরগনার (North24Pargana) কাউগাছি ২ নম্বর পঞ্চায়েতের পূর্বাশা এলাকায়।

এলাকার বাসিন্দাদের অভিযোগ, প্রায় ন'মাস আগে সঞ্জীব দাস নাম এক যুবক এলাকার বাসিন্দা শিপ্রা মিরবরে বাড়িতে একটি ঘর ভাড়া নেয়।

বাড়িওয়ালা হলেও শিপ্রা দেবী সেখানে থাকেন না। তাই সঞ্জিবের প্রশয়েই ওই বাড়িতে অচেনা ব্যক্তিদের যাতায়াত ছিল। বাড়ির মালিক না থাকার সুযোগে সেখানে চলত নানান অপরাধমূলক কাজ।

সঞ্জীবের গতিবিধির দিকে কয়েকদিন ধরে নজরদারি চালাচ্ছিল পুলিশ। বুধবার রাতে বাসুদেবপুর থানার বিশাল পুলিশবাহিনী কাউগাছির পূবার্শায় ওই বাড়িতে হানা দেয়। তল্লাশি চালাতেই ঘরে মজুত রাখা বোমার হদিশ পায় তারা।
ঘরটি তালাবন্ধ করে দেয় পুলিশ। এলাকার বাসিন্দাদেরও সতর্ক করে দেয়। এরপর বৃহস্পতিবার দুপুরে ঘটনাস্থলে বোম্ব ডিসপোজাল স্কোয়াড পৌঁছে বোমাগুলি উদ্ধার করে।

গোটা ঘটনায় আতঙ্কিত বাড়িওয়ালা থেকে স্থানীয় বাসিন্দারা। কীসের জন্য ঘরে বোমা মজুত করা হয়েছিল, সে বিষয়ে তদন্ত করছে বাসুদেবপুর থানার পুলিশ। আর এই ঘটনার পর থেকে পলাতক অভিযুক্ত সঞ্জীব দাস।

Post a Comment

0 Comments