বুধবার অর্থাৎ আজ কি বোমা ফাটাবেন শুভেন্দু? দোলাচালে শাসকদল

মমতা বন্দ্যোপাধ্যায়ের ঝাড়গ্রাম সফর চলাকালীন আজ কোমড় বেঁধে শাসকদলের সমালোচনায় মুখর গেরুয়া শিবির। জোড়া সভায় আক্রমণ শানিয়েছেন শুভেন্দু অধিকারী থেকে সুকান্ত মজুমদার। একদিকে যেমন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের দ্বিচারিতা নিয়ে মুখর হয়েছে প্রধান বিরোধীদল বিজেপি তেমনই সরব হয়েছেন তৃণমূল কংগ্রেসের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও।

এদিন মমতা বন্দ্যোপাধ্যায়ের পাশাপাশি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের বিরুদ্ধেও একের পর এক অভিযোগের বোমা ফাটান শুভেন্দু অধিকারী।

অভিষেকের বিরুদ্ধে রীতিমত চ্যালেঞ্জ ছুড়ে দিয়ে মঙ্গলবার শুভেন্দু অধিকারী বলেন, বিগত দিনেও অভিষেকের নানান দুর্নীতি প্রকাশ করেছি, তৈরি থাকুন, বুধবার আরও এক তথ্য সামনে আনব।"

শুভেন্দু অধিকারীর সাম্প্রতিক একটি ট্যুইট নিয়ে তৃণমূল শিবিরের 'গেট ওয়েল সুন' গ্রিটিংস নিয়ে মঙ্গলবার মুখ খোলেন শুভেন্দু। প্রসঙ্গত রবিবার একটি ট্যুইট করে বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী নাম না করে অভিষেক বন্দ্যোপাধ্যায়কে পরোক্ষে বিঁধে দাবি করেন, 'বিরাট নিরাপত্তা বলয়ে তাজ বেঙ্গলে অভিষেক পুত্রের জন্মদিন পালন চলছে।"

এরপরেই প্রতিক্রিয়ায় ক্ষোভে ফেটে পরে শাসকদল। তাঁদের তরফে কুণাল ঘোষ জানান, "আসলে রবিবার দুপুরে তাজ বেঙ্গলে হয়েছে ডায়মন্ড হারবার ফুটবল ক্লাব আত্মপ্রকাশের পর প্রিমিয়ার লিগে খেলার যোগ্যতা অর্জন সংক্রান্ত একটি অনুষ্ঠান। সেটাকেই বিরোধী দলনেতা লিখেছেন রাতেই ছেলের জন্মদিনের অনুষ্ঠান। এই চূড়ান্ত মিথ্যাচারের তীব্র নিন্দা করছি"

শুভেন্দু নিজের ট্যুইটে বলেন, 'কয়লা ভাইপো'র ছেলের জন্মদিনে সুরক্ষা ব্যবস্থার এলাহি আয়োজন করা হয়েছে। 'কয়লা ভাইপো'র নিরাপত্তার কারণে পুলিশের পক্ষ থেকে ৫০০ জন পুলিশ কর্মী, বোম্ব স্কোয়াড, ডগ স্কোয়াড, পাশাপাশি মেটাল ডিটেক্টর ওই হোটেলে বসানো হয়েছে। শুভেন্দুর এই ট্যুইটের পরিপ্রেক্ষিতেই তৃণমূলের পাল্টা বিবৃতি এবং 'গেট ওয়েল সুন' প্রসঙ্গেই আজ সুর চড়া করলেন বিরোধী দলনেতা। শাসক দলের বিরুদ্ধে পাল্টা প্রশ্ন ছুঁড়লেন, 'কয়লা ভাইপো' কি অভিষেক বন্দ্যোপাধ্যায়ের নাম? সব মিলিয়ে বিরোধী দলনেতার একটি ট্যুইটকে কেন্দ্র করে ফের রাজনৈতিক তরজা তুঙ্গে পৌঁছেছে বঙ্গে। আর সেই চড়া সুরেই ঘৃতাহুতি দিয়েছে শুভেন্দু অধিকারীর 'বুধবার' সতর্কবাণী।

Post a Comment

0 Comments