এবার মিঠুন চক্রবর্তীর পালটা জনসভা করতে চলেছে তৃণমূল

বুধবার পুরুলিয়ার লধুড়কার মাঠে কর্মিসভা করেছেন মিঠুন চক্রবর্তী (TMC Meating in purulia) । এই মাঠেই আগামী 1 ডিসেম্বর সভার আয়োজন করা হয়েছে তৃণমূলের পক্ষ থেকে । সভায় উপস্থিত থাকবেন বাবুল সুপ্রিয় ও মহুয়া মৈত্র । এবার মিঠুন চক্রবর্তীর পালটা জনসভা করতে চলেছে তৃণমূল কংগ্রেস (TMC Meating in purulia)।

গতকাল মিঠুন চক্রবর্তী লধুড়কায় যে মাঠে কর্মীসভা করেছিলেন আগামী 1 ডিসেম্বর সেখানেই জনসভা করবে তৃণমূল। উপস্থিত থাকবেন বাবুল সুপ্রিয় ও মহুয়া মৈত্র ।

এই প্রসঙ্গেই তৃণমূলের পুরুলিয়া জেলা সভাপতি সৌমেন বেলথরিয়া বলেন, "আমাদের সারাবছরই নানান কর্মসূচি থাকে । আমরা মানুষের সঙ্গে থেকে মানুষের পাশে থেকে কাজ করি বলে পালটা জনসভা করার দরকার আমাদের পড়ে না । ভোট এলেই পরিযায়ী পাখির দেখা পাওয়া যায়। তৃণমূল এতে বিশ্বাস করে না । আমাদের 26 তারিখ পুরুলিয়া শহরে একটি সভা আছে যেখানে মানস ভুঁইয়া, শতাব্দী, দেবাংশুরা থাকছেন অন্যদিকে লধুড়কাতে 1 তারিখ একটি সভা করা হবে যেখানে বাবুল সুপ্রিয় ও মহুয়া মৈত্র থাকবেন।" পাশাপাশি মিঠুন চক্রবর্তীর সভার কোনও প্রভাব ভোটে পড়বে না বলে মনে করেন তিনি।

এই প্রসঙ্গে তিনি আরও বলেন, "আজকের ওদের সভায় যা ভিড় হয়েছিল আমাদের ব্লক ভিত্তিক সভায় তার থেকে বেশি ভিড় হয়। শুধু মিঠুনকে দেখতেই কিছু মানুষ এসেছিলেন ।" অন্যদিকে বিজেপির পুরুলিয়া জেলা সভাপতি বিবেক রাঙা বলেন, "আমাদের তো আজ সভা ছিল না এটি ছিল কর্মিসভা । এতে আমাদের কর্মীরাই শুধু এসেছিলেন । এটা কে জনসভা মনে করে তৃণমূল কংগ্রেস যদি পালটা জনসভা করতে চায় তো করতেই পারে।"

Post a Comment

0 Comments