মাছের গুঁতোয় জখম যুবক

মাছের গুঁতোয় (fish forcefully pushed) গুরুতর জখম এক যুবক (Youth Injured)! আশঙ্কাজনক অবস্থায় তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার দুপুরে নজিরবিহীন ঘটনাটি ঘটেছে ক্যানিং থানা এলাকার নিকারীঘাটা গ্রাম পঞ্চায়েতের বেলেখালি গ্রামে।

আহত যুবক আব্দুল হালিম ঘরামিকে ক্যানিং মহকুমা হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরিবারের লোকজন জানান, এদিন সকালে বাড়ির পুকুরে মাছ ধরার জন্য জাল ফেলছিলেন হালিম। তখনই একটি বড় মাছ তাঁর জালে ধরা পড়ে। জাল গুটিয়ে মাছটিকে তুলতে না পেরে মাছ ধরার জন্য পুকুরেই নেমে পড়েন তিনি। মাছটিকে ধরার সময়ে জলের মধ্যে তাঁর বুকে সজোরে গুঁতো মারে সেই মাছ। কাতলা বা ভেটকি গোত্রের সেই মাছের গুঁতোয় যন্ত্রণায় ছটফট করতে থাকেন তিনি। একসময়ে অচৈতন্য হয়ে পুকুরেই ভাসতে থাকেন।

পরিবারের লোকজন তাঁকে দেখতে পেয়ে পুকুর থেকে উদ্ধার করে। তড়িঘড়ি ক্যানিং মহকুমা হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হালিমের আঘাত খুবই গুরুতর বলে জানিয়েছেন ক্যানিং হাসপাতালের ডাক্তাররা।

হালিমের বাবা আরাফ ঘরামি বলেন 'অন্যান্য দিনের মতো পুকুরে জাল ফেলে মাছ ধরার চেষ্টা করছিল হালিম। সেই সময় পুকুরের মধ্যে একটি মাছ তাঁর বুকে গুঁতো মারে। এমন ঘটনা যে ঘটতে পারে কখনও ভাবতেই পারিনি আমরা।'

Post a Comment

0 Comments