বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়িতে গিয়ে তাঁকে গ্রিটিংস কার্ড এবং গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে হাজির তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকরা।


বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর বাড়িতে গিয়ে তাঁকে গ্রিটিংস কার্ড এবং গোলাপ ফুল দিয়ে শুভেচ্ছা জানাতে হাজির তৃণমূল ছাত্র পরিষদের সমর্থকরা। আর এই ঘটনাকে কেন্দ্র করেই কাঁথিতে বিরোধী দলনেতার বাড়ির সামনে উত্তেজনা। টিএমসিপি সমর্থকদের বিরোধী দলনেতার বাড়ির বাইরেই আটকে দেয় পুলিশ।

শুরু হয়ে যায় ধস্তাধস্তি।

এ দিন গোটা রাজ্য জুড়েই শুভেন্দু অধিকারীকে গেট ওয়েল সুন লেখা কার্ড এবং ফুল পাঠানোর কর্মসূচি নেয় তৃণমূল ছাত্র পরিষদ। শুভেন্দু মানসিক ভাবে অসুস্থ, এই দাবি করে তাঁর সুস্থতা কামনায় বিরোধী দলনেতাকে গোলাপ ফুল পাঠানোর কর্মসূচি নিয়েছে শাসক দলের ছাত্র সংগঠন। তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক এবং মুখপাত্র কুণাল ঘোষই এই নিদান দিয়েছিলেন। প্রসঙ্গত, পূর্ব মেদিনীপুর জেলায় কুণালকে বিশেষ দায়িত্ব দিয়েছে তৃণমূল শীর্ষ নেতৃত্ব।

সেই মতো পূর্ব মেদিনীপুর জেলার বিভিন্ন কলেজ থেকে টিএমসিপি-র নেতা এবং সমর্থকরা এ দিন কাঁথিতে শুভেন্দু অধিকারীর বাড়ি শান্তিকুঞ্জের সামনে জড়ো হন। পুলিশ অবশ্য শান্তিকুঞ্জের বাইরেই তাঁদের আটকে দেয়। শুভেন্দু অধিকারী অবশ্য সেই সময় বাড়িতে ছিলেন না। তবু শান্তিকুঞ্জের ভিতরে যাওয়ার জন্য জেদ ধরেন টিএমসিপি-র সদস্যরা।

শীতের জঙ্গলমহল রাজনীতির হাওয়ায় গরম, একই দিনে সভা মমতা-শুভেন্দু-সুকান্তর

যদিও পুলিশ সেই দাবি মানেনি। শেষ পর্যন্ত টিএমসিপি-র সদস্যরা দাবি করেন, তাঁদের তিন জন প্রতিনিধিকে বিরোধী দলনেতার বাড়ির ভিতরে ঢুকতে দেওয়া হোক। পুলিশের পক্ষ থেকে অবশ্য সেই দাবিও মানা হয়নি। এ নিয়েই দু' পক্ষের মধ্যে বচসা শুরু হয়। পুলিশ এবং টিএমসিপি সদস্যদের মধ্যে ধস্তাধস্তিও হয়। কিছুক্ষণের মধ্যেই অবশ্য পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

এক বিক্ষোভকারী বলেন, 'ওনাকে আমরা 'গেট ওয়েল সুন' কার্ড দিতে চাই। আমরা দেখছি উনি যেখানে সেখানে অসংলগ্ন কথা বলে ফেলছেন। উনি মানসিক ভাবে অসুস্থ। ওনার সুস্থতা কামনা করি।'

Post a Comment

0 Comments