১১০০ টি নোংরা হোয়াটসঅ্যাপ, আদালতের পথে শুভেন্দু

ফের আদালতে যাচ্ছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। হোয়াটসঅ্য়াপ ইস্যু নিয়ে আদালতে যাবেন তিনি। বিরোধী দলনেতার দাবি, সব মিলিয়ে ১১০০ হোয়াটসঅ্যাপ পেয়েছেন তিনি। যাঁরা হোয়াটসঅ্যাপ করেছেন, তাঁদের বিরুদ্ধে এবার আদালতে যাওয়ার সিদ্ধান্ত শুভেন্দু অধিকারীর।

বিরোধী দলনেতা বললেন, “গত তিনদিন ধরে আমার নম্বরে এটি করা হয়েছে। আমার নম্বর সবাই জানে। আমি বলেও দিই। আমি মোট ১১০০ টি নোংরা হোয়াটসঅ্যাপ বার্তা পেয়েছি। এখনই সব বের করেছি। আগামিকাল আমি এফআইআর করব ওই হোয়াটসঅ্যাপ নম্বরগুলির বিরুদ্ধে। আগামী পরশু হাইকোর্টে আমি সাপ্লিমেন্টারি হলফনামা দিয়ে জানাব এই ১১০০ টি হোয়াটসঅ্যাপ করে আমাকে নোংরা ভাষায় বিরক্ত করেছে।”

শুভেন্দু অধিকারীর কাছে যেভাবে একের পর এক হোয়াটসঅ্যাপ এসেছে, তাতে বেজায় চটে রয়েছেন বিরোধী দলনেতা। বললেন, “ভোর সাড়ে পাঁচটা, ছ’টা থেকে শুরু করে মধ্যরাত পর্যন্ত চলেছে। পুরো দিন ধরে। কোনও মানুষকে কেউ এভাবে বিরক্ত করতে পারে না। এখনও পর্যন্ত আমি ১১০০ এমন মেসেজ পেয়েছি। আরও আসবে। কাল বেলা ১১টার সময় আমার আইনজীবী এফআইআর করবেন। আমি আমার আইনজীবীকে নির্দেশ দিয়েছি, আমার হয়ে এফআইআর করতে। পুলিশ কিছু করবে না আমি জানি।”

উল্লেখ্য, বিতর্কের সূত্রপাত হয়েছিল শুভেন্দু অধিকারীর একটি টুইটকে কেন্দ্র করে। অভিষেক-পুত্রর জন্মদিন পালনকে কেন্দ্র করে কলকাতার এক পাঁচতারা হোটেলের নিরাপত্তা বাড়ানো হচ্ছে বলে দাবি করে একটি টুইট করেছেন বিরোধী দলনেতা। আর তারপরই আসরে নামে তৃণমূল। তৃণমূল মুখপাত্র কুণাল ঘোষ ওই দিনেরই সাংবাদিক বৈঠক ডেকে শুভেন্দুর বক্তব্যকে ভুল বলে দাবি করেছিলেন। উল্টে শুভেন্দু অধিকারীর ‘মানসিক সুস্থতা’ কামনা করে তাঁকে ‘গেট ওয়েল সুন’ বার্তা ও ফুল পাঠানোর কথা বলেছিলেন কুণাল। এরপর থেকেই শুভেন্দু অধিকারীর হোয়াটসঅ্যাপে তৃণমূল কর্মী ও সমর্থকদের একের পর এক এমন ‘শুভেচ্ছাবার্তা’ যেতে শুরু করে বলে দাবি। আর এতেই বেজায় বিরক্ত রাজ্যের বিরোধী দলনেতা।

Post a Comment

0 Comments