এবার ব্যান্ডেলে স্কুলের মাঠে উদ্ধার হল ৩টি তাজা বোমা

ফের বোমা উদ্ধার রাজ্যে। এবার ব্যান্ডেলে স্কুলের মাঠে উদ্ধার হল ৩টি তাজা বোমা। ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে এলাকা। ব্যান্ডেলে বোমা উদ্ধারের ঘটনায় নতুন করে সরব হয়েছেন বিরোধীরা। স্থানীয় বিজেপি নেতৃত্বের অভিযোগ পঞ্চায়েত ভোটের জন্য বোমা মজুত করছে তৃণমূল কংগ্রেস। যদিও অভিযোগ অস্বীকার করেছে তৃণমূল কংগ্রেস।
ফের বোমা উদ্ধার

পঞ্চায়েত নির্বাচন যত এগিয়ে আসছে তত রাজ্যে বোমা উদ্ধারের ঘটনা বাড়ছে। জেলায় জেলায় গ্রামে গঞ্জে বোমা-অস্ত্র উদ্ধার হচ্ছে। কোথাও কোথাও আবার বিস্ফোরণের ঘটনাও ঘটেছে। সোমবার ব্যান্ডেলে একটি স্কুলে মাঠে মিলল ৩টি তাজা বোমা। ব্যান্ডেলের লডাঙা প্রাথমিক বিদ্যালয়ে সামনে মাঠে বোমাগুলি পড়ে থাকতে দেখেন স্থানীয় বাসিন্দারা। তাঁরা ব্যান্ডেলের পুলিশ ফাঁড়িতে খবর দেন। পুলিশ গিয়ে তিনটি তাজা বোমা উদ্ধার করে। ঘটনায় রীতিমত আতঙ্ক রয়েছে। স্কুলটি এখন চালু না থাকলেও মাঠটিতে শিশুরা খেলতে আগে। সকালে অনেকেই প্রাতঃভ্রমণ করেন। তার মধ্যে বোমা উদ্ধারের ঘটনা আতঙ্কে রয়েছেন বাসিন্দারা।

ফের সরব বিজেপি

স্কুলের মাঠে এই ধরনের বোমা উদ্ধারের ঘটনা নিয়ে শাসক দলের বিরুদ্ধে আক্রমণ শানিয়েছে বিরোধীরা। স্থানীয় বিজেপি নেতৃত্ব অভিযোগ করেছেন আতঙ্ক তৈরি করতেই এই বোমা তৈরি করা হচ্ছে গ্রামে গঞ্জে। পঞ্চায়েত নির্বাচন সুষ্ঠু এবং অবাধ ভাবে হলে তৃণমূল কংগ্রস জিততে পারবে না জেনেই হিংসার বাতাবরণ তৈরি করতে চাইছে। যাতে ভয়ে মানুষ ভোট দিতে যেতে না চায়। পাল্টা তৃণমূল কংগ্রেসের পক্ষ থেকে বিজেপিকে নিশানা করে বলা হয়েছে বিজেপি একটাও আসনে জিততে পারবে না বুঝেই আগে থেকে দোষারোপের রাজনীতি করছে।

Post a Comment

0 Comments