শক্তিশালী ভারতীয় ক্ষেত্র 2022 টাটা স্টিল কলকাতা 25K-এ উত্তেজনাপূর্ণ আন্তর্জাতিক লাইন-আপের পরিপূরক



ডিজিটাল; কলকাতা, 12 ডিসেম্বর: একটি শক্তিশালী ভারতীয় অভিজাত ক্ষেত্র একটি উত্তেজনাপূর্ণ আন্তর্জাতিক লাইন-আপের পরিপূরক হবে যা আগামী 18 ডিসেম্বর রবিবার অনুষ্ঠিত হতে যাওয়া বহুল প্রতীক্ষিত 2022 Tata Steel Kolkata 25K-তে রিভেটিং অ্যাকশনের একটি প্রধান সংমিশ্রণ হওয়ার প্রতিশ্রুতি দেয়।

USD 100,000 পুরষ্কার তহবিল রেসের সপ্তম সংস্করণটি দুই বছরের মহামারী-জোর বিরতির পরে অনুষ্ঠিত হবে, এবং এই প্রিমিয়ার ওয়ার্ল্ড অ্যাথলেটিক্স এলিট লেবেল রোড রেসকে ঘিরে প্রত্যাশা ক্রমাগতভাবে একটি ক্রেসেন্ডোতে পরিণত হচ্ছে।

অভিজ্ঞ শ্রীনু বুগাথা তার ভারতীয় এলিট পুরুষদের খেতাব রক্ষা করতে দেখবেন এবং আর্মি রানার, যিনি এখানে একাধিকবার রানার আপও, কোর্স এবং অবস্থা ভাল জানেন।
সিনিয়র প্রতিযোগী প্রো বুগাথা ভালো ফর্মে আছে, অক্টোবরে মর্যাদাপূর্ণ বেদান্ত দিল্লি হাফ ম্যারাথনে ভারতীয়দের মধ্যে তৃতীয় স্থান অর্জন করেছে এবং 2:14:59-এ 2021 নিউ দিল্লি ম্যারাথন জিতেছে এবং 2020 সালে টাটা মুম্বাই ম্যারাথনে ভারতীয় এলিট মুকুট জিতেছে: 18:44।
প্রতি পদক্ষেপে বুগাথাকে চ্যালেঞ্জ জানাবেন অভিষেক পাল এবং হর্ষদ মাত্রে। পাল মে মাসে এই বছরের TCS ওয়ার্ল্ড 10K বেঙ্গালুরুতে ভারতীয় এলিট বিজয়ী ছিলেন এবং জাতীয় গেমসে 5,000 মিটার সোনা এবং জাতীয় আন্তঃ-রাজ্য অ্যাথলেটিক্স চ্যাম্পিয়নশিপে 10,000 মিটার সোনা জিতেছিলেন।

মাত্রে, যিনি পালের মতো প্রোকামের এলিট ডিসটেন্স রানিং প্রোগ্রামের অংশ ছিলেন, 2019 সালে TSK 25K এবং দিল্লি হাফ ম্যারাথনে ভারতীয়দের মধ্যে তৃতীয় ছিলেন এবং এই বছরের জাতীয় ক্রস কান্ট্রি চ্যাম্পিয়নশিপে রৌপ্য জয়ী রেলওয়ে দলের সদস্য।
এছাড়াও দুর্গা বাহাদুর বুধা, মান সিং এবং মুরলি গাভিত রয়েছেন। বুধা 2020 দিল্লি হাফ ম্যারাথনে ইন্ডিয়ান এলিট পডিয়ামে শেষ করেছেন। TSK 25K এর 2016 সংস্করণে সিং চতুর্থ ছিলেন। গ্যাভিট স্পেনের ভ্যালেন্সিয়াতে জানুয়ারিতে 10K রোড রেসে জাতীয় রেকর্ড ভেঙেছিলেন।

সঞ্জীবানি যাদব ভারতীয় মহিলা সম্মানের জন্য ফেভারিট শুরু করেছেন এবং ফেডারেশন কাপে বিশ্বের মর্যাদাপূর্ণ বেদান্ত দিল্লি হাফ ম্যারাথনের ভারতীয় মহিলাদের বিভাগে এবং 10,000 মিটার সোনা জিতে নিয়ে একটি সফল বছরের জন্য সাইন ইন করতে চাইবে। 
তিনি এই বছরের ফেডারেশন কাপের পাশাপাশি জাতীয় আন্তঃরাজ্য অ্যাথলেটিক্স মিটে 10,000 মিটারে তৃতীয় স্থান অর্জনকারী কবিতা যাদব এবং 2019 TSK 25K-তে ভারতীয় মহিলাদের মধ্যে চতুর্থ স্থানে থাকা অর্পিতা সাইনির কাছ থেকে কঠোর চ্যালেঞ্জের মুখোমুখি হবেন বলে আশা করা হচ্ছে।
এআইএমএস-প্রত্যয়িত কোর্সটি সাবধানে শহরের কিছু জাঁকজমকপূর্ণ দর্শনীয় স্থানগুলিতে নেওয়ার জন্য তৈরি করা হয়েছে কারণ দৌড়বিদরা রাজভবন, ইডেন গার্ডেন, হুগলি নদীর উপর হাওড়া রেলওয়ে সেতুর নীচে, ফোর্ট উইলিয়াম গলফ কোর্স এবং ভিক্টোরিয়া মেমোরিয়ালে ফিরে যাওয়ার আগে যাবেন। রেড রোড ফিনিস লাইন।
আন্তর্জাতিক তালিকায় খেলাধুলার কিছু বড় নাম রয়েছে, যার শিরোনাম রয়েছে পুরুষ বিভাগে কমনওয়েলথ গেমসের ম্যারাথন চ্যাম্পিয়ন উগান্ডার ভিক্টর কিপলাংগাট এবং মহিলাদের বিভাগে 2022 সালের টোকিও ম্যারাথন রানার-আপ ইথিওপিয়ার অ্যাশেতে বেকেরে।
ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্র, সহিদ ক্ষুদিরাম বোস রোড, বিবিডি বাগ, সুভাষ চন্দ্র স্টেডিয়ামে, তিন দিনের মির্চি গেট অ্যাক্টিভ এক্সপোর প্রথম দুই দিন 25K, আনন্দ রান এবং প্রতিবন্ধী চ্যাম্পিয়নদের জন্য অন-দ্য-স্পট রেজিস্ট্রেশন পাওয়া যাবে। 15 এবং 16 ডিসেম্বর উত্সাহিত করতে এবং আরও দৌড়বিদদের উদযাপনের অংশ হতে অনুমতি দেওয়ার জন্য।
রেসটি সনি টেন 1, সনি টেন 1 এইচডি এবং সনি লিভ 18 ডিসেম্বর সকাল 6:00 থেকে সকাল 10:00 পর্যন্ত সরাসরি সম্প্রচার করবে।

Post a Comment

0 Comments