স্পার্ক মিন্ডা ভারতে 28তম প্ল্যান্টের উদ্বোধন করেছে



ডিজিটাল; ১০ ডিসেম্বর:  Minda Corporation Limited  Spark Minda-এর ফ্ল্যাগশিপ কোম্পানি পুনের চাকানে অত্যাধুনিক ওয়্যারিং হারনেস প্ল্যান্টের উদ্বোধন করেছে৷  নতুন গ্রিনফিল্ড সুবিধা সারা দেশে এই নিয়ে  28 প্যান্ট হলো ।
 উদ্বোধনী অনুষ্ঠানে বক্তৃতা দিতে গিয়ে,  অশোক মিন্ডা, চেয়ারম্যান এবং গ্রুপ সিইও, বলেন, “1958 সালে গ্রুপ প্রতিষ্ঠার পর থেকে স্পার্ক মিন্ডা অনেক দূর এগিয়েছে। আমরা সম্মিলিতভাবে কাজ করার সময় গ্রাহককেন্দ্রিকতা সবসময়ই মূল বিষয়।  আমাদের গ্রাহকদের সেরা প্রদানের অভিপ্রায় সঙ্গে শ্রেষ্ঠত্ব অনুসরণ.  আমাদের বিকশিত প্রযুক্তিগত জ্ঞান এবং সেক্টরের অভিজ্ঞতা আমাদেরকে তাদের উপযোগী করার জন্য সামগ্রিক সমাধান প্রদান করে বক্ররেখা থেকে এগিয়ে থাকতে সাহায্য করেছে।"
তিনি যোগ করেন,  “এই নতুন যুগের, অত্যাধুনিক প্ল্যান্ট সুবিধা পরিবর্তনের নেতৃত্ব দেবে।  জিরো-ডিফেক্ট পণ্যের উপর দৃষ্টি নিবদ্ধ করে, এই প্ল্যান্টটি একাধিক উত্পাদন পরামিতিগুলিতে বেঞ্চমার্কিং পুনরায় সেট করবে, বারটি উচ্চতর সেট করবে।"  
 প্ল্যান্টটি একটি গ্রিনফিল্ড সুবিধা যা 100% সৌর শক্তি উৎপন্ন করতে সক্ষম যা স্পার্ক মিন্ডার স্থায়িত্ব এবং ইএসজি প্যারামিটারের উপর ফোকাসকে আরও সমৃদ্ধ করবে।
 1.90 লক্ষ বর্গফুট জুড়ে বিস্তৃত, কারখানাটি অত্যাধুনিক প্রযুক্তি দ্বারা সমর্থিত উন্নত মেশিনে সজ্জিত।
 অন্যান্য ওয়্যারিং হারনেস প্ল্যান্টগুলি পুনে, পিল্লাইপাক্কাম, কাক্কালুর, মাইসোর, মুরবাদ, গ্রেটার নোইডা, পিথমপুর, হরিদ্বার এবং ভিয়েতনামে অবস্থিত।

Post a Comment

0 Comments