হিন্দুজা গ্রুপ সমর্থিত ইউনিকর্ন, মাইন্ডমেজ, ভারত এবং মার্কিন বাজারে তার কার্যক্রম প্রসারিত করে



ডিজিটাল; ৮ ডিসেম্বর: MindMaze, হিন্দুজা গ্রুপ সমর্থিত ইউনিকর্ন, ভারতীয় বংশোদ্ভূত একজন নিউরোসায়েন্টিস্ট দ্বারা প্রতিষ্ঠিত, AI-চালিত নিউরোটেকনোলজির বিকাশে বিশ্বব্যাপী অগ্রগামী মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারতে তার কার্যক্রম প্রসারিত করছে। MindMaze প্রযুক্তি বিশ্বজুড়ে 130 টিরও বেশি শীর্ষ চিকিৎসা কেন্দ্রে স্থাপন করা হয়েছে। ভারতে, এটি সম্পূর্ণ মালিকানাধীন সাবসিডিয়ারি মাইন্ডমেজ ইন্ডিয়ার মাধ্যমে নতুন দিল্লির সর্বোচ্চ সরকারি হাসপাতাল AIIMS সহ এক ডজনেরও বেশি প্রতিষ্ঠানে স্থাপন করা হয়েছে।

 মার্কিন বাজারে এর উপস্থিতি আরও গভীর করার জন্য এটি ইউএস-এর Vibra Healthcare-এর সাথে অংশীদারিত্ব করেছে, পোস্ট-অ্যাকিউট হাসপাতালের রোগীদের যত্নে একটি নেতা, MindMaze-এর ডিজিটাল স্বাস্থ্য প্রযুক্তি প্ল্যাটফর্মগুলিকে ক্লিনিকে এবং বাড়িতে নির্বাচিত রোগীদের জন্য স্থাপন করতে। Vibra হেলথকেয়ার 90টিরও বেশি বিশেষায়িত হাসপাতালের পাশাপাশি মার্কিন যুক্তরাষ্ট্রের 19টি রাজ্যে ট্রানজিশনাল কেয়ার ইউনিট/সুবিধাগুলিতে কাজ করে। প্রায় 100 মিলিয়ন আমেরিকান একটি স্নায়বিক রোগে আক্রান্ত।

 "মাইন্ডমেজ গুরুতর স্নায়বিক অবস্থার রোগীদের জন্য প্রমাণ-চালিত সমাধানগুলির বিকাশের মাধ্যমে যত্নের ধারাবাহিকতা জুড়ে নিউরো পুনরুদ্ধারকে পুনরায় সংজ্ঞায়িত করতে প্রতিশ্রুতিবদ্ধ," বলেছেন ড. তেজ তাদি, মাইন্ডমেজের প্রতিষ্ঠাতা, চেয়ারম্যান এবং সিইও৷ তার কথায় , “আমরা চিকিত্সকদের শক্তিশালী, ডিজিটালি-সক্ষম, অত্যাধুনিক সরঞ্জাম সরবরাহ করার দিকে মনোনিবেশ করি, পাশাপাশি রোগীদের এবং তাদের পরিবারকে সহজেই ব্যবহারযোগ্য, আকর্ষক এবং অ্যাক্সেসযোগ্য সমাধানগুলির সাথে ক্ষমতায়ন করি৷ ভাইব্রায়, আমরা মস্তিষ্কের স্বাস্থ্যে ধাপে ধাপে পরিবর্তনের পাশাপাশি রোগীর ফলাফলের অর্থপূর্ণ উন্নতির জন্য প্রতিশ্রুতি এবং সত্যিকারের ক্ষমতা উভয়ের সাথে বিশ্বমানের অংশীদার পেয়েছি।"

 MindMaze স্ট্রোক/ট্রমাটিক ব্রেন ইনজুরি, স্পাইনাল কর্ড ইনজুরি, এবং পার্কিনসন্স রোগ ইত্যাদির মতো স্নায়বিক রোগের জন্য অভিনব সফ্টওয়্যার-ভিত্তিক হস্তক্ষেপ এবং মূল্যায়ন প্রদান করে এবং সেইসাথে দীর্ঘমেয়াদী রোগগুলির দীর্ঘমেয়াদী ব্যবস্থাপনার সময় রোগীর কার্যকারিতা নিরীক্ষণ ও পরিমাপ করার ক্ষমতা প্রদান করে। গেম-ভিত্তিক ডিজিটাল থেরাপির ব্যবহার প্রথাগত/বর্তমান প্রোটোকলের তুলনায় ব্যাপকভাবে উন্নত ফলাফলের সাথে পুনর্বাসনকে আরও আকর্ষক করে তোলে (উদাহরণস্বরূপ - কিছু রোগী যারা হুইলচেয়ারে আবদ্ধ ছিল এবং গতিশীলতা ফিরে পেতে সংগ্রাম করছিল তারা এখন হাঁটছে এবং স্বাভাবিক জীবনযাপন করছে (কাছের) মাইন্ডমেজকে ধন্যবাদ। 

 "MindMaze আমাদের দলকে শুধু তাদের প্রযুক্তিগত ক্ষমতার শক্তি দিয়েই মুগ্ধ করেছে না, বরং বিশ্বের বিভিন্ন দেশে স্ট্রোক এবং অন্যান্য স্নায়বিক অবস্থার রোগীদের জন্য বাস্তব-বিশ্বের যত্নের পথ মোতায়েন করার অভিজ্ঞতা দিয়েও।" ব্র্যাড হলিঙ্গার, ভাইব্রা হেলথকেয়ারের প্রতিষ্ঠাতা, চেয়ারম্যান এবং সিইও বলেছেন।

Post a Comment

0 Comments