ফ্লিপকার্ট এবং মিআ বাই তানিস্ক (Mia by Tanishq) ভারত জুড়ে লক্ষ লক্ষ গ্রাহকদের কাছে ফ্যাশনেবল গয়না পৌঁছে দিতে হাত মিলিয়েছে



ডিজিটাল; ২২ ডিসেম্বর:  ছুটির মরসুমে, ফ্লিপকার্ট, ভারতের ই-কমার্স মার্কেটপ্লেসে ভারতের সবচেয়ে ফ্যাশনেবল সূক্ষ্ম জুয়েলারি ব্র্যান্ডগুলির একটিতে মিআ বাই তানিস্ক (Mia by Tanishq) অ্যাক্সেস প্রদান করবে । দেশ জুড়ে গ্রাহকদের কাছে ১৪ থেকে ১৮ ক্যারেট সোনা এবং হীরার গহনার পরিসর নিয়ে আসবে৷ মিআ বাই তানিস্ক (Mia by Tanishq) ৯০০ টিরও বেশি অনন্য ডিজাইনের একটি স্টাইলিশ ক্যাটালগ ২৩ ডিসেম্বর থেকে শুরু হওয়া মেট্রো, টায়ার ১ এবং টায়ার ২+ শহর জুড়ে লক্ষ লক্ষ ফ্লিপকার্ট গ্রাহকদের কাছে উপলব্ধ হবে। এই পার্টনারশিপের ফলে যারা ফ্লিপকার্টে ফ্যাশনের বিকল্প খুঁজছেন তাদের জন্য অভিজ্ঞতাকে উন্নত করবে। 
 
এর মাধ্যমে, মিআ বাই তানিস্ক (Mia by Tanishq) যে অঞ্চলে খুচরো বিক্রি কম সেখানে ক্রেতাদের এবং ফ্লিপকার্টের গ্রাহকদের কাছে পৌঁছাতে পারবে । এই লঞ্চটি ফ্লিপকার্টের অগ্রাধিকারের সাথে সারিবদ্ধভাবে তার সূক্ষ্ম গহনা পোর্টফোলিওকে ক্রমাগত প্রসারিত করে এবং সাম্প্রতিক প্রবণতাগুলিকে ভারত জুড়ে ফ্যাশন-সন্ধানীদের কাছে অ্যাক্সেসযোগ্য করে তোলে, যাতে তারা সমসাময়িক সোনা এবং হীরার গহনার পরিসর থেকে বেছে নিতে পারে। ৩,০০০ টাকা থেকে শুরু করে, মিআ বাই তানিস্ক (Mia by Tanishq) সিলেকশনের মধ্যে রয়েছে কানের দুল, ব্রেসলেট, স্টাডস্, নেকলেস এবং আংটি - বর্তমানে ফ্লিপকার্টে উপলব্ধ ৷ জুয়েলারি ব্র্যান্ডের বৃদ্ধির দৃষ্টিভঙ্গি ফ্লিপকার্টে তাদের উপলব্ধতার মাধ্যমে ভারতে আরও ক্রেতাদের আকৃষ্ট করার সাথে জড়িত।
 
ভারতে ফ্যাশনেবল দৈনিক পরিধানের সূক্ষ্ম গহনার চাহিদা ব্যাপক গতিতে বাড়ছে এবং ফ্লিপকার্ট , ভারতের স্বদেশী ই-কমার্স মার্কেটপ্লেস, সেগমেন্টে উপলব্ধ অফারগুলিকে কৌশলগতভাবে উন্নত করে এই চাহিদাগুলিকে মোকাবেলা করার সুযোগ চিহ্নিত করেছে৷ হালকা ওজনের সূক্ষ্ম গহনা এবং হীরা দেশের তরুণ ক্রেতাদের মধ্যে একটি উৎসাহ লক্ষ্য করা গেছে । বেইন অ্যান্ড কোম্পানি এবং ফ্লিপকার্টের 'হাউ ইন্ডিয়া শপস অনলাইন ২০২২'-এর সাম্প্রতিক রিপোর্ট অনুসারে, দেশের টায়ার ৩+ শহরের নতুন সহস্রাব্দ এবং জেনারেল জেড অনলাইন ক্রেতাদের জন্য ফ্যাশন একটি মূল গেটওয়ে ক্যাটাগরি হয়ে চলেছে, তার প্রথম সারিতে রয়েছে কেনাকাটা (২০২০ সালে অনলাইন ক্রেতা বেসের তুলনায় ২০২১ সালে ৩০%–৩৫% বৃদ্ধি লক্ষ্য করা গেছে)।
 
এই অ্যাসোসিয়েশন সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, ফ্লিপকার্ট ফ্যাশনের সিনিয়র ডিরেক্টর অভিষেক মালু বলেছেন, “ফ্যাশন হল ফ্লিপকার্টে আমাদের জন্য একটি মূল ফোকাস ক্ষেত্র কারণ লক্ষ লক্ষ গ্রাহক এই সেগমেন্টের মাধ্যমে ই-কমার্স অন্বেষণ করে চলেছেন৷ আমরা বিশ্বাস করি মিআ বাই তানিস্ক (Mia by Tanishq) - এর কাছ থেকে অনন্য সূক্ষ্ম গহনা সিলেকশন গ্রাহকদের সমসাময়িক সোনা এবং হীরার গহনার সিলেকশন দিতে আমাদের ফ্যাশন পোর্টফোলিওকে আরও শক্তিশালী করবে। সারা দেশে প্রতিটি গ্রাহকের কাছে একটি নিরাপদ, বিশ্বস্ত এবং সুবিধাজনক উপায়ে সাম্প্রতিক প্রবণতাগুলিকে অ্যাক্সেসযোগ্য করে তোলার জন্য আমাদের যাত্রায় এটি এক ধাপ এগিয়ে এবং এটি এমন একটি উপযুক্ত সময়ে আসে যখন ভারত জুড়ে মেট্রো থেকে টি২+ অঞ্চলের লোকেরা উপহার এবং ব্যক্তিগত স্টাইলের জন্য ছুটির মরসুমের প্রস্তুতির জন্য খোঁজে ।"
 
মিআ বাই তানিস্ক (Mia by Tanishq) বিজনেস হেড শ্যামলা রামানন বলেন, “গত কয়েক বছর ধরে মিআ বাই তানিস্ক (Mia by Tanishq)র আকর্ষণ বেড়েছে এবং আমাদের গ্রাহকরা আমাদের ব্র্যান্ড দর্শনের সাথে অনুরণিত হচ্ছে। প্রামাণিক, স্বদেশী এবং গ্রাহককেন্দ্রিক পদ্ধতির কিছু মান যা আমরা ফ্লিপকার্টকে আমাদের জন্য পছন্দের অংশীদার করে তোলে। এটি ভারতে তাদের অসাধারণ উপস্থিতি থাকতে সাহায্য করে এবং আমাদের ভক্তদের কাছে পৌঁছাতে সাহায্য করে যেখানে আমাদের উপস্থিতি সীমিত।”
 
ফ্লিপকার্ট ক্রমবর্ধমান জাতীয়, আন্তর্জাতিক, এবং আঞ্চলিকভাবে বিখ্যাত ফ্যাশন ব্র্যান্ড এবং বিক্রেতাদের কাছ থেকে বিভিন্ন উপায়ে লক্ষ লক্ষ গ্রাহকের কাছে একটি বিশাল সিলেকশন নিয়ে আসে।

Post a Comment

0 Comments