শ্রীমতি চন্দ্রিমা রায় মেট্রো রেলওয়ের প্রিন্সিপাল চিফ অপারেশনস ম্যানেজার (PCOM) এর দায়িত্ব নিলেন



ডিজিটাল; ৪ ডিসেম্বর: শ্রীমতি চন্দ্রিমা রায়, 1991 ইন্ডিয়ান রেলওয়ে ট্রাফিক সার্ভিস (IRTS) অফিসার 2রা ডিসেম্বর, মেট্রো রেলওয়ের প্রধান প্রধান অপারেশন ম্যানেজার (PCOM) এর দায়িত্ব গ্রহণ করেছেন। তিনি সাত্যকি নাথের স্থলাভিষিক্ত হয়েছেন যিনি দক্ষিণ পূর্বে রেলওয়ে স্থানান্তরিত হয়েছেন ।

 শ্রীমতী রায় রেলওয়ের বিভিন্ন ক্ষেত্রে তার দক্ষতা রয়েছে। তিনি পূর্ব রেলওয়ের ধানবাদ বিভাগে সহকারী অপারেশন ম্যানেজার (AOM) হিসাবে তার কর্মজীবন শুরু করেছিলেন এবং বিভিন্ন জোনাল রেলওয়ের বিভিন্ন স্তরে কাজ করেছেন। তিনি ভারতীয় রেলে 28 বছর পরিষেবা দিয়েছেন।

 মেট্রো রেলে দায়িত্ব নেওয়ার আগে শ্রীমতি রায় দক্ষিণ মধ্য রেলওয়ের সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার এবং চিফ ভিজিল্যান্স অফিসার ছিলেন। তিনি এর আগে প্রধান যাত্রী পরিবহন ব্যবস্থাপক (CPTM), পূর্ব রেলওয়ে এবং সিনিয়র ডেপুটি জেনারেল ম্যানেজার (SDGM), দক্ষিণ পূর্ব রেলওয়ে, অতিরিক্ত বিভাগীয় রেলওয়ে ম্যানেজার (ADRM), সেকেন্দ্রাবাদ বিভাগ, দক্ষিণ মধ্য রেলওয়ে হিসাবে ইয়োমেন পরিষেবা প্রদান করেছেন। তিনি ঢাকায় ভারতীয় হাইকমিশনে রেলওয়ে উপদেষ্টা ও কাউন্সেলর কমার্শিয়াল হিসেবেও দায়িত্ব পালন করেছেন।

Post a Comment

0 Comments