TAKE এবং PGTI যৌথভাবে উপস্থাপিত SSP Chawrasia Invitational কলকাতায়



ডিজিটাল; কলকাতা, ১৩ ডিসেম্বর: TAKE Sports এবং TATA Steel Professional Golf Tour of India (PGTI) যৌথভাবে, ভারতীয় গল্ফের কিংবদন্তি  SSP চৌরাসিয়াকে সম্মান জানানোর জন্য চালু করলো SSP Chawrasia Invitational।
এই টুর্নামেন্টটি SSP-এর হোম কোর্স, রয়্যাল ক্যালকাটা গল্ফ ক্লাবে (RCGC) 14-17 ডিসেম্বর, 2022-এ অনুষ্ঠিত হবে যার পুরস্কারের অর্থমূল্য  ১ কোটি টাকা, যেখানে  126 পেশাদার খেলোয়াড় অংশগ্রহণ করবেন।

এই বছরের টুর্নামেন্টের জন্য ইভেন্টের হোস্ট এসএসপি চাওরাসিয়া সহ অন্যান্য নেতৃস্থানীয় ভারতীয় নামগুলি উপস্থিত থাকবেন যেমন অনির্বাণ লাহিড়ী, গগনজিৎ ভূল্লর, রশিদ খান, অজিতেশ সান্ধু, বিরাজ মাদপ্পা, বীর আহলাওয়াত, করণদীপ কোচার, চিক্কারঙ্গপ্পা, উদয়ন মানে, যুবরাজ সিং (TATA Steel PGTI র‍্যাঙ্কিং লিডার) এবং মনু গন্ডাস (TATA Steel PGTI র‍্যাঙ্কিং-এ ২য়)। এই মরশুমে যুবরাজ ও মনুর রেকর্ড পাঁচটি করে জয় আছে তাদের নামে।
শীর্ষস্থানীয় বিদেশী নামগুলি হলো  শ্রীলঙ্কার মিঠুন পেরেরা, এন থাঙ্গারাজা, অনুরা রোহানা, পাশাপাশি বাংলাদেশি জামাল হোসেন, বাদল হোসেন, মো আকবর হোসেন এবং নেপালের শুক্রা বাহাদুর রাই।
জীব মিলখা সিংয়ের পরে কিংবদন্তি এসএসপি চৌরাসিয়া হলেন দ্বিতীয় ভারতীয় পেশাদার গলফার যার সম্মানে একটি পিজিটিআই ইভেন্টের নামকরণ করা হয়েছে। চারটি ডিপি ওয়ার্ল্ড ট্যুর খেতাব জেতা মাত্র দুইজন ভারতীয় গলফারের একজন হওয়া ছাড়াও SSP-এর কৃতিত্বের একটি দীর্ঘ তালিকা রয়েছে।
এসএসপি এশিয়ান ট্যুরে ছয়টি শিরোপা জিতেছেন এবং দুইবার ইন্ডিয়ান ওপেন চ্যাম্পিয়ন হয়েছেন। চৌরাসিয়া রিও অলিম্পিক 2016 এবং গল্ফ 2016 বিশ্বকাপে ভারতের প্রতিনিধিত্ব করেছেন। তিনি 2016 এবং 2018 সালে ইউরোএশিয়া কাপে টিম এশিয়ার প্রতিনিধিত্বও করেছিলেন। SSP, 17টি পেশাদার শিরোপা বিজয়ী, অর্জুন পুরস্কারে সম্মানিত হন 2017 সালে।

টুর্নামেন্টের আয়োজক এসএসপি চৌরাসিয়া বলেন, “আমি TAKE দ্বারা উপস্থাপিত উদ্বোধনী এসএসপি চওরাসিয়া আমন্ত্রণমূলক গল্ফ আয়োজনের জন্য অত্যন্ত আনন্দিত। আমার নামে পিজিটিআই-তে একটি ইভেন্ট করা খুবই সম্মানের। আমি শ্রীনিবাসন HR, TAKE, PGTI এবং RCGC কে ধন্যবাদ জানাতে চাই এই ইভেন্টে সমর্থন করার জন্য।“

শ্রীনিবাসন এইচ আর, ডিরেক্টর, টেক সলিউশনস লিমিটেড এবং যুগ্ম সভাপতি, পিজিটিআই, বলেছেন, “আমি সৌভাগ্যবান যে ভারতীয় গল্ফিং গ্রেট এসএসপি চৌরাসিয়াকে বিশ্ব পর্যায়ে তার অনুপ্রেরণামূলক কৃতিত্বের স্বীকৃতি হিসেবে এসএসপি চৌরাসিয়া ইনভিটেশনাল চালু করার ক্ষেত্রে অংশীদার হতে পেরে গর্বিত।“

উত্তম সিং মান্ডি, সিইও, PGTI, বলেছেন, "TAKE দ্বারা উপস্থাপিত উদ্বোধনী SSP চওরাসিয়া আমন্ত্রণমূলক প্রতিযোগিতা,আন্তর্জাতিক মঞ্চে SSP চওরাসিয়ার সাফল্যের স্বীকৃতি যা ভারতীয় গল্ফের মর্যাদা বাড়াতে ব্যাপক অবদান রেখেছে৷ তার কৃতিত্ব তরুণ ভারতীয় গল্ফারদের জন্য অনুপ্রেরণা হিসাবে কাজ করে।

 রোহন ঘোষ, ক্যাপ্টেন, RCGC, বলেছেন, “SSP চৌরাসিয়ার হোম কোর্স হিসাবে, RCGC তার অসামান্য কৃতিত্বের জন্য গর্বিত এবং PGTI এবং TAKE-এর সাথে অংশীদারিত্বে উদ্বোধনী SSP চৌরাসিয়া আমন্ত্রণমূলক আয়োজন করার জন্য সম্মানিত। এই টুর্নামেন্টটি এসএসপির জন্য একটি উপযুক্ত সম্মান, যিনি আন্তর্জাতিক পর্যায়ে দেশের জন্য খেলে খ্যাতি অর্জন করেছেন।

Post a Comment

0 Comments