'দেশ কি ঝাঁকি' ক্যাম্পেনের মাধ্যমে প্রজাতন্ত্র দিবস উদযাপন করছে টাটা টি প্রিমিয়াম



 ওয়েব ডেস্ক; ২৫শে জানুয়ারী: এই প্রজাতন্ত্র দিবসে, টাটা টি প্রিমিয়াম - দেশ কি চায় , টাটা টির ফ্ল্যাগশিপ ব্র্যান্ড তার হ্যাস ট্যাগ দেশকিঝাঁকি উদ্যোগ নিয়েছে, প্রজাতন্ত্র দিবসের প্যারেডের মাধ্যমে ইন্ডিয়া@৭৫ -এ আমাদের রাজ্যগুলির সমৃদ্ধ অবদান উদযাপন করছে। ব্র্যান্ডের হাইপার-লোকাল পদ্ধতির সাথে সামঞ্জস্য রেখে, সাম্প্রতিক ক্যাম্পেন ব্যবহারকারীদের থ্রিডি ঝাঁকির ৩৬০-ডিগ্রি দেখার মাধ্যমে একটি বিশেষ অভিজ্ঞতা উপভোগ করতে দেয়, এবং একটি প্রভাবশালী বর্ণনা যা ভারতের রাজ্যগুলি থেকে জীবন্ত আইকনিক মুহূর্ত এবং ঘটনা নিয়ে আসে। পশ্চিমবঙ্গের ঝাঁকিতে বিখ্যাত হাওড়া ব্রিজ, দুর্গাপূজার বিশেষ ধুনুচি নাচ এবং বাংলার প্রিয় খেলা ফুটবল রয়েছে ।

একটি বিশেষভাবে ডিজাইন করা মাইক্রোসাইট: www(dot)IndiaKiChai(dot)com তে উপভোক্তারা নির্বাচিত রাজ্যগুলির ঝাঁকিগুলি (ট্যাব্লস) দেখতে পাবেন , কিছু গুরুত্বপূর্ণ মুহূর্ত এবং অবদানগুলি প্রদর্শন করে যা ভারতকে গৌরব এনে দিয়েছে ৷ একটি ইউনিক অডিও-ভিজ্যুয়াল অভিজ্ঞতা যা প্রত্যেককে ঘরে বসে প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজ উপভোগ করতে এবং অভিজ্ঞতা পেতে সুযোগ দেয়।

গর্ব, নস্টালজিয়া এবং প্রযুক্তির উপাদানগুলিকে একত্রিত করে, ব্র্যান্ডটি একটি উত্তেজনাপূর্ণ নতুন ফিল্ম Youtube(dot)com/DeshKiJhanki চালু করেছে, যা পপ-আপ গল্পের বইয়ের ফর্ম্যাটে 'দেশকিঝাঁকি' ধারণাটি প্রদর্শন করে, যা একটি পর্দা উত্থাপনকারীও যা ২৬ জানুয়ারী ভার্চুয়াল প্যারেড এর জন্য । ফিল্মটি তার অনন্য মার্চিং ব্যান্ড অনুপ্রাণিত সঙ্গীতের সাথে, আমাদের রাজ্যগুলির সমৃদ্ধ কৃতিত্বগুলি উদযাপন করে যা ইন্ডিয়া@৭৫ এ অবদান রেখেছে।

হ্যাস ট্যাগ দেশকিঝাঁকি উদ্যোগটি নিচের কয়েকটি রাজ্যের আঞ্চলিক মোটিফগুলিকে ক্যাপচার করে, তাদের দৃশ্যমান প্রাণবন্ত ঝাঁকিগুলিতে হাইলাইট করা হয়েছে:

দিল্লি - নয়া দিল্লির কেন্দ্রে অবস্থিত ইন্ডিয়া গেট যা একটি মহিমান্বিত এবং বিস্ময়কর দৃশ্য। ভারতে প্রথম রঙিন টিভি সম্প্রচার হয়েছিল ১৯৮২ সালে দিল্লিতে, যা আমরা বিশ্বকে কীভাবে দেখি তা পরিবর্তন করেছে। অবশেষে, দিল্লির লাইফলাইন, দিল্লি মেট্রো সম্পূর্ণ শহরকে তার বিস্তৃত নেটওয়ার্কের সাথে সংযুক্ত করছে।
 হরিয়ানা - হরিয়ানার ঝাঁকি ক্রীড়া জগতে আমাদের ক্রমবর্ধমান শক্তির প্রতিনিধিত্ব করে। হরিয়ানাকে প্রায়শই ভারতের পদক আরত হিসাবে উল্লেখ করা হয় এবং সমগ্র দেশ তার ক্রীড়াবিদদের জন্য গর্বিত।
 ইউপি – ইউপির ঝাঁকি তাজমহলের পাশাপাশি বেনারসের ঘাটগুলিকে প্রদর্শন করছে। ইউপির সংস্কৃতি ও ইতিহাস সমগ্র দেশের গর্ব।
 পাঞ্জাব –পাঞ্জাবের ঝাঁকি ভূমির সমৃদ্ধ কৃষি সংস্কৃতির প্রতীক যেখানে ভারতের সবুজ বিপ্লবের বীজ বপন করা হয়েছিল সেইসাথে আইকনিক ভাকরা নাঙ্গল বাঁধ।
 বিহার - বিহারের গর্বের সংমিশ্রণ - মনোমুগ্ধকর মধুবনী মৃৎপাত্র, বিখ্যাত গোল ঘর এবং ভারতের তৃতীয় দীর্ঘতম নদী সেতু, মহাত্মা গান্ধী সেতু।
 পশ্চিমবঙ্গ - পশ্চিমবঙ্গের বিশিষ্ট উত্তরাধিকারের প্রতিনিধিত্ব করে, ঝাঁকি চমৎকার হাওড়া ব্রিজ, ধুনুচি নাচ এবং বাংলার প্রিয় খেলা ফুটবল প্রদর্শন করে।
 ওড়িশা - ওড়িশার ঝাঁকি বিশ্বের দীর্ঘতম মাটির বাঁধ প্রদর্শন করে, হীরাকুদ বাঁধ, তার গৌরবময় অতীত সহ, কোনার্ক চক্র এবং সূর্য মন্দিরের মাধ্যমে প্রতিনিধিত্ব করে। এটি ভারতের জন্য হকি খেলায় রাজ্যের অবদানের প্রতিও শ্রদ্ধা জানায়।
 মহারাষ্ট্র - মহারাষ্ট্রের ঝাঁকি ২১ শতকের মুম্বাই - বান্দ্রা ওয়ারলি সী লিঙ্ক - এর আইকনিক ডাব্বাওয়ালা এবং ভারতের বিশাল গেটওয়ে সহ একটি অবকাঠামোগত বিস্ময় হিসাবে বিবেচিত সর্বব্যাপী প্রতীক প্রদর্শন করে।

এই উদ্যোগের বিষয়ে মন্তব্য করে প্যাকেজড বেভারেজ (ভারত এবং দক্ষিণ এশিয়া), টাটা কনজিউমার প্রোডাক্টস , প্রেসিডেন্ট পুনীত দাস বলেছেন, " টাটা টি প্রিমিয়াম-দেশ কি চায় , দেশ কি ঝাঁকি উদ্যোগ চালু করার জন্য অত্যন্ত রোমাঞ্চিত যা একটি ভার্চুয়াল থ্রিডি প্রজাতন্ত্র দিবসের কুচকাওয়াজের মাধ্যমে দেশ জুড়ে গর্বিত আঞ্চলিক মোটিফগুলিকে হাইলাইট করে৷ একটি ব্র্যান্ড হিসাবে আমরা সর্বদা উচ্চ ভোক্তা অভিজ্ঞতা প্রদান করে থাকি । আমরা সর্বদা এই ধরনের জনসাধারণের সাথে প্রাসঙ্গিক ডিজিটাল গল্প এবং আধুনিক প্রযুক্তিকে কাজে লাগিয়ে উদ্ভাবনী উপভোক্তা ক্যাম্পেনের মাধ্যমে আমাদের উপভোক্তাদের সাথে সম্পৃক্ত হয়েছি যা। এটি ভারতকে তার বৈচিত্র্যময় সংস্কৃতি, সমৃদ্ধ ঐতিহ্য এবং প্রাণবন্ত মোটিফের মাধ্যমে সারা দেশে উদযাপন করার এবং একটি প্রভাবশালী উপায়ে শ্রোতাদের কাছে প্রদর্শন করার জন্য আমাদের প্রচেষ্টার আরেকটি প্রমাণ।"

চিফ কনটেন্ট অফিসার ইন্ডিয়া মিডিয়া মঙ্কস আজাজুল হক, ক্যাম্পেইন সম্পর্কে বলেন, প্রজাতন্ত্র দিবসে বিভিন্ন রাজ্য থেকে আসা ঝাঁকিগুলি প্রতি বছর সবচেয়ে অধীরভাবে প্রতীক্ষিত ইভেন্টগুলির মধ্যে একটি। একটি শিশু থেকে বয়স্ক পর্যন্ত, এটি একটি অভিজ্ঞতা যা আমাদের প্রিয় স্মৃতি হিসাবে থাকে। টাটা টি প্রিমিয়াম দেশ কি ঝাঁকি ক্যাম্পেনের ধারনা হল প্রত্যেক ভারতীয়কে তাদের শৈশব থেকে দেখেছে এমন একটি ঘটনা দেখার একটি অভিজ্ঞতা দেওয়া; যা তারা আগে কখনো অনুভব করেনি। বিভিন্ন রাজ্যের ঝাঁকির থ্রিডি ভার্চুয়াল, অভিজ্ঞতা শুধুমাত্র একটি প্রচার নয়, এটি একটি গর্বের মুহূর্ত যা আমরা প্রত্যেক ভারতীয়দের সাথে উদযাপন করতে চাই।"

Post a Comment

0 Comments