২০২৩ সালের আই সি সি পার্টনার হল পলিক্যাব ইন্ডিয়া লিমিটেড



ওয়েব ডেস্ক; ১০ ফেব্রুয়ারি : পলিক্যাব ইন্ডিয়া লিমিটেড (পলিক্যাব),  আন্তর্জাতিক ক্রিকেটে কাউন্সিল (ICC)-এর সঙ্গে এক অফিসিয়াল পার্টনারশিপ ঘোষণা করল।

এই পার্টনারশিপের অঙ্গ হিসাবে পলিক্যাব ২০২৩ সালের শেষপর্যন্ত আইসিসি আয়োজিত পুরুষ ও মহিলাদের সমস্ত বিশ্ব প্রতিযোগিতার স্পনসর থাকবে। এর মধ্যে রয়েছে দক্ষিণ আফ্রিকায় আইসিসি উইমেন্স টি টোয়েন্টি ওয়ার্ল্ড কাপ, ব্রিটিশ যুক্তরাজ্যে আইসিসি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল এবং ভারতে আইসিসি মেন্স ক্রিকেট ওয়ার্ল্ড কাপ ২০২৩।

 

ভারতীয় পরিবারগুলোতে পলিক্যাব এক অতি পরিচিত ব্র্যান্ড এবং আইসিসির সঙ্গে এই সংযোগ কোম্পানিটিকে বিশ্বজুড়ে ১ বিলিয়নের বেশি ক্রিকেটপ্রেমীর মধ্যে তার ব্র্যান্ডের দৃশ্যমানতা ও ব্র্যান্ড সম্পর্কে সচেতনতা বাড়াতে সাহায্য করবে। এই পার্টনারশিপের মাধ্যমে পলিক্যাবের লক্ষ্য বর্তমান ও ভবিষ্যৎ ক্রেতাদের সঙ্গে আরও গভীর যোগাযোগ স্থাপন করা এবং ‘আমরা উজ্জ্বলতর জীবনযাপনের জন্য উদ্ভাবন করি’ – এই বার্তা দেওয়া। 

 

নীলেশ মালানি, প্রেসিডেন্ট ও চিফ মার্কেটিং অফিসার, পলিক্যাব বললেন “আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিলের পার্টনার হওয়া ভারতে তৈরি বিখ্যাত ব্র্যান্ড পলিক্যাব, যার ৬০+ দেশের উপস্থিতি রয়েছে, তার কাছে দারুণ গর্বের বিষয়। এই খেলাটা বিশ্বজুড়ে লক্ষ লক্ষ ভক্তের কাছে একটা আবেগ এবং একই আদর্শে চালিত। পলিক্যাবে আমরা ক্রেতাদের সঙ্গে আবেগের মাধ্যমে যুক্ত হওয়ার গুরুত্ব বুঝি। আমরা ক্রিকেটকে সাহায্য করতে আইসিসির পার্টনার হতে পেরে আনন্দিত এবং একসঙ্গে আমরা আমাদের পৃষ্ঠপোষকদের জন্য এক স্মরণীয় অভিজ্ঞতা সৃষ্টি করব।”

অনুরাগ দাহিয়া, চিফ কমার্শিয়াল অফিসার, আইসিসি, বললেন “আমরা আনন্দের সঙ্গে জানাচ্ছি যে পলিক্যাব ২০২৩ সালের শেষ অব্দি আইসিসি প্রতিযোগিতাগুলোতে অফিসিয়াল পার্টনার হিসাবে থাকবে। আমরা আমাদের আসন্ন ইভেন্টগুলোতে তাদের সাথে যৌথ উদ্যোগে কাজ করার জন্যে মুখিয়ে আছি, যাতে আমাদের খেলার আরও বেশি সংখ্যক ভক্ত আমাদের স্বপ্নের সঙ্গী হতে পারেন।”

আইসিসির বিশ্ব প্রতিযোগিতাগুলোর এক অফিসিয়াল স্পনসর হিসাবে পলিক্যাব এই পার্টনারশিপ নিয়ে গর্বিত এবং তার সমস্ত ট্রেড, বিজনেস পার্টনার এবং ক্রেতাদের সঙ্গে মিলে টিম ইন্ডিয়ার হয়ে গলা ফাটাতে প্রস্তুত।

Post a Comment

0 Comments