প্ল্যাটফর্ম ৮ এ আরশি

 

ওয়েব ডেস্ক; ১৪ ফেব্রুয়ারি: বিষণ্ণ সন্ধ্যায় স্মৃতি যখন দরজায় কড়া নাড়বে, অতীত রুদ্র, অর্পিতা, বিয়াস এবং রেশমাকে তাড়া করে। যখন তারা তাদের অতীত থেকে ছুটে যায়, তাদের অতীত তাদের ছাড়িয়ে যায় এইভাবে তাদের জীবনের মোড়কে নিয়ে আসে। এই মুহূর্তেই তারা এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয় যা তাদের জীবনকে সংজ্ঞায়িত করবে। 'আরশি' সম্পর্ককে চিত্রিত করে, কোণে এবং কোণে সঞ্চিত স্মৃতিগুলি, যা প্রকাশিত হলে আমাদের নিজেদের মুখোমুখি হতে বাধ্য করে এবং আমরা যে জীবনযাপন করি তার মুখোশ খুলে দেয়।
'আরশি' এমন কয়েকজন নারী-পুরুষের গল্প যারা এই শহরের এক সন্ধ্যায় প্রেমের সন্ধান করে, তাদের অতীতের সাথে লড়াই করে, একটি নতুন শুরুর সন্ধান করে। প্যাটফর্ম ৮ এ চলছে ' আরশি '। 

অভিনয় করেছেন শিলাজিৎ মজুমদার, চন্দ্রেয়ী ঘোষ, সঞ্জুক্তা রায় চৌধুরী, শুভ্রজিৎ দত্ত, বিশ্বনাথ বসু, বিশ্বরূপ বন্দ্যোপাধ্যায়, ইন্দ্রজিৎ মজুমদার, নয়নিকা সরকার, রাজু মজুমদার, ঈশিকা দে, সুলগ্না চক্রবর্তী, জিত সুন্দর চক্রবর্তী। 

পরিচালনা: শিবাংশু ভট্টাচার্য; গল্পঃ দেবরাজ দাস; চিত্রনাট্য: অরিজিৎ মুখোপাধ্যায়; ফটোগ্রাফির পরিচালক: রূপাঞ্জন পল; সম্পাদকঃ মোঃ কালাম;
সঙ্গীত ও কথাঃ প্রাঞ্জল দাস, পল্লব মুখার্জি, দিন শরোৎ এবং রবীন্দ্রনাথ ঠাকুর
সাউন্ড ডিজাইন: সুমন দে; শিল্প নির্দেশনা: জয়চন্দ্র চন্দ্র; সৃজনশীল দল: পল্লব মুখার্জি, সুনেত্রবসু মৈত্র; প্রযোজক: ডাবল হাফ (গোপাল ভট্টাচার্য, পল্লব মুখার্জি, সর্বজিৎ পল)

Post a Comment

0 Comments