সায়ানোটাইপ কন্টেম্পরারি কুর্তা কালেকশন নিয়ে আসলো তানায়রা




ওয়েব ডেস্ক;২৯ মার্চ: তানায়রা  সায়ানোটাইপ স্টাইলিশ ভারতীয় মহিলার জন্য অনন্য, পরিধানের জন্য তৈরি কন্টেম্পরারি কুর্তার একটি কালেকশন নিয়ে আসলো।
শৈশবের স্মৃতির পাতা এবং ফুল এর  নস্টালজিয়া থেকে অনুপ্রাণিত হয়ে, সায়ানোটাইপ সেই স্মৃতিকে  জীবন্ত করে তোলে এবং তা পরিধানযোগ্য করে তুলেছে।
ফটোগ্রাফ প্রিন্টিংয়ের একটি ভিনটেজ কৌশল, সায়ানোটাইপে দুটি আলো-সংবেদনশীল যৌগের মিশ্রণে একটি ন্যাচারাল ফ্যাব্রিক রয়েছে। গাছপালা এবং পাতা, ডালপালা, ফুল এবং লতাগুল্মের একটি স্বতন্ত্র সিলেকশন হলো এর নকশার মূল উপাদান। বোটানিকালের সম্পূর্ণ ধারণা অনুযায়ী টেবিল তৈরি করে , তারপরে ফ্যাব্রিকের উপর বসানো হয়েছে। ফ্যাব্রিকের আলোর সংস্পর্শে আলোক সংবেদনশীল দ্রবণের সাথে রিয়েকশন করে এবং কালেকশনটিকে তার বৈশিষ্ট্যযুক্ত সিয়ান- ব্লু রং দেওয়া হয় ।
সায়ানোটাইপ প্রিন্টের সাথে নীল রঙের বিভিন্ন শেডে রঙ্গিন প্যানেলের মিশ্রন একটি সূক্ষ্ম অলঙ্করণের সাথে হাতের এমব্রয়ডারি করা থ্রেড ওয়ার্ক এবং বিপরীত রঙের সিকুইনগুলির সাথে একত্রিত হয়, যা একটি গুরুত্বপূর্ণ মিটিং বা বন্ধুদের সাথে বিশেষ সময় কাটানোর ফ্লেয়ার যোগ করে।
প্রতিটি কুর্তা ৮ জন কারিগরের ভালবাসা -  শ্রম জড়িত। সায়ানোটাইপের সাথে, তানায়রা দেশের হস্তশিল্প গোষ্ঠীকে অনুশীলন এবং সংরক্ষণের জন্য একটি নতুন শিল্প ফর্ম দিয়ে তাদের শক্তিশালী করার প্রচেষ্টাকে আরও এগিয়ে নিয়ে যাচ্ছে।
সংগ্রহের ৭ টি চমকদার শৈলীর প্রতিটি মিক্সড মিডিয়ার মাধ্যমে পোশাকের উপর একটি বহু-শৃঙ্খলা পদ্ধতি ব্যবহার করে।  সায়ানোটাইপ আধুনিক, অনায়াসে সিলুয়েট এবং পকেট ডিটেইলিং এবং বেল্ট সহ বহু-কার্যকরী পোশাকের একটি সুস্বাদু সংমিশ্রণ নিয়ে গর্ব করে, যার মধ্যে কিছু পোশাক হিসাবে স্টাইল করা যেতে পারে, যা আপনাকে কয়েক সেকেন্ডের মধ্যে ডিনারে নিয়ে যায়।
সায়ানোটাইপ দেশের সমস্ত তানায়রা স্টোর জুড়ে ৪,৯৯০ টাকা এবং ৬,৯৯০ টাকার মধ্যে পাওয়া যাচ্ছে৷

Post a Comment

0 Comments