ক্রোমা ওয়াটার পিউরিফায়ার ১১,৯৯০ টাকা থেকে শুরু



ওয়েব ডেস্ক; ২৭ মার্চ :  ক্রোমা,  তার নিজস্ব-লেবেল প্রোডাক্ট লাইনে লেটেস্ট সংযোজন চালু করলো। এই উদ্ভাবনী কিউএলইডি টিভি এবং ওয়াটার পিউরিফায়ারগুলি জীবনধারা পরিবর্তন করার জন্য ডিজাইন করা হয়েছে।  

২০০৮ সালে, গ্রাহকদের আরও খুশি করার অভিপ্রায়ে, ক্রোমা তার নিজস্ব-লেবেল প্রোডাক্টগুলি চালু করলো। 

  নতুন প্রোডাক্টগুলি এই প্রতিশ্রুতির একটি প্রমাণ, মূল বৈশিষ্ট্য এবং সুবিধা প্রদান করে। কিউএলইডি টেলিভিশন হল সিনেমা উত্সাহী, গেমিং অনুরাগী এবং যারা তাদের পছন্দের জিনিস  বড় স্ক্রিনে উপভোগ করতে পছন্দ করেন তাদের জন্য উপযুক্ত । এটি এমন একটি টেলিভিশনের জন্য সেরা বিকল্প যা চমৎকার ছবির গুণমান, সমৃদ্ধ রং, শব্দ এবং মসৃণ সংযোগের জন্য দুর্দান্ত বৈশিষ্ট্য ( ৩ টি এইচডিএমআই পোর্ট, ২ টি ইউএসবি পোর্ট) অফার করে। এটিতে রয়েছে ব্লুটুথ ৫.০ , ডুয়াল-ব্যান্ড ওয়াই-ফাই, অপটিক্যাল অডিও আউটপুট, ২ জিবি র‌্যাম এবং ১৬ জিবি রম, একটি ১.৯ গেগাহার্জ কোয়াড-কোর প্রসেসরের সাথে সক্রিয়, গুগল অপারেটিং সিস্টেম প্ল্যাটফর্ম দ্বারা চালিত এবং এক বছরের ওয়ারেন্টি। এটিতে গুগল প্লে স্টোরের অ্যাপ সাপোর্ট করে।  এর উদ্ভাবনী কিউএলইডি প্রযুক্তির সাথে, ক্রোমা অবিশ্বাস্যভাবে প্রাণবন্ত রঙ সরবরাহ করে, এমন একটি অভিজ্ঞতা তৈরি করে যা সত্যিই সিনেমাটিক।

ওয়াটার পিউরিফায়ারে বিরাট স্টোরেজ এবং পরিশ্রুত জল সরবরাহের জন্য  বড় ক্ষমতা রয়েছে।  এটি শুধু জল থেকে ব্যাকটেরিয়া, ধাতু দূষণ এবং জীবাণুকে সরিয়ে দেয় না বরং বিষাক্ত পদার্থ এবং বিপজ্জনক রাসায়নিক পদার্থকে ফিল্টার করে,  ব্যবহারের জন্য নিরাপদ করে।  পিউরিফায়ারে একটি উন্নত কপার + পোস্ট-কার্বন ফিল্টার এবং ম্যানুয়াল টিডিএস কন্ট্রোলার রয়েছে যা তামার সুবিধা প্রদান করে, জলকে আরও পালিশ করে এবং এটিকে আরও সুস্বাদু করে তোলে।  এটিতে একটি ৯-লিটার জল সঞ্চয় ক্ষমতা এবং স্মার্ট এলইডি সূচক রয়েছে।  ওয়াটার পিউরিফায়ারগুলিতে পরিশোধন প্রযুক্তির ছয়টি ধাপ পর্যন্ত রয়েছে, সেইসাথে একটি অতি সূক্ষ্ম সেডিমেন্ট ফিল্টার এবং জীবাণু নির্মূল ইউভি প্রযুক্তির মতো বৈশিষ্ট্য বর্তমান।

এই উপলক্ষে, এমডি এবং সিইও, ক্রোমা ইনফিনিটি-রিটেল লিমিটেড,  শ্রী অভিজিৎ মিত্র – বলেন, “আমরা আমাদের গ্রাহকদের জন্য উন্নত প্রযুক্তির কিউএলইডি এবং ওয়াটার পিউরিফায়ার চালু করতে পেরে আনন্দিত।  আমাদের গ্রাহকদের নিরবিচ্ছিন্ন সমাধান প্রদানের জন্য সর্বোত্তম-শ্রেণীর  ইলেকট্রনিক্স এবং হোম অ্যাপ্লায়েন্সেসকে আমাদের ভাণ্ডার অগ্রভাগে নিয়ে আসা অপরিহার্য।  আমরা ক্রোমা-ব্র্যান্ডের প্রোডাক্টগুলির শুরু থেকেই বহুগুণ বৃদ্ধি দেখেছি এবং আমাদের নিজস্ব-লেবেল প্রোডাক্টগুলির লঞ্চ সর্বোত্তম মূল্যে প্রত্যেকের জন্য প্রযুক্তিকে আরও অ্যাক্সেসযোগ্য এবং অন্তর্ভুক্ত করার জন্য আমাদের প্রতিশ্রুতির সাথে সারিবদ্ধ।  আমাদের টিম নিশ্চিত করেছে যে নতুন প্রোডাক্টগুলি সর্বোচ্চ মানের এবং কর্মক্ষমতা মান পূরণ করে।"

কিউএলইডি এবং ওয়াটার পিউরিফায়ার এখন ক্রোমা ওয়েবসাইট www(dot)croma(dot)com, ক্রোমা স্টোর এবং  টাটা নিউ-এ গ্রাহকদের জন্য উপলব্ধ।

Post a Comment

0 Comments