বলি তারকা রাজকুমার রাও NIT-JISU ক্যাম্পাসে ওয়াকাথন 2023 এর নেতৃত্বে



ওয়েব ডেস্ক; ১৮ মার্চ , কলকাতা: JIS গ্রুপ মহামারী জুড়ে অক্লান্ত পরিশ্রম করে যাওয়া প্রথম সারির কোভিড যোদ্ধাদের অভিনন্দন জানাতে একটি ওয়াকথন ইভেন্টের আয়োজন করেছে। বলিউড তারকা রাজকুমার রাও তার আসন্ন সিনেমা " ভেদ "-এর প্রচারের জন্য তার উপস্থিতি সহ ইভেন্টটি উপভোগ করেছিলেন। ছাত্র, শিক্ষক এবং JIS গ্রুপের কর্মীদের সাথে হাঁটলেন এই বলি তারকা। পদযাত্রার পর প্রথম সারির কোভিড যোদ্ধাদের জন্য একটি সংবর্ধনা অনুষ্ঠান ছিল।

 বলিউড তারকা রাজকুমার রাও, নিউটন, সিটিলাইটস এবং ট্র্যাপডের মতো চলচ্চিত্রে তার ব্যতিক্রমী অভিনয়ের জন্য পরিচিত, কলকাতার আগরপাড়ার NIT-JISU ক্যাম্পাসে ওয়াকাথন ইভেন্টে অংশ নিয়েছিলেন। অনুষ্ঠানটি খুব ভোরে শুরু হয় এবং অংশগ্রহণকারীরা 5 কিলোমিটার দূরত্ব অতিক্রম করে। ওয়াক ফর দ্য কজ শেষে, ফ্রন্ট লাইন কোভিড যোদ্ধাদের স্বীকৃতি দেওয়ার জন্য একটি বিশেষ অধিবেশন ছিল, যাদের অক্লান্ত প্রচেষ্টা আমাদের সমাজকে এই মহামারীটির বিরুদ্ধে ধারাবাহিকভাবে লড়াই করতে সহায়তা করার জন্য একটি উদাহরণ তৈরি করেছে। রাজকুমার রাও যোদ্ধাদের অভিনন্দন জানান এবং তাদের জাতির সেবার জন্য ধন্যবাদ জানান। অলোক রাজোরিয়া, আইপিএস, পুলিশ কমিশনারেট, ব্যারাকপুর; শিল্পা গোস্বামী, নার্স, পল্লবী ব্যাগ, নার্স, ব্রিগেডিয়ার বিনোদ কে পাত্র, চক্ষু বিশেষজ্ঞ কমান্ড হাসপাতাল, ইস্টার্ন কমান্ড, প্রফেসর (ডাঃ) পার্থ প্রতিম প্রধান, মেডিসিন ও সাগর দত্ত হাসপাতাল প্রিন্সিপাল কলেজ, ইন্সপ্যার রাজকুমার সরকার, আইসি, খড়দা; পরিদর্শক রতন চক্রবর্তী, আইসি, বেলঘরিয়া; ডাঃ রিতুপর্ণা দাস, কার্ডিয়াক অ্যানেস্থেসিয়া, ক্রিটিক্যাল কেয়ার এবং ইসিএমও বিশেষজ্ঞ; এনজিওর সমাজকর্মী রূপ কুমার বসু, সাই বাবা মধ্যমগ্রাম এবং দমদম শ্রী অরবিন্দ বিদ্যামন্দিরের প্রধান শিক্ষক অসীম কুমার নন্দকে এই অনুষ্ঠানের সময় সংবর্ধনা দেওয়া হয়। অনুভব সিনহা পরিচালিত "ভেদ" মুভিটি হৃদয় বিদারক ঘটনার চারপাশে আবর্তিত হয়েছে যা মানুষ তাদের নিজ শহরে ফিরে যাওয়ার সময় যে কঠিন সময়ের মুখোমুখি হয়েছিল তার উপর ভিত্তি করে। রাজকুমার রাও সিনেমাটিতে প্রধান ভূমিকায় অভিনয় করেছেন এবং অন্যান্য চরিত্রে রয়েছেন ভূমি পেডনেকার, দিয়া মির্জা, কৃতিকা কামরা, আশুতোষ রানা, পঙ্কজ কাপুর এবং আরও অনেকে। মুভিটি 1947 সালের দেশভাগের সময় অস্থির সময়ের একটি অদ্ভুত সাদৃশ্য প্রদর্শন করে এবং এটি প্রথম কোভিড -19 প্ররোচিত লকডাউনের সময় ঘটে যাওয়া সমান বিরক্তিকর ঘটনার সাথে তুলনা করে।

 এই উপলক্ষে, জেআইএস গ্রুপ এডুকেশনাল ইনিশিয়েটিভস-এর ডিরেক্টর সিমারপ্রীত সিং বলেন, "ক্যাম্পাসে আমাদের ওয়াকাথন ইভেন্টে বলিউড তারকা রাজকুমার রাও উপস্থিত থাকতে পেরে আমরা রোমাঞ্চিত। তার উপস্থিতি আমাদের মহৎ কাজে একটি নতুন মাত্রা যোগ করেছে। নেওয়ার জন্য আমরা তাকে ধন্যবাদ জানাই। এই বিশেষ অনুষ্ঠানের অংশ হতে তার ব্যস্ত সময়সূচী থেকে সময় বের করে।"

Post a Comment

0 Comments