জেআইএস গ্রুপের এমডি তরনজিৎ সিং ASSOCHAM পূর্ব অঞ্চল কাউন্সিলের চেয়ারম্যান হলেন



ওয়েব ডেস্ক; কলকাতা, ২৯ মে : অ্যাসোসিয়েটেড চেম্বারস অফ কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি অফ ইন্ডিয়া (অ্যাসোচেম) এর কার্যনির্বাহী বোর্ড সদস্যরা ASSOCHAM ইস্টার্ন রিজিওন কাউন্সিলের (ERC) চেয়ারম্যান হিসাবে JIS গ্রুপের এমডি তরজিৎ সিংকে নিযুক্ত করেছেন।

 তরনজিৎ সিং JIS গ্রুপের গড়ে তোলা ও বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছেন। এই গোষ্ঠীটি ভারতের বৃহত্তম শিক্ষামূলক গোষ্ঠীগুলির মধ্যে একটি এবং পশ্চিমবঙ্গের একটি বিখ্যাত শিক্ষামূলক সংগঠন। জেআইএস গ্রুপ জাতির বৃদ্ধি এবং অর্থনৈতিক সমৃদ্ধির জন্য প্রদত্ত পরিষেবাগুলির ধারাবাহিক গুণমান সমৃদ্ধকরণের নীতির উপর দৃষ্টি নিবদ্ধ করতে প্রতিশ্রুতিবদ্ধ।

 এই নতুন ভূমিকার বিষয়ে মন্তব্য করার সময়, তরনজিৎ সিং উদাহরণ দিয়ে নেতৃত্ব দিতে এবং শিল্প উন্নয়নে কাঠামোগত অবদান রাখতে বিশ্বাস করেন, বলেন, “আমি ASSOCHAM পূর্বাঞ্চলীয় অঞ্চল কাউন্সিলের চেয়ারম্যান হিসেবে নিযুক্ত হতে পেরে সম্মানিত। ASSOCHAM ভারতের প্রাচীনতম এবং সর্বোচ্চ জ্ঞান চেম্বারগুলির মধ্যে একটি হিসাবে নেতৃত্বের এমন একটি সমৃদ্ধ ঐতিহ্য এবং বংশ রয়েছে। মহামারী পরবর্তী বিশ্ব উন্নয়নে ভারতের একটি গুরুত্বপূর্ণ ভূমিকা রয়েছে এবং ASSOCHAM জাতীয় নেতৃত্ব জাতি গঠনের প্রতি প্রতিশ্রুতিবদ্ধ। আমি শিল্পের বৃদ্ধি ও সমৃদ্ধির এজেন্ডা এবং ভারতের পূর্বাঞ্চলে ASSOCHAM-এর মিশন গ্রহণের জন্য উন্মুখ।"

 পারমিন্দর জিত কৌর, আঞ্চলিক পরিচালক, ASSOCHAM - পূর্ব এবং উত্তর পূর্ব যোগ করেছেন, "অ্যাসোচেম পূর্ব অঞ্চল কাউন্সিল নতুন চেয়ারম্যানের প্রতিভাধর নেতৃত্বে অপ্রয়োজনীয় শিল্প সম্ভাবনা অন্বেষণ করবে।"

Post a Comment

0 Comments