এপ্রিলিয়া ইন্ডিয়া নতুন এপ্রিলিয়া এসআর স্টর্ম 125 লঞ্চ করল


ওয়েব ডেস্ক; ২২ আগস্ট : ইটালিয়ান পিয়াজিও গ্রুপের ১০০% সহযোগী প্রতিষ্ঠান এবং আইকনিক ভেস্পা এবং স্পোর্টি এপ্রিলিয়া রেঞ্জের স্কুটারের নির্মাতা, পিয়াজিও ভেহিকেলস প্রাইভেট লিমিটেড, তার পারফরম্যান্সের বিলাসবহুল পোর্টফোলিওতে, এপ্রিলিয়া এসআর স্টর্ম 125 (Aprilia SR Storm 125)-এর একটি আকর্ষণীয় সংযোজনের ঘোষণা করেছে। নতুন স্কুটারটি ৪টি রঙে পাওয়া যাবে - ম্যাট ব্ল্যাক, ম্যাট রেড, ম্যাট ইয়েলো এবং গ্লসি হোয়াইট।

অসাধারণ ত্বরণ প্রদানের জন্য প্রমাণিত ব্যতিক্রমী আই-গেট ইঞ্জিন দিয়ে সজ্জিত, নতুন এপ্রিলিয়া এসআর স্টর্ম একটি 125cc, 3-ভালভ 4-স্ট্রোক ইঞ্জিন সহ আসে। স্কুটারটি চটপটে মাত্র 9.6 সেকেন্ডে দ্রুত 0-60 কিমি/ঘন্টা অতিক্রম করে যা রাইডারদের তাদের দৈনিক সিগন্যাল-টু-সিগন্যাল রেস জিততে সাহায্য করে।

একটি স্কুটারটি তাদের জন্য যারা প্রতিটি মোড়ে মজার সন্ধান করছেন, এপ্রিলিয়া এসআর স্টর্মে রয়েছে বোল্ড গ্রাফিক্স সহ একটি টিউবুলার স্টিল ফ্রেম, ডিস্ক ব্রেক সহ 12-ইঞ্চি টিউবলেস টায়ার, একটি সেমি-ডিজিটাল ক্লাস্টার এবং আরামদায়ক সাসপেনশন।

লঞ্চের কথা ঘোষণা করে, পিয়াজিও ভেহিকেলস প্রাইভেট লিমিটেডের 2W ডোমেস্টিক বিজনেস (আইসিই)-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট অজয় ​​রঘুবংশী বলেন, “আমরা বিশ্বাস করি যে এপ্রিলিয়া স্টর্ম 125 রাস্তায় সবচেয়ে কার্যকর 125cc স্কুটারগুলির মধ্যে একটি। ক্ষিপ্রগতি এবং হালকা, এটি পুরো বিভাগের জন্য বেঞ্চমার্ক পারফরম্যান্স অফার করে, এর নতুন ইঞ্জিনকেও ধন্যবাদ। শহুরে যাতায়াতের একটি অপ্রতিরোধ্য শক্তি এবং অ্যাডভেঞ্চারের জন্য প্রস্তুত, এপ্রিলিয়া এসআর স্টর্ম 125 চটপটে, স্পোর্টি, এবং এর আরামদায়ক সাসপেনশনের সাথে যেকোনো কিছু গ্রহণ করতে সক্ষম। এটি একটি সক্রিয় রাইড অফার করে যা রাস্তায় উন্নত নিয়ন্ত্রণ নিশ্চিত করে এবং আপনি যেখানেই যান না কেন সেখানে রাইডিংকে মজাদার এবং গতিশীল করে তোলে। শিল্পের জন্য আসন্ন উৎসবের মরসুম উজ্জ্বল হওয়ার প্রতিশ্রুতি দিয়ে, আমরা আত্মবিশ্বাসী যে নতুন এপ্রিলিয়া এসআর স্টর্ম 125 উৎসাহের সাথে গ্রহণ করা হবে।”

নতুন প্রিলিয়া এসআর স্টর্ম 125-এর আকর্ষণীয় মূল্য ১,০৭,৯৯৯ টাকা (এক্স-শোরুম, পুনে) এবং এটি ২০ আগস্ট ২০২৩ থেকে ভারতে সমস্ত ২৫০+ এক্সক্লুসিভ ভেস্পা এবং এপ্রিলিয়া ডিলারশিপে পাওয়া যাবে।

Post a Comment

0 Comments