নতুন ব্র্যান্ড লোগো প্রকাশ করল এভারেডি



ওয়েব ডেস্ক; ২৯ অগাস্ট :  এভারেডি ইন্ডাস্ট্রিজ ইন্ডিয়া লিমিটেড প্রকাশ করল নতুন ব্র্যান্ড লোগো এবং ট্যাগলাইন, যা নতুন প্রজন্মকে ভবিষ্যতের জন্য তার অনন্ত সম্ভাবনার শক্তির সঙ্গে পরিচয় করায়। একশো বছরেরও বেশি সময় ধরে এভারেডি লক্ষ লক্ষ ভারতবাসীর রোজকার জীবনের এক অবিচ্ছেদ্য অঙ্গ হয়ে রয়েছে। 

রিব্র্যান্ডিং সম্পর্কে অনির্বাণ ব্যানার্জি, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট অ্যান্ড এসবিইউ হেড (ব্যাটারিজ অ্যান্ড ফ্ল্যাশলাইটস) অফ এভারেডি ইন্ডাস্ট্রিজ ইন্ডিয়া লিমিটেড, বললেন “আইকনিক এভারেডি ব্র্যান্ড দীর্ঘ সময় ধরে তার প্রোডাক্ট ও গুণমান বিশ্বের সেরা কোম্পানিগুলোর সমান স্তরে নিয়ে গিয়ে নিজের সম্মান, আওতা এবং ক্রেতাদের স্মরণে থাকার ক্ষমতা বাড়িয়েছে। ক্রেতাদের বদলাতে থাকা প্রয়োজনের সঙ্গে সঙ্গে ব্র্যান্ডটারও রূপান্তর দরকার এবং পোর্টফোলিও বড় করা দরকার যাতে ক্রেতাদের শক্তিশালী, প্রিমিয়াম এবং উদ্ভাবনীমূলক প্রোডাক্ট দেওয়া যায়। এই কারণে ব্র্যান্ডের নতুন পোর্টফোলিও সামনে আনার সময়ে সমস্ত বয়সের মানুষের কাছে প্রাসঙ্গিক এবং সমসাময়িক চেহারায় দেখা দেওয়া প্রয়োজন ছিল।”

তিনি আরও বলেন “এভারেডি ডিস্কের মধ্যে দিয়ে যখন শক্তি প্রবাহিত হয় তখন কী ঘটে? ডিস্কটা ঘুরতে শুরু করে এবং গতি বাড়ায়। ঘোরার গতি যত বাড়ে, ঘুরন্ত ডিস্কটাকে একটা ইনফিনিটি সিম্বলের মত দেখতে হয়ে যায়। নতুন চলমান লোগোটা ব্র্যান্ডের সীমাহীন প্রগতি এবং অনন্ত শক্তির যে দূরদৃষ্টি রয়েছে তার প্রতীক।”

সুকেশ নায়ক, সিসিও, ওগিলভি ইন্ডিয়া, বললেন “এভারেডি সীমাহীন শক্তি এবং বহুমুখী সম্ভাবনার প্রতীক। এটা সর্বদা বদলাচ্ছে, উন্নতি করছে এবং রূপান্তর ঘটাচ্ছে যাতে ভারতকে অতি দ্রুত প্রগতির দিকে নিয়ে যাওয়া যায়। বৈচিত্র্য, অনন্ত শক্তি এবং অন্তহীন সম্ভাবনার প্রতি এই উৎসাহ নতুন করে তৈরি এভারেডি লোগোতে আকার পেয়েছে। নতুন লোগোটা বিরতিহীন শক্তির চিহ্ন। নতুন করে তৈরি এবং চলমান এই লোগো এক গতির ধারণা দেয়, সারাক্ষণ চালু থাকার ধারণা দেয়। চিরকালীন উদ্যম, নতুন সূচনা বোঝাতে এটি লুপ অফ ইনফিনিটি তৈরি করে। সেই কারণেই লোগোর সাম্প্রতিকতম চেহারাটায় একটা লাইন যোগ করা হয়েছে: গিভ মি পাওয়ার। এভারেডি হল শক্তির ভবিষ্যৎ। ইনফিনিটি হল নতুন এভারেডির আত্মা।”

Post a Comment

0 Comments