পিপললিংক ইউনিফাইড কমিউনিকেশনে স্বপ্নের চাকরি পেল সানস্টোনের শিক্ষার্থী



ওয়েব ডেস্ক;  কলকাতা, ২৪ আগস্ট : ৩৫ টি শহরে ৫০+ শীর্ষস্থানীয় প্রতিষ্ঠান জুড়ে উপস্থিতি সহ, সানস্টোন, ভারতের একটি শীর্ষস্থানীয় উচ্চ শিক্ষার স্টার্ট আপ, পশ্চিমবঙ্গের হুগলির একজন ছাত্রকে একটি নামী কোম্পানিতে তার স্বপ্নের চাকরি পেতে সাহায্য করলো। 

 এমবিএ ডিগ্রি অর্জনের পর, কলকাতা ইনস্টিটিউট অফ ইঞ্জিনিয়ারিং অ্যান্ড ম্যানেজমেন্টের ছাত্র সায়ান মুখার্জী পিপললিংক ইউনিফাইড কমিউনিকেশনস প্রাইভেট লিমিটেড-এ কী অ্যাকাউন্ট ম্যানেজার হিসেবে নিয়োগ পান।

 সায়ান তার এমবিএ ডিগ্রী চলাকালীন মার্কেটিং এবং অপারেশনে বিশেষায়িত হন।  সানস্টোন-এ তার অভিজ্ঞতার কথা বলতে গিয়ে, সায়ান শেয়ার করেছেন, “সানস্টোনের ফ্যাকাল্টি নিশ্চিত করেছে যে শিক্ষার্থীরা প্রশিক্ষণের মাধ্যমে চাকরির ইন্টারভিউয়ের জন্য প্রয়োজনীয় দক্ষতা অর্জন করতে এবং তৈরি করতে সক্ষম হয়েছে।  বেশ কয়েকটি মক ইন্টারভিউ আমার আত্মবিশ্বাস বাড়াতে সাহায্য করেছে।  সানস্টোন আমাকে উন্নত যোগাযোগ দক্ষতার বিকাশে সাহায্য করেছে, যা আজকের দ্রুত-গতির সমাজে গুরুত্বপূর্ণ ছিল।  একাডেমিয়া থেকে কর্মজগতে আমার মসৃণ রূপান্তর সম্ভব হয়েছে সানস্টোনের শিক্ষার সর্বাঙ্গীণ পদ্ধতির কারণে।

 সানস্টোনের প্লেসমেন্ট টিম প্রসিদ্ধ শিল্প অংশীদারদের সাথে সহযোগিতায় শিক্ষার্থীদের চমৎকার ইন্টার্নশিপ এবং চাকরির সুযোগ প্রদান করার চেষ্টা করে।  তারা পুরো প্রক্রিয়া জুড়ে নিয়োগকারীদের এবং কর্পোরেট অংশীদারদের সাথে সক্রিয়ভাবে জড়িত থাকার মাধ্যমে শিক্ষার্থীদের তাদের পছন্দসই চাকরির স্থানগুলি সুরক্ষিত করার জন্য সম্পূর্ণ দায়িত্ব নেয়।

 এই কৃতিত্বের জন্য তাকে অভিনন্দন জানিয়ে, সানস্টোন-এর সহ-প্রতিষ্ঠাতা এবং সিওও,  পীযূষ নাংরু বলেছেন, "সায়ানের যাত্রা এবং কৃতিত্বের অংশ হতে পেরে আমরা রোমাঞ্চিত। সানস্টোন যখনই আমাদের একজন ছাত্র একটু একটু করে তার স্বপ্নের একটু কাছাকাছি চলে যায়।  তাদের কাছাকাছি, এবং প্রতিটি গল্প আমাদের সকলের জন্য একটি ব্যক্তিগত বিজয়। আমরা বিশ্বাস করি যে ছাত্রদের সাহায্য করা এবং প্রয়োজনীয় দক্ষতা প্রদান করা তাদের কর্মজীবনের একটি সংযোজন। আমরা আমাদের বর্ধিত প্রাক্তন ছাত্রদের নেটওয়ার্কের মাধ্যমে শিক্ষার্থীদের আজীবন অ্যাক্সেস প্রদান করি। সানস্টোন অব্যাহত রয়েছে  শিক্ষার্থীদের একটি পাঠ্যক্রম অফার করুন যা শিল্প বিশেষজ্ঞদের দ্বারা যাচাই করা হয়েছে এবং কিউরেট করা হয়েছে।

Post a Comment

0 Comments