বন্ধন ব্যাঙ্ক এর সোনিক আইডেন্টিটি ‘কল অফ বন্ধন’ প্রকাশিত হলো



ওয়েব ডেস্ক; ২৯ আগস্ট: বন্ধন ব্যাঙ্কের অষ্টম বর্ষপূর্তি উপলক্ষে এক 'সুরেলা পরিচয়' (সোনিক আইডেন্টিটি) প্রকাশ করলো। এই সুরেলা পরিচয়, 'বন্ধনের আহ্বান' (কল অফ বন্ধন) এর সুর করেছেন প্রখ্যাত জাতীয়স্তরে প্রশংসিত সংগীত পরিবেশক এবং প্রখ্যাত সঙ্গীত সুরকার অমিত ত্রিবেদী।

 অমিত ত্রিবেদী তার চিন্তাভাবনা সবার সামনে তুলে ধরেন,- 'বন্ধনের আহ্বান' (কল অফ বন্ধন) রচনা করা আমার জন্য অত্যন্ত সৌভাগ্যের এবং সম্মানের বিষয় যা বন্ধন ব্যাঙ্কের নিজ পরিচয়ের একটি অংশ হবে। আমি বন্ধন ব্যাঙ্কের সাফল্যযাত্রার কথা খুবই অনুপ্রেরণাদায়ক বলে মনে করি। এই ধরনের নম্র-বিনীত ভাবে পথচলা শুরু করে, আজ দেশের সবচেয়ে দ্রুত বর্ধনশীলদের মধ্যে একজনে পরিণত হয়েছে এবং এই রূপান্তরটিই আমি বাদ্য-সঙ্গীত সহযোগে প্রকাশ করার চেষ্টা করেছি ৷ সকল সঙ্গীতপ্রেমী ও যারা আমার সঙ্গীত পছন্দ করেন এবং প্রশংসা করেন, আমি প্রত্যেককে অনুরোধ করব এটি শুনতে, শেয়ার করতে এবং এটির সাথে একাত্মতা বোধ করতে এর সাথে... কারণ, এটি প্রকৃতই বন্ধনের আহ্বান!"

বন্ধন ব্যাঙ্কের মার্কেটিং বিভাগের প্রধান অপূর্ব সরকার বলেন, "শব্দ ব্যবহার না করেও সঙ্গীত আবেগ জাগিয়ে তোলার ক্ষমতা রাখে। আমরা এমন এক বিশ্বে বাস করি যেখানে যেকোনো বিষয়বস্তুর অধিকলভ্যতা রয়েছে এবং ব্র্যান্ডগুলিকে শ্রোতার বিভিন্ন ইন্দ্রিয়কে আকৃষ্ট করে দ্রুত গ্রাহকদের কাছে পৌঁছনোর প্রয়োজন হয়েছে। এই উদ্দেশ্যকে মাথায় রেখে 'কল অফ বন্ধন' তৈরি করা হয়েছে। আমরা ভারতীয় সংস্কৃতির গভীরে প্রোথিত, পাশাপাশি সকলের জন্য একটি আধুনিক ব্যাঙ্ক। অমিত একজন সুরের জাদুকর এবং তিনি ব্র্যান্ডের এই বিশেষতা খুব ভালভাবেই ফুটিয়ে তুলেছেন। আমি আত্মবিশ্বাসী যে 'কল অফ বন্ধন' শ্রোতাদের মধ্যে অনুরণিত হবে এবং আমাদের আরও শক্তিশালী স্মরণ তৈরি করতে সাহায্য করবে।"
এই প্রসঙ্গে বন্ধন ব্যাঙ্কের সৃজনশীল অংশীদার - লিও বার্নেট অর্চার্ড এর ক্রিয়েটিভ হেড প্রভিন সুতার বলেন, "কারো প্রতিদিনই এমন গুরুত্বপূর্ণ এবং উত্তেজনাপূর্ণ অ্যাসাইনমেন্টে কাজ করার সুযোগ আসেনা ৷ মূল কাজটি ছিল 'কল অফ বন্ধন' এ কি কি ফুটিয়ে তোলার প্রয়োজন তা চিহ্নিত করা। আমাদের জন্য, এটি কেবল একটি সুর নয়, এটি ক্ষমতায়ন, অন্তর্ভুক্তি এবং উষ্ণ আন্তরিকতার একটি মেলবন্ধন, যা বন্ধন ব্যাঙ্ক এর আবেগগুলিকে প্রকাশ করে। আমি খুশি যে আমরা অমিত ত্রিবেদীর মতো একজন শিল্পীর সাথে কাজ করেছি যিনি ভারতীয় সঙ্গীতপ্রেমীদের সুর-স্পন্দন জানেন।"

Post a Comment

0 Comments