ASICS ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর শ্রদ্ধা কাপুর নেক্সাস এলান্তে মলে



ওয়েব ডেস্ক; ১৯  সেপ্টেম্বর:   অভিনেত্রী শ্রদ্ধা কাপুর, এবং ASICS ব্র্যান্ড অ্যাম্বাসেডর 17 ই সেপ্টেম্বর-এ চণ্ডীগড়ের Nexus Elante Mall-এ ASICS স্টোর পরিদর্শন করেন। ইভেন্টটি ASICS ইন্ডিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে কাপুরের আত্মপ্রকাশকে চিহ্নিত করে।  বিখ্যাত অভিনেতা ফ্যাশন, স্টাইল এবং ফিটনেসের একটি নিখুঁত সংমিশ্রণ প্রদর্শন করার সময় তার ফিটনেস এবং স্বাস্থ্যকর জীবনযাত্রার মন্ত্র ভাগ করে সন্ধ্যাকে আনন্দদায়ক করে তোলেন।
 ইভেন্টটি অত্যন্ত উত্তেজনার সাথে শুরু হয়েছিল কারণ প্রতিভাবান অভিনেতা তার ভক্তদের সাথে আলাপচারিতা করেছিলেন, একটি স্মরণীয় সন্ধ্যার মঞ্চ তৈরি করেছিলেন।  সন্ধ্যার হাইলাইট ছিল তার ব্যক্তিগত সাক্ষাতের সুযোগ যা ভক্তরা নেক্সাস এলান্টে মলের ASICS স্টোরে পেয়েছিলেন যেখানে তাকে ফিটনেস এবং লাইফস্টাইল পণ্যের নতুন পরিসর চেষ্টা করতে দেখা গেছে।

 ইভেন্টের সাফল্যের প্রতি প্রতিফলিত করে, ASICS ভারত ও দক্ষিণ এশিয়ার ম্যানেজিং ডিরেক্টর রজত খুরানা ব্যক্ত করেছেন, "আমরা শ্রদ্ধা কাপুরকে ASICS ভারতের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চণ্ডীগড়ের প্রাণবন্ত শহরে পরিচয় করিয়ে দিতে পেরে রোমাঞ্চিত৷ তার সাথে আমাদের রাষ্ট্রদূত হিসেবে, আমরা  আত্মবিশ্বাসী যে তিনি শুধুমাত্র চণ্ডীগড়ের লোকেদের সাথেই অনুরণিত হবেন না বরং ভারত জুড়ে বৃহত্তর শ্রোতাদের কাছে পৌঁছাতে আমাদের সাহায্য করবেন। একসাথে, আমরা আরও বেশি ব্যক্তিকে একটি সক্রিয় জীবনধারা গ্রহণ করতে অনুপ্রাণিত করার লক্ষ্য রাখি, প্রতিটি পদক্ষেপকে উন্নত স্বাস্থ্য এবং ভাল-  হচ্ছে।"

 শ্রদ্ধা কাপুর, ASICS ভারতের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে তার ভূমিকা নিয়ে সমানভাবে রোমাঞ্চিত, ইভেন্টের সাফল্যের বিষয়ে তার চিন্তাভাবনা শেয়ার করেছেন: "আমি এখানে চণ্ডীগড়ে এসে একেবারে রোমাঞ্চিত, এমন একটি শহর যা আমার হৃদয়ে প্রিয়। এই শহরের উষ্ণতা এবং শক্তি  সত্যিই বিশেষ। এই ইভেন্টটি আমাকে আমার ভক্তদের সাথে যুক্ত হওয়ার একটি অবিশ্বাস্য সুযোগ দিয়েছে। আমি একটি সক্রিয় জীবনধারার বার্তা ছড়িয়ে দিতে এবং ASICS-এর সাথে প্রতিটি পদক্ষেপ গণনা করার জন্য উন্মুখ। আসুন একসাথে এই উত্তেজনাপূর্ণ যাত্রা শুরু করি!"

Post a Comment

0 Comments