সুবিধাবঞ্চিত শিশুদের পাশে দাঁড়াতে হাত মেলালো পাঞ্জাবিয়াত ও ফিউচার হোপ



 ওয়েব ডেস্ক; ২ অক্টোবর; কলকাতা : পাঞ্জাবিয়াত তাদের প্রথম বার্ষিকী উপলক্ষে ফিউচার হোপের সাথে হাত মেলালো।  তারা দুর্গা পূজার সময় 150 সুবিধাবঞ্চিত শিশুদের একটি বিশেষ খাবার মেনু থাকবে  এবং তারা তাদের আসন্ন দুর্গা পূজা বিশেষ মেনুও চালু করবে।

এই বিষয়ে এক অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  ঝা লিউ, কলকাতায়  চীনের কনসাল জেনারেল; অভিনেত্রী  উষশী রায়, এবং জয়িতা দাস, পাঞ্জাবিয়াতের মালিক; এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাঞ্জাবিয়াতের সহ-মালিক ত্রিশা ঘোষ এবং পাঞ্জাবিয়াতের সহ-মালিক দেবযানী ঘোষ।

 রেস্তোরাঁটির থিম অবিভক্ত পাঞ্জাবের প্রাচীন রেসিপিগুলির মুখের জলের খাবারের চারপাশে ঘোরে এবং এটি গত বছর থেকে অন্তত 9,000 জন খুশি এবং সন্তুষ্ট গ্রাহকের মুখে হাসি এনেছে।  এই আন্তরিক উদ্যোগের মাধ্যমে কম ভাগ্যবানদের জীবনে ইতিবাচক প্রভাব ফেলতে পাঞ্জাবিয়াত গর্বিতভাবে তাদের প্রতিশ্রুতি ঘোষণা করেছে।  রেস্তোরাঁটি দূর্গা পূজার সময় ফিউচার হোপের সাথে জড়িত অন্তত 150 সুবিধাবঞ্চিত শিশুদের জন্য একটি বিশেষ খাবার সরবরাহ করবে, যাতে শিশুরা এই অনুষ্ঠানের দশ দিনের মধ্যে অন্তত একটি উৎসবের আনন্দ উপভোগ করতে পারে।  তারা তাদের নতুন দুর্গা পুজো স্পেশাল মেনুও চালু করল,  চিকেন বিরিয়ানি মাত্র ২৪৫ টাকায়।    খাবারটি অবিভক্ত পাঞ্জাবের সত্যিকারের ঐতিহ্যবাহী খাবারের মতো স্বাদের জন্য প্রস্তুত করা হয়েছে।  মেনুতে রয়েছে মুর্গ রারা পাঞ্জাবি, গোশ বেমিসাল হান্ডি, পনির হুনজা, মুর্গ আংরা শোলে এবং আরও অনেক কিছু।

 ইভেন্ট সম্পর্কে মন্তব্য করতে গিয়ে, পাঞ্জাবিয়াতের মালিক জয়িতা দাস বলেন, "গৃহিণী থেকে নারী উদ্যোক্তা হওয়ার যাত্রা একটি দুর্দান্ত অভিজ্ঞতা। গত বছর থেকে পাঞ্জাবিত আমাদের সম্প্রদায়ের কাছ থেকে অনেক ভালবাসা পেয়েছে, তাই আমরা ভেবেছিলাম যে এখনই আমাদের সময়।  সম্প্রদায়কে ফিরিয়ে দিতে। দুর্গাপূজা হল এমন একটি সময় যখন শহর জুড়ে আনন্দ থাকে, এবং আমি বিশ্বাস করি যে প্রত্যেকেই সেই আনন্দের যোগ্য এবং পেট ভরে ঘুমাতে যাওয়া উচিত। আমরা ভবিষ্যত আশার সাথে আমাদের সহযোগিতায় খুব খুশি,  কারণ এটি আমাদের এই সুবিধাবঞ্চিত শিশুদের সাহায্য করার সুযোগ দেয়।"

Post a Comment

0 Comments