জেবিএল-এর সঙ্গে এবারের পুজোর উৎসবের আনন্দ উপভোগ করুন


ওয়েব ডেস্ক; কলকাতা , ১১  অক্টোবর : হারমান-এর অগ্রণী আইকনিক অডিও ব্র্যান্ড, জেবিএল বিদ্যুতায়িত দুর্গাপুজো উৎসব উদযাপনের মঞ্চ তৈরি করে  তার উৎসব ক্যাম্পেইন, মিউট দ্য ওয়ার্ল্ড; আনমিউট ফেসটিভিটিস শুরু করতে পেরে রোমাঞ্চিত। এই আনন্দ নগরী যখন পাঁচ দিনের দুর্গা পুজোর জমজমাট আয়োজনের জন্য প্রস্তুত হচ্ছে, তখন সেই আবহে জেবিএল-এর বিশেষ এই প্রচারাভিযান পুজোর এই মাস জুড়ে উৎসবের চেতনাকে অনুরণিত করার ক্ষেত্রে প্রতিশ্রুতি এনে দিয়েছে।

জেবিএল বাংলা, আসাম, উড়িষ্যা, বিহার, এবং ঝাড়খন্ডে তার গ্রাহকদেরকে আনন্দ দেবার জন্য প্রস্তুতি নিয়ে উপস্থিত হয়েছে তাদের বহুল পছন্দের নয়েজ-ক্যানসেলেশন হেডফোন, ডলবি অ্যাটমস এবং ডিটিএস-এক্স সমৃদ্ধ সাউন্ডবার এবং পার্টিবক্স সহ বিস্তৃত পরিসরের পণ্যের ওপর অফার এবং ডিসকাউন্টের একটি চমৎকার ডালি নিয়ে। এই ৩০ দিনের মিউট দ্য ওয়ার্ল্ড; আনমিউট ফেসটিভিটিস ক্যাম্পেইন লঞ্চ করার সঙ্গে সঙ্গে গ্রাহকরা তাদের পছন্দের জেবিএল প্রোডাক্টগুলিতে ক্যাশব্যাক, ফ্রি ইএমআই অফার এবং অপ্রতিরোধ্য ডিল আশা করতে পারেন যা "মিউট দ্য ওয়ার্ল্ড" উদযাপনের ক্ষেত্রে তাঁদের নিজেদের সংপৃক্ত করে তুলতে পারে।

জেবিএল প্রোডাক্টে উৎসব অফার:
● ২৫ শতাংশ পর্যন্ত তাৎক্ষণিক ক্যাশব্যাক বা ১টি ফ্রি ইএমআই। 
● ২৯৯৯ টাকা`র বেশি দামের জেবিএল প্রোডাক্টগুলিতে ইএমআই খরচ নেই

কনজিউমারদের জন্য এই অফারগুলি বাংলা, আসাম, উড়িষ্যা, বিহার এবং ঝাড়খণ্ডের সমস্ত বড় রিটেইলার এবং ওয়েব সাইট দেখুন ।

এই বিষয়ে উদ্দীপনাকে বাড়াতে, জেবিএল একটি চিত্তাকর্ষক সোশ্যাল মিডিয়া ক্যাম্পেইন চালু করেছে যাতে রয়েছে এই অঞ্চলের কিছু বিশিষ্ট অভিনেতা, অভিনয়শিল্পী এবং ফটোগ্রাফার। এঁদের মধ্যে উল্লেখযোগ্য নাম, পরমব্রত, মীর আফসার আলি, উষশী রায়, প্রিয়ঙ্কা সরকার, স্বস্তিকা দত্ত, কলকাতা ক্যানভাস এবং অন্যান্য। এই তারকা-খচিত লাইনআপটি আপনার পুজো উদযাপনের ক্ষেত্রে গ্ল্যামার এবং আনন্দের একটি অতিরিক্ত মাত্রা নিয়ে আসার প্রতিশ্রুতি দেয়, যাতে আপনি নিখুঁত শব্দের সঙ্গে "আনমিউট ফেসটিভিটিস" করতে পারেন৷

হারমান ইন্ডিয়া`র ভাইস প্রেসিডেন্ট, লাইফস্টাইল, বিক্রম খের এই বিষয়ে তাঁর উচ্ছ্বাস প্রকাশ করতে গিয়ে বলেছেন, "জেবিএল সবসময় আমাদের গ্রাহকদের অডিও অভিজ্ঞতা বাড়ানোর জন্য প্রতিশ্রুতিবদ্ধ। আমরা যখন আমাদের উৎসব অফারগুলি উদ্বোধন করি, তখন আমরা আমাদের মূল্যবান গ্রাহকদের আনন্দ দেবার এবং তাঁদের সঙ্গে আনন্দ ভাগ করে নেবার মনোভাবকেও উদযাপন করি। এবারের এই মরসুমে, আমাদের প্রতিশ্রুতি হল, ঘর, মন এবং হাসিকে উজ্জ্বলতর করা।"

Post a Comment

0 Comments