এসে গেছে নিহার ন্যাচারালস এক্সট্রা কেয়ার জবাফুল এবং নারকেল হেয়ার অয়েল



ওয়েব ডেস্ক; ৫ অক্টোবর : ম্যারিকো লিমিটেডের নিহার ন্যাচারালস, চুলের যত্নে তার সাম্প্রতিক উদ্ভাবন উন্মোচন করেছে - নারকেল ও জবাফুল সহ নিহার ন্যাচারালস এক্সট্রা কেয়ার হেয়ার অয়েল। পশ্চিমবঙ্গে প্রবর্তিত, নিহার ন্যাচারালস এক্সট্রা কেয়ার হেয়ার অয়েল চুলের যত্নে একটি গেম চেঞ্জার হতে সম্পূর্ণ প্রস্তুত।

পশ্চিমবঙ্গের জবাফুল ফুলের সাথে গভীর সংযোগ রয়েছে, যা স্থানীয়ভাবে “জবাফুল” নামেও পরিচিত, চুলের যত্নের ক্ষেত্রে জবাফুল একটি অতি সু-পরিচিত এবং অত্যন্ত কার্যকরী উপাদান, এতে ভিটামিন সি এবং খনিজ রয়েছে যা চুলকে মজবুত করে এবং চুল পড়ার সমস্যায় সহায়তা করে। এই শক্তিশালী উপাদানটির সাথে ভোক্তাদের আকর্ষণকে চিহ্নিত করে, নিহার ন্যাচারালস এমন একটি চুলের তেল তৈরি করেছে যা হিবিস্কাসের উপকারিতা এবং নারকেলের পুষ্টিকে একত্রে নিয়ে আসে। 

নতুন পণ্য প্রবর্তনের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, ম্যারিকো লিমিটেডের চিফ মার্কেটিং অফিসার সোমাশ্রী বোস অবস্থি বলেন, “নারকেল ও জবাফুল সহ নিহার ন্যাচারালস এক্সট্রা কেয়ার হেয়ার অয়েলের প্রবর্তন পূর্ব ভারতের জন্য আমাদের হেয়ার কেয়ার পোর্টফোলিওতে একটি গুরুত্বপূর্ণ মাইলস্টোন। আমাদের শিকড় পশ্চিমবঙ্গের গভীরে রয়েছে এবং আমরা জবাফুল ফুলের সাংস্কৃতিক তাৎপর্য বুঝি। এই নতুন প্রবর্তনের মাধ্যমে, আমরা সর্বপ্রথম জবাফুলের সুবিধাগুলি জনসাধারণের কাছে পৌঁছানোর এবং চুল পড়ার মতন সাধারণ সমস্যার সমাধানের লক্ষ্য রাখি।” 

নারকেল এবং হিবিস্কাসের সাথে নিহার ন্যাচারালস এক্সট্রা কেয়ার হেয়ার অয়েল এখন পশ্চিমবঙ্গ জুড়ে সমস্ত শীর্ষস্থানীয় খুচরো বিক্রয়কেন্দ্রে উপলব্ধ।

Post a Comment

0 Comments