ম্যারিকো লিমিটেডের নিহার ন্যাচারালস এই পুজোতে ম্যাডক্স স্কোয়ারে প্রায় ৩০০ নারকেল দিয়ে তৈরি একটি অনন্য, প্রথম এই ধরনের দুর্গা মায়ের মূর্তি তৈরি করছে




ওয়েব ডেস্ক; ১৫ অক্টোবর ;  কলকাতা: এই দুর্গা পুজো উৎসবে, ১৮ই অক্টোবর  ম্যাডক্স স্কোয়ারে, ম্যারিকো লিমিটেডের নিহার ন্যাচারালস কর্তৃক মা দুর্গার প্রতি একটি অনন্য নিবেদনের সাক্ষী হতে আসুন৷ পূর্ব ভারতের শীর্ষস্থানীয় হেয়ার অয়েল ব্র্যান্ডটি, প্রায় ৩০০টি নারকেল দিয়ে সম্পূর্ণরূপে নির্মিত ১০ ফুটের একটি দুর্গা মায়ের মূর্তি উন্মোচন করতে প্রস্তুত৷  মা দুর্গার আরাধনা বজায় রাখতে এবং একটি গভীর ভোক্তা সংযোগ তৈরি করার প্রয়াসে, নিহার ন্যাচারালস এর অন্যতম প্রধান উপাদান নারকেল ব্যবহার করে এই স্বতন্ত্র দুর্গা মায়ের মূর্তিটি তৈরি করছে।

নিহার ন্যাচারালস প্যান্ডেলে এই দুর্গা মায়ের মূর্তিটি কলকাতার স্থানীয় শিল্পীরা দুই সপ্তাহের মধ্যে সৃজনশীলভাবে তৈরি করছেন। এই মনোমুগ্ধকর সৃষ্টিটি দেখার পাশাপাশি, প্যান্ডেলে আসা দর্শনার্থীরা বিখ্যাত হেয়ার স্টাইলিস্ট জলি চন্দের বিনামূল্যে হেয়ারডু সেশনের সুবিধা নিতে নিহার হেয়ার কেয়ার বুথের অভিজ্ঞতাও নিতে পারেন।

নিহার ন্যাচারালস আঞ্চলিক টিভি নেটওয়ার্ক, জি বাংলার সহযোগিতায় কলকাতার ম্যাডক্স স্কোয়ারে এই অনন্য মা দুর্গা প্রতিমা স্থাপনের জন্য কাজ করছে। আগামী ১৮ অক্টোবর  এ নিহার ন্যাচারালস প্যান্ডেলের উদ্বোধন করতে উপস্থিত থাকবেন জি বাংলার অন্যতম হিট শো ‘ফুলকি’তে অভিনয় করা অভিনেত্রী দেবযানী মণ্ডল।

Post a Comment

0 Comments