পেসারদের অল-ওমেন স্কোয়াড টাটা স্টিল কলকাতা 25K-এ 10K-এর নেতৃত্ব দেবে, প্রতিরক্ষা বাহিনী 25K-এর জন্য পেসারদের ভূমিকা নেবে





ওয়েব ডেস্ক; কলকাতা, ২৮ নভেম্বর : 2023 সালের টাটা স্টিল কলকাতা 25K-এর অষ্টম সংস্করণ 17 ডিসেম্বর, 2023 রবিবার অনুষ্ঠিত হতে চলেছে, শহরকে হ্যাস ট্যাগ AamarKolkataAamarRun-কে মুগ্ধ করার জন্য প্রস্তুত হচ্ছে৷

যখন অপেশাদাররা রেসের দিনে তাদের সেরা রাখার প্রস্তুতি নিচ্ছে, 10K রেসে 14-সদস্যের অল-মহিলা পেসার দল এবং 25K-এর জন্য 15-সদস্যের ডিফেন্স ফোর্সার্স পেসার দল অংশগ্রহণকারীদের নেতৃত্ব দেবে যাতে তারা তাদের ব্যক্তিগত সেরা ক্লক করেছে।  

10 হাজারের জন্য 14-সদস্যের মহিলা দল, নতুন দিল্লি, লখনউ এবং কলকাতার রানারদের অন্তর্ভুক্ত। 

দ্বিতীয়বারের মতো পেসিং নিয়ে তার চিন্তাভাবনা শেয়ার করে, 43 বছর বয়সী মার্কেটিং এবং জনসংযোগ পেশাদার রূপা দাস বলেন, “আমি এই মর্যাদাপূর্ণ রেসের অংশ হতে পেরে উত্তেজিত। কলকাতার কিছু দুর্দান্ত ল্যান্ডমার্ক অতিক্রম করতে পারাটা আমার জন্য অত্যন্ত বিশেষ এবং গর্বের মুহূর্ত হবে”।

Tata Steel Kolkata 25K সবসময় প্রতিরক্ষা বাহিনীর কাছ থেকে সমর্থন পেয়েছে। এই অ্যাসোসিয়েশনকে শক্তিশালী করার জন্য, বিগত কয়েকটি সংস্করণে, 25K অপেশাদার দৌড়বিদদের নেতৃত্ব দিচ্ছেন বাহিনী থেকে বিভিন্ন কর্মকর্তারা। 15-সদস্যের প্রতিরক্ষা বাহিনী দলের মধ্যে, তাদের মধ্যে 13 জন ভারতীয় সেনাবাহিনীর এবং দুইজন ভারতীয় বিমান বাহিনীর।

বিবেক সিং, জেটি এমডি প্রোক্যাম ইন্টারন্যাশনাল, বলেছেন, “টাটা স্টিল কলকাতা 25K-এর প্রতিক্রিয়া দেখে নাগরিকরা অতুলনীয় উত্সাহের সাথে দৌড়ানোর জন্য প্রস্তুত হচ্ছে। আমরা সবসময় একটি অন্তর্ভুক্তিমূলক ইভেন্ট হতে এবং মহিলাদের অংশগ্রহণকে উত্সাহিত করার লক্ষ্য রেখেছি। আজ, এটি আমাদের জন্য গর্বের বিষয় যে 10K-এর মতো একটি দ্রুত ক্যাটাগরি একটি সর্ব-মহিলা দলের দ্বারা গতিশীল।

মহিলা 10K পেসার (10কিমি)
 কলকাতার পেসার হিসেবে রয়েছেন বিভা কেজরিওয়াল, সুনম্বুল রহমান, ঝিলুম সরকার, খুসবু আগরওয়াল, রূপা দাস, পিয়ালি শ, হিয়া চ্যাটার্জি, পূজা ঝুনঝুনওয়ালা, সানিয়া খান এবং বিধি আগরওয়াল এবং নীলম রাওয়াত এবং আনুশকা সিং রাওয়াত নয়াদিল্লি থেকে এবং মীনাল দ্বিবেদী ত্রিপাঠি, মেজর নীলু খান্না (অব.) লখনউ থেকে৷

প্রতিরক্ষা বাহিনী পেসার (25 কিমি): 
যোগেশ গেরা (মেজর, ইন্ডিয়ান আর্মি), বিজয় ভাস্কর (কর্নেল, ইন্ডিয়ান আর্মি), সৈকত চৌধুরী (গ্রুপ ক্যাপ্টেন, ইন্ডিয়ান এয়ার ফোর্স), শচীন সিং কুন্তল (মেজর, ইন্ডিয়ান আর্মি), কিংশুক কোহলি (কর্নেল, ইন্ডিয়ান আর্মি), অশোক কুমার (কর্ণেল, ভারতীয় সেনাবাহিনী), গিরিশ বিশ্বেশ্বরন (কর্ণেল, অবসরপ্রাপ্ত ভারতীয় সেনাবাহিনী), স্যান্ডি এম (কর্ণেল, ভারতীয় সেনাবাহিনী), কপিল তুলি (লেফটেন্যান্ট কর্নেল, ভারতীয় সেনাবাহিনী), ইন্দ্রজিৎ সিং (লেফটেন্যান্ট কর্নেল, ভারতীয় সেনাবাহিনী), মনোজ কুমার (কর্ণেল, ভারতীয় সেনাবাহিনী), , ভারতীয় সেনাবাহিনী), হরিশ চন্দ্র কুমার (ক্যাপ্টেন অবসরপ্রাপ্ত, ভারতীয় সেনাবাহিনী), বিক্রম ছিব্বার (উইং কমান্ডার, ভারতীয় সেনাবাহিনী), মুনিশ ভাগি (কর্নেল, ভারতীয় বিমান বাহিনী), রিতেশ সিং (হাভালদার, ভারতীয় সেনাবাহিনী) ।

Post a Comment

0 Comments