Axis Bank স্প্ল্যাশ লঞ্চ করলো




 ওয়েব ডেস্ক; ৩০ নভেম্বর : Axis Bank, SPLASH চালু করার ঘোষণা করলো, 7-14 বছর বয়সী শিশুদের জন্য শিল্প, নৈপুণ্য এবং সাহিত্যের উপর বার্ষিক প্যান-ইন্ডিয়া প্রতিযোগিতা। এই বছর, স্প্ল্যাশ নতুন প্রজন্মের মধ্যে দয়ার চিন্তা জাগিয়ে তুলতে এবং সদিচ্ছার অনুভূতি জাগিয়ে তুলতে ‘দয়া(kindness)’ থিমের উপর ফোকাস করবে। অংশগ্রহণকারীরা 31শে ডিসেম্বর 2023 পর্যন্ত www(dot)axisbanksplash(dot)in-এ তাদের এন্ট্রি নিবন্ধন করতে এবং জমা দিতে পারে। এই উদ্যোগের মাধ্যমে, ব্যাঙ্কের লক্ষ্য হল প্রতিযোগিতাটি শারীরিকভাবে (শারীরিক এবং ডিজিটাল উভয়ভাবেই) পরিচালনা করে 6 লাখেরও বেশি অংশগ্রহণকারীদের কাছে পৌঁছানো। প্রত্যেক শিশুর তাদের প্রতিভা প্রদর্শনের সুযোগ রয়েছে তা নিশ্চিত করা।

 প্রতিযোগিতা দুটি বয়স গ্রুপে বিভক্ত হবে: 7-10 বছর এবং 11-14 বছর। অংশগ্রহণকারীদের দুটি থিমের মাধ্যমে তাদের চিন্তাভাবনা এবং ধারণা প্রকাশ করতে হবে 'এক অন্যকে সাহায্য করা' এবং 'বিশ্বকে একটি সুন্দর জায়গা তৈরি করা'। তারা অঙ্কন, নৈপুণ্য বা প্রবন্ধ লেখার মাধ্যমে তাদের সৃজনশীলতা প্রকাশ করতে পারে। অংশগ্রহণকারীদের মূল্যায়ন করা হবে আর্ট সোসাইটি অফ ইন্ডিয়ার একজন সম্মানিত শিল্পী বিক্রান্ত শিতোলের সমন্বয়ে একটি সম্মানিত জুরি প্যানেল দ্বারা; দিশা কাথারানি, ইমাজিমেকের সহ-প্রতিষ্ঠাতা; স্যাভিও মাসকারেনহাস, অমর ছবি কথার গ্রুপ আর্ট ডিরেক্টর; এবং রাজীব চিলাকা, গ্রিন গোল্ড অ্যানিমেশনের সিইও।

 এই উদ্যোগের কথা বলতে গিয়ে, অ্যাক্সিস ব্যাঙ্কের চিফ মার্কেটিং অফিসার অনুপ মনোহর বলেন, ''আমরা স্প্ল্যাশের 11 তম সংস্করণ ঘোষণা করতে পেরে আনন্দিত৷ এই বছরের 'দয়া'-এর থিম আমাদের ব্র্যান্ড দর্শন 'ওপেন' থেকে উদ্ভূত - যার লক্ষ্য হল ব্যাঙ্কিং এবং ব্যবসার বাইরেও সম্প্রদায়ের সাথে যুক্ত হওয়া। স্প্ল্যাশের মাধ্যমে, আমরা এই তরুণদের জন্য একটি স্পন্দনশীল ক্যানভাস প্রদান করছি যাতে তারা অন্বেষণ করতে, প্রকাশ করতে এবং দয়ার মূল্যকে আলিঙ্গন করে একটি ভাল আগামীকাল তৈরি করতে পারে।"

Post a Comment

0 Comments