মিলিন্দ সোমান , জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে বিব বিতরণ ইভেন্টে অংশগ্রহণকারীদের টিপস শেয়ার করেছেন




ওয়েব ডেস্ক; কলকাতা, ২৫শে নভেম্বর : জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে-এর ৮ তম সংস্করণ,  এই বছর বিখ্যাত সুপার মডেল, ফিটনেস উত্সাহী মিলিন্দ সোমনের উপস্থিতিতে একটি উত্তেজনাপূর্ণ মোড়ের সাক্ষী হতে চলেছে। আগামী ২৬ নভেম্বর হতে চলেছে দৌড়। 

তার আগের দিন ২৫শে নভেম্বর , অংশগ্রহণকারীদের এবং দৌড়ের উত্সাহীদের বিব বিতরণ ইভেন্টের সময় মিলিন্দ সোমনের সাথে আলাপচারিতার অনন্য সুযোগ ছিল, যেখানে তিনি ধৈর্য , পুষ্টি এবং ফিটনেসের উপর মূল্যবান অন্তর্দৃষ্টি শেয়ার করেছিলেন। মিলিন্দের উপস্থিতি দৌড়বিদদের অনুপ্রেরণা এবং অনুপ্রেরণার একটি অতিরিক্ত স্তর যোগ করেছে। 
মিলিন্দ সোমান, ফিটনেসের প্রতি নিবেদন এবং দৌড়ানোর জন্য আবেগের জন্য পরিচিত, অংশগ্রহণকারীদের সাথে জড়িত, তাদের পারফরম্যান্স বাড়ানোর জন্য ব্যক্তিগতকৃত টিপস এবং পরামর্শ প্রদান করেন। বিবি বিতরণ ইভেন্টটি সারাদেশের দৌড়বিদদের জন্য একটি প্ল্যাটফর্ম প্রদান করেছে যাতে তারা শুধুমাত্র তাদের দৌড়ের উপকরণ সংগ্রহ করতে পারে না, ফিটনেস আইকন থেকে মূল্যবান জ্ঞান অর্জন করতে পারে।

জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে, তার ৮ তম সংস্করণে, দেশের বিভিন্ন প্রান্ত থেকে ৪০০০ এরও বেশি অংশগ্রহণকারীর প্রত্যাশা করছে৷ 

জয় বালাজি গ্রুপের পরিচালক গৌরব জাজোদিয়া বলেছেন, "জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে-এর ৮ তম সংস্করণের ইভেন্টের মুখ হিসেবে মিলিন্দ সোমানকে পেয়ে আমরা রোমাঞ্চিত। তার উপস্থিতি ইভেন্টে একটি নতুন মাত্রা যোগ করেছে, অংশগ্রহণকারীদের তাদের সীমাবদ্ধতা ঠেলে এবং একটি স্বাস্থ্যকর জীবনধারা গ্রহণ করতে অনুপ্রাণিত করেছে। আমরা বিশ্বাস করি যে তার মূল্যবান অন্তর্দৃষ্টি এবং টিপস আমাদের বিভিন্ন দৌড়বিদ সম্প্রদায়ের সাথে অনুরণিত হবে৷” 

রেস সংগঠক,স্পোর্টিজ-এর  নিশান্ত মহেশ্বরী,বলেছেন, "জেবিজি কলকাতা ওয়ার্ল্ড ১০কে শুধুমাত্র একটি রেস নয়; এটি ফিটনেস, সৌহার্দ্য এবং কলকাতার চেতনার উদযাপন। আমাদের স্পনসর, অংশীদার এবং উত্সাহী অংশগ্রহণকারীদের সমর্থন ছাড়া অনুষ্ঠানটি সম্ভব হবে না৷"

Post a Comment

0 Comments