এবারের দীপাবলিতে প্রিয়জনদের জীবনকে উন্নততর করুন মিষ্টিমুখ করানোর খরচে ক্রোমার গ্যাজেট উপহার দিয়ে




ওয়েব ডেস্ক; ১১ নভেম্বর:     আলোর উৎসব দীপাবলি হল বড়সড় উদযাপন আর প্রিয়জনদের সঙ্গে উপহার দেওয়া নেওয়ার সময়। সাবেকি মিষ্টি সকলের প্রিয় ঠিকই, কিন্তু এবছর দীপাবলির উপহারকে একটু আধুনিক করে তোলার চেষ্টা করে দেখবেন নাকি? ইলেকট্রনিক্সে ভারতের বিশ্বস্ত খুচরো বিক্রেতা, টাটা গ্রুপের ক্রোমা, এনেছে ক্রোমা ওন লেবেলের একগুচ্ছ ফ্যাশনদুরস্ত টেক গ্যাজেট যা আপনার প্রিয়জনদের দীপাবলিকে আলোকোজ্জ্বল করে তুলবে।

অত্যাধুনিক ইয়ারবাড থেকে শুরু করে বহু কাজে সক্ষম রান্নাঘরের জিনিসপত্র – ক্রোমার জিনিসগুলো ডিজাইন করা হয়েছে জীবন আরও স্বাচ্ছন্দ্যপূর্ণ এবং উপভোগ্য করে তুলতে। ক্রোমা ওন লেবেলের পণ্য সম্ভার গত কয়েক বছরে অনেক বৃদ্ধি পেয়েছে। এই মুহূর্তে ক্রোমার ওন লেবেল বিভাগে ৪০০+ পণ্য রয়েছে। এগুলো সাম্প্রতিকতম প্রযুক্তি ব্যবহার করে এবং এগুলোকে প্রতিযোগিতামূলক দামে কিউরেট করেছেন কোম্পানির নিজস্ব বিশেষজ্ঞরা।

সুলভ দামে ফিচার প্যাক ক্রোমা ওন লেবেল পণ্যগুলো কিনুন ক্রোমা স্টোরে এবং Croma.com-এ। Croma(dot) com-এ পান এইচডিএফসি ও আইসিআইসিআই-তে ২০০০/- টাকা পর্যন্ত কেনাকাটায় তাৎক্ষণিক ১০% ছাড়, স্টোরে এবং ওয়েবসাইটে প্রধান ব্যাঙ্কগুলোতে উপভোগ করুন ১২ মাস পর্যন্ত কোনো অতিরিক্ত খরচবিহীন মাসিক কিস্তির সুযোগ, ব্যাগস সম্ভার শুরু হচ্ছে @৫৯৯/-, স্টোরে ৩,০০০/- টাকা পর্যন্ত কেনাকাটা করুন আর ১০০০/- টাকার বেশি মূল্যের সমস্ত ক্রোমা অডিও পণ্যে পান ৫০০/- টাকা ছাড়। কিনুন সাইড-বাই-সাইড রেফ্রিজারেটর আর বিনামূল্যে পেয়ে যান ৪৫ লিটারের ডিরেক্ট কুল রেফ্রিজারেটর, কিনুন ক্রোমা ওয়াশিং মেশিন আর পেয়ে যান ক্রোমা 2000W স্টিম আয়রন বিনামূল্যে।

আসুন দেখে নেওয়া যাক কিছু অসাধারণ এবং সাম্প্রতিকতম ফিচারসম্পন্ন ক্রোমা পণ্য, যা নিশ্চিতভাবে আপনাকে মিষ্টির বদলে প্রযুক্তি বেছে নিয়ে এবার দীপাবলিকে সত্যি সত্যি স্মরণীয় এবং আরও বিশিষ্ট করে তুলতে সাহায্য করবে:

ক্রোমা ফুল বডি মিনি ম্যাসাজার গান: আরামপ্রিয়তা উপহার মাত্র ৬,৯৯০/-* টাকায়
দীপাবলির আনন্দ ফুর্তি উপভোগ্য, আবার ক্লান্তিকরও বটে। আরামদায়ক মালিশ করিয়ে বিশ্রাম নিন এবং তরতাজা হয়ে উঠুন। আরাম চান এমন মানুষের জন্যে ক্রোমা ফুল বডি মিনি ম্যাসাজার গান এক সুচিন্তিত উপহার। এই ম্যাসাজারে আছে সাম্প্রতিকতম উন্নতিগুলো, ফলে জিনিসটা দক্ষ পারফরম্যান্স দেয় এবং প্রথাগত মালিশের মতই ফোলা এবং পেশির ব্যথা কমায়। তাই এটা মানসিক চাপ কমানো এবং তরতাজা হয়ে ওঠার যথাযথ উপায়।

ক্রোমা পোর্টেবল স্পিকার: চলতে চলতে গানবাজনা শোনা শুরু মাত্র ৭৯৯/-* টাকা থেকে
দীপাবলির কোনো আনন্দ গানবাজনা ছাড়া সম্পূর্ণ হয় না। ক্রোমা পোর্টেবল স্পিকার হল একটা কেতাদুরস্ত ও শক্তিশালী গ্যাজেট। এটা থেকে উচ্চমানের আওয়াজ পাওয়া যায় আর এর চেহারাটাও ব্যতিক্রমী ও আবেদনময়। এই স্পিকারগুলোর সাহায্যে আপনার সকালগুলোকে করে তুলুন আরও চনমনে আর রাতগুলোকে আরও আনন্দময়, উপলক্ষটা ঘরের ভিতরের আনন্দ উৎসবই হোক অথবা বাইরের পার্টি।

ক্রোমা TWS ইয়ারবাডস শুরু ১,০৯৯/-* টাকা থেকে
ক্রোমা ট্রুলি ওয়্যারলেস TWS ইয়ারবাডস উইথ প্যাসিভ নয়েজ ক্যানসেলেশন অত্যাধুনিক প্রযুক্তির নিদর্শন। এটা আধুনিক অডিওতে উৎসাহীদের কর্মদক্ষতা ও ডিজাইনের এক সম্মিলিত সংমিশ্রণ জোগায়। এতে অসাধারণ ব্যাস সাউন্ড এফেক্টও আছে, যার ফলে এটা ব্যায়াম করার পক্ষে একেবারে যথাযথ। এতে গুগল অ্যাসিস্ট্যান্ট, টাচ কন্ট্রোল টেকনোলজি ইত্যাদি একগাদা ফিচারও রয়েছে। এই জিনিসটা উৎসবের মরসুম এবং তারপরেও ভ্রাম্যমাণ বিনোদনের পক্ষে দারুণ।

ক্রোমা কফি মেকার: আনন্দের মুহূর্ত তৈরি করুন মাত্র ৯৯০/-* টাকা থেকে
এই জিনিসটা সমস্ত কফিপ্রেমী আর সেইসব মানুষের জন্যে, যাঁরা অতিথিদের হাতে টাটকা ধোঁয়া ওঠা কফির কাপ তুলে দিতে ভালবাসেন। এই ক্রোমা ৫ কাপস ম্যানুয়াল কফি মেকার যে কোনো সময়ে ১০০ মিলিলিটারের ৫ কাপ আর ১২৫ মিলিলিটারের ৫ কাপ কফি বানিয়ে দিতে পারে। খুলে ফেলা যায় এমন নাইলন ফিল্টার আর পরিষ্কারযোগ্য এবং পুনর্ব্যবহারযোগ্য নাইলন ফিল্টারগুলো পরিষ্কার   করা এবং রেখে দেওয়ার পক্ষে সহজ।

ক্রোমা হ্যান্ড ব্লেন্ডার: ব্লেন্ড করুন আর সুস্বাদু খাবার তৈরি করুন ২,১১৪/-* টাকা থেকে
দীপাবলির খাওয়া দাওয়া মানেই সুস্বাদু সব খাবারদাবার। কিনুন দুর্দান্ত ডিজাইনের ক্রোমা ৬০০ ওয়াটস ব্লেন্ডার। প্রত্যেক রান্নাঘরে এই জিনিসটা অবশ্যই চাই। ক্রোমা হ্যান্ড ব্লেন্ডার হল এমন একটা নানা কাজের কিচেন টুল যা ব্লেন্ডিং, চপিং এবং হুইস্কিং করে ঝড়ের গতিতে। যে বাড়ির রাঁধুনিরা অনায়াসে অপূর্ব সব রান্না করতে চান, তাঁদের জন্যে এটা একেবারে নিখুঁত উপহার।

ক্রোমা ৩ জারস মিক্সার গ্রাইন্ডার: হেঁশেলের অতি প্রয়োজনীয় এই জিনিসটার দাম শুরু ১,৩৯৯/-* টাকা থেকে
যে কোনো দীপাবলি উৎসবের কেন্দ্রে থাকে হেঁশেল, আর ক্রোমা ৫০০ ওয়াট ৩ জারস মিক্সার গ্রাইন্ডার এমন একটা জিনিস যা রান্নাঘরে রাখতেই হবে। এতে আছে ওয়েট গ্রাইন্ডিং, ড্রাই গ্রাইন্ডিং, ব্লেন্ডিংয়ের ব্যবস্থা। সুস্বাদু মিষ্টি বা কোনো রসালো খাবার বানাতে হলে এই রান্নাঘরের এই সঙ্গীটিকে অবশ্যই দরকার।

ক্রোমা হেয়ার স্ট্রেটনিং ব্রাশ: অনায়াসে স্টাইলিং মাত্র ২,১৯৯/-* টাকায়
ফ্যাশনে সবসময় এগিয়ে থাকা মানুষদের জন্যে ক্রোমা হেয়ার স্ট্রেটনিং ব্রাশ গেম-চেঞ্জার। এতে রোজকার হেয়ারস্টাইলিং রুটিন বজায় রাখা অনেক সহজ হয়ে যায়, আপনার চুল কয়েক সেকেন্ডে ছিমছাম এবং চকচকে হয়ে ওঠে। এই গ্যাজেটটা দীপাবলির ব্যস্ত সকালগুলোর জন্যে একেবারে যথাযথ।

মিষ্টি তো অনেক দিয়েছেন, এবারের দীপাবলিতে আপনার পরিবার আর বন্ধুবান্ধবদের দিন এমন কিছু যা তাঁরা প্রায় আশা করেন না – ক্রোমার সাম্প্রতিকতম এবং ফ্যাশনদুরস্ত গ্যাজেট। এই উপহারগুলো শুধু উৎসবকে আধুনিক করেই তুলবে না, প্রাপকরা আপনাকে সুচিন্তিত উপহারের জন্যে ধন্যবাদও জানাবেন। এই টেক-ট্যাস্টিক উপহারগুলোর মাধ্যমে এবারের দীপাবলি উদযাপনকে স্মরণীয় করে তুলুন।

*শর্তাবলী প্রযোজ্য

Post a Comment

0 Comments