পশ্চিমবঙ্গে আজকের অন্নপূর্ণা সিজন ৩ নিয়ে ফিরল আইটিসি সানরাইজ পিয়োর




ওয়েব ডেস্ক; ২১নভেম্বের : সানরাইজ পিয়োর, নিয়ে এল আজকের অন্নপূর্ণা - সিজন ৩। রান্নাবান্নার এই জমজমাট অনুষ্টান জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্ম, জিফাইভ এ সম্প্রচার হবে। দু বছরের চমকপ্রদ এবং একটানা সাফল্যের পর আজকের অন্নপূর্ণা ফিরছে রান্নাবান্না নিয়ে পশ্চিমবঙ্গের মহিলাদের আবেগ এবং তাদের উদ্যোগী মানসিকতাতে পুনরুদ্দীপ্ত করতে।  

যেসব মহিলা খাওয়াদাওয়া ও রান্নাবান্না নিয়ে কোনও উদ্যোগ গড়ার স্বপ্ন দেখেন, সানরাইজ পিয়োর তাদের উৎসাহ প্রদানে নিয়োজিত। এই ক্যাম্পেনযাতে নতুন প্রাণের সঞ্চার করে। এই ব্র্যান্ড আশাবাদী যে, এ বছর সারা পশ্চিমবঙ্গ থেকে ২০ হাজারেরও বেশি আবেদন জমা পড়বে। আরও বেশি মানুষকে অংশগ্রহণে আগ্রহী করে তুলতে এ বছর হোয়াটসঅ্যাপ চ্যাটবটের সাহায্যে রেজিস্ট্রেশনের পদ্ধতি আরও সহজ করে তোলা হয়েছে। রান্নাপ্রেমীদের জন্য এই চ্যাটবটের কাছে রয়েছে ৯০০ এর বেশি কাস্টমাইজড রেসিপি। অংশগ্রহণকারীরা এই সব রেসিপির সাহায্যে তাদের পছন্দের পদ রান্না করে তার ছবি শেয়ার করতে পারেন। রান্না করা প্রতিটা পদের জন্য একজন প্রতিযোগী পাবেন সানরাইজ কয়েন। যত বেশি কয়েন জমবে, পরের পর্বের যোগ্যতা অর্জনের সম্ভাবনা ততই বাড়বে। 

এই উদ্যোগ প্রসঙ্গে সানরাইজ, আইটিসি লিমিটেড এর বিজনেস হেড, পীযূষ মিশ্র বলেন, “আজকের অন্নপূর্ণা সিজন ৩ আনতে পেরে আমরা খুবই আনন্দিত। পশ্চিমবঙ্গের মহিলাদের রন্ধন প্রতিভাকে সমৃদ্ধশালী করার উদ্যোগের প্রতি সানরাইজ পিয়োর নিয়োজিত এবং সচেষ্ট। এর আগের সিজনগুলোর সাফল্যতারই প্রমাণ। আসন্ন সিজনে রান্নাবান্নার এই আসর হবে আরও জমাটি। এখনও অবধি আমরা যে রকম প্রতিক্রিয়া পেয়েছি তা সত্যিই আনন্দের। আমরা আরও একটা সাফল্যে মোড়া বছরের অপেক্ষায় রয়েছি।”

আজকের অন্নপূর্ণা সিজন ৩-তে অংশগ্রহণের জন্য ৯৪৩৩৫৬৬৪১৪ নম্বরে ‘Hi’ লিখে পাঠিয়ে নাম নথিভুক্ত করতে হবে এবং তার পর চ্যাটবটের নির্দেশমতো রান্না করা পদের ছবি জমা দিতে হবে। গৃহীত প্রতিটা পদের জন্য প্রতিযোগী ‘একটা’ সানরাইজ কয়েন পাবেন। পরের রাউন্ডে যাওয়ার জন্য ডেডলাইন শেষ হওয়ার আগে, একজন প্রতিযোগীকে যত বেশি সম্ভব কয়েন জমাতে হবে। ২২ নভেম্বের পর্যন্ত প্রতিযোগীরা তাদের রান্না করা পদের ছবি জমা করতে পারবেন।  

পরবর্তী পর্বের যোগ্যতা অর্জন করলে অংশগ্রহণকারীরা আইটিসি হোটেলে বিশেষজ্ঞদের থেকে রান্নাবান্না, অডিও-ভিডিও তৈরি এবং উদ্যোগ স্থাপনের পরামর্শ পাবেন। সংশ্লিষ্ট প্রতিযোগীর রান্নার ভিডিও সানরাইজ এর ইউটিউব চ্যানেলে দেখানো হবে। এই প্রতিযোগিতার বিজয়ী পাবেন ১.৫ লাখ টাকার নগদ পুরস্কার। 

আগের সিজনগুলোয় অন্নপূর্ণা টিমের কাছে ১০ হাজারের বেশি আবেদন জমা পড়েছিল। এর আগে,‘আজকের অন্নপূর্ণা’ শিরোপা জিতেছিলেন শাহলা আহমেদ। আজ তিনি এক সফল উদ্যোগপতি এবং নিজের ব্যবসা চালান।

Post a Comment

0 Comments