বন্ধন ব্যাঙ্ক কার্গিলে শাখা খুলল



ওয়েব ডেস্ক; ৬ নভেম্বর: বন্ধন ব্যাঙ্ক লাদাখের কার্গিলে একটি নতুন শাখা উদ্বোধন করলো। এই প্রসঙ্গে উল্লেখযোগ্য, এর পূর্বে বন্ধন ব্যাঙ্ক আগস্ট মাসে লাদাখের লেহ-তে শাখা খুলেছে। কার্গিলে এই নতুন শাখা শুরুর সাথে, এই কেন্দ্রশাসিত অঞ্চলে ব্যাঙ্কের উপস্থিতি আরও বেড়েছে। বন্ধন ব্যাঙ্কের ঊর্ধ্বতন কর্তপক্ষ এবং অন্যান্য স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে শাখাটির উদ্বোধন করেন এলএএইচডিসি, কার্গিল এর এক্সিকিউটিভ কাউন্সিলর কাচো মোহাম্মদ ফিরোজ। ব্যাঙ্কের কার্গিল শাখাটি লেহ অঞ্চলের ফাতিমা চকে অবস্থিত।

2016 সালে, বন্ধন ব্যাঙ্ক জম্মুতে তার শাখা খুলেছিল, যা পূর্ববর্তী জম্মু ও কাশ্মীর রাজ্যের অংশ। তাই উপস্থিতি আরও বাড়ানোর জন্য এবং এই অঞ্চলে আরও লোকেদের পরিষেবা দেওয়ার জন্য, ব্যাঙ্ক এই বছরের শুরুতে শ্রীনগরে একটি শাখা খুলেছে।

বন্ধন ব্যাঙ্ক এখন দেশের 36 টি রাজ্য এবং কেন্দ্রশাসিত অঞ্চলগুলির মধ্যে 35 টি জুড়ে বিস্তৃত এবং 6200 টিরও বেশি ব্যাঙ্কিং আউটলেট এর একটি শক্তিশালী নেটওয়ার্কের মাধ্যমে প্রায় 3.2 কোটি গ্রাহকদের পরিষেবা দিয়ে চলেছে। গ্রাহকদের কোন প্রকার আর্থিক পণ্যের প্রয়োজন হতে পারে বা গ্রাহক কোন ধরণের ব্যাঙ্কিং চ্যানেল পছন্দ করেন – ফিজিক্যাল না ডিজিটাল, এসবের ভিত্তিতে ব্যাঙ্ক ভারতীয়দের বিভিন্ন ধরনের আর্থিক চাহিদা মেটাতে সর্বদা প্রতিশ্রুতিবদ্ধ।

বন্ধন ব্যাঙ্কের প্রতিষ্ঠাতা, এমডি এবং সিইও শ্রী চন্দ্র শেখর ঘোষ বলেন, “ভারতীয়দের হৃদয়ে কার্গিলের জন্য একটি অনন্য স্থান রয়েছে ৷ আমরা এখানে আমাদের উপস্থিতি প্রসার করতে পেরে এবং কার্গিলের বাসিন্দাদের সেবা করার সুযোগ পেয়ে গর্বিত। সারা দেশ জুড়েই ব্যাঙ্কের শাখা সম্প্রসারণ চলছে এবং কার্গিলের এই শাখাটি বন্ধন ব্যাঙ্কের কাছে একটি বিশেষ গুরুত্বপূর্ণ শাখা।"

Post a Comment

0 Comments