ক্রম্পটনের সদ্য চালু হওয়া ডেকো ব্যাটেন লাইটিং সলিউশনগুলির সাহায্যে আপনার থাকার জায়গাগুলিকে উন্নত করুন




ওয়েব ডেস্ক; কলকাতা ; ২৭ নভেম্বর : ৮০ বছরেরও বেশি সময় ধরে বৈচিত্র্যময় আলোকসজ্জার দক্ষতা নিয়ে ভারতের উত্তরাধিকারী ব্র্যান্ড, ক্রম্পটন গ্রীভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেড তার সর্বশেষ উদ্ভাবন – ‘ডেকো ব্যাটেন’ লাইটস প্রবর্তন করতে পেরে রোমাঞ্চিত। গুণমান এবং বিশ্বাসের প্রতি তার প্রতিশ্রুতির জন্য বিখ্যাত, নতুন ক্রম্পটন ডেকো ব্যাটেন লাইটগুলি শৈলী, ডিজাইন এবং উচ্চতর কার্যকারিতার সংমিশ্রণে আপনার থাকার জায়গাগুলিকে রূপান্তরিত করতে প্রস্তুত যা 'ফ্যান্সি লাইটিং' প্রদান করে এবং এমন একটি পরিবেশ তৈরি করে যা আপনার সাজসজ্জাকে আরও বাড়িয়ে তোলে।

অভ্যন্তরীণ সাজসজ্জার ক্রমাগত পরিবর্তনের প্রেক্ষাপটে, ভোক্তাদের পছন্দগুলি বিকশিত হয়েছে এবং কেবলমাত্র সাধারণ আলোক সমাধানের চেয়ে আরও বেশি কিছু চাইছেন। এই লাইট ফিক্সচারগুলির ক্রমবর্ধমান চাহিদার কারণে যা কেবল আলোকসজ্জাই দেয় না বরং থাকার জায়গাগুলির পরিবেশ এবং নান্দনিকতাও উন্নত করে। উপরন্তু, ভোক্তারা তাদের সংস্কার বাজেটের একটি উল্লেখযোগ্য অংশ বসার ঘরে বিনিয়োগ করেন - এমন একটি স্থান যেখানে তারা সর্বাধিক সময় ব্যয় করেন এবং অতিথিদের আপ্যায়ন করেন। আজ, তারা তাদের থাকার জায়গাগুলিকে আলোর মাধ্যমে রূপান্তরিত করতে চান যা আরাম এবং আরামদায়ক পরিবেশ উভয়ই সরবরাহ করে। তাদের চাহিদার গভীর উপলব্ধির সাথে - ক্রম্পটনের নতুন ডেকো ব্যাটেন রেঞ্জ এখানে শুধুমাত্র তাদের থাকার জায়গাকে উজ্জ্বলই করে না বরং সাজসজ্জাকে আরও জোরদার করে, বাড়ির আলোকসজ্জায় বৈপ্লবিক পরিবর্তন আনে।

কোম্পানির সদ্য চালু হওয়া থাকার জায়গাগুলির আলোর সজ্জার পণ্যগুলি সম্পর্কে বলতে গিয়ে, ক্রম্পটন গ্রীভস কনজিউমার ইলেকট্রিক্যালস লিমিটেডের লাইটিং এর ভাইস প্রেসিডেন্ট ও বিজনেস হেড শালিন নায়ক বলেন, “আজকের আধুনিক পরিবারে, আলোকসজ্জা বাড়ির সংস্কারের ক্ষেত্রে একটি অবিচ্ছেদ্য উপাদান হয়ে উঠেছে| এটি কেবল স্থানগুলিকে আলোকিত করার বিষয়ে নয়; এটি এমন একটি পরিবেশ তৈরি করার বিষয় যা ব্যক্তিগত শৈলীকে প্রতিফলিত করে এবং সামগ্রিক সাজসজ্জাকে উন্নত করে। আমরা বুঝতে পারি যে ভোক্তারা কেবল আলোর ফিক্সচারগুলিই খুঁজছেন না বরং এমন আলোর অভিজ্ঞতা চাইছেন যা তাদের থাকার জায়গাকে সৌন্দর্য এবং কার্যকারিতা উভয়ই প্রদর্শন করতে রূপান্তরিত করে। আমাদের উদ্ভাবন, স্টাইল এবং তীব্রভাবে ঝলমল না করা আলোকসজ্জা প্রদানের মধ্যে নিহিত রয়েছে যা উজ্জ্বলতার সাথে আপস করে না। ডেকো ব্যাটেন সিরিজের মাধ্যমে, আমরা গ্রাহকদের জন্য একটি বিস্তৃত সমাধান প্রস্তাব করি, ভাল থেকে আরও ভাল এবং সর্বোত্তম পর্যন্ত, এটি নিশ্চিত করে যে তারা স্টাইলের সাথে তাদের স্থানগুলিকে আলোকিত করতে পারে”।

Post a Comment

0 Comments