মোডিকেয়ার লিমিটেডের এক্সক্লুসিভ উত্সব রেঞ্জ আরবান কালার লন্ডন গোল্ড কালেকশনের সাথে স্টাইলে উত্সব গ্ল্যামার উদযাপন করুন



ওয়েব ডেস্ক; ৬ নভেম্বর: ভারত জুড়ে প্রতিধ্বনিত আনন্দ উৎসবের মধ্যে, Modicare Limited; তার সীমিত সংস্করণের আরবান কালার লন্ডন গোল্ড কালেকশন উন্মোচন করতে পেরে আনন্দিত৷ প্রাণবন্ত এবং রঙিন প্রসাধনীগুলির একটি পরিসর অফার করে, এই সংগ্রহটি উজ্জ্বলতার সাথে বিকিরণ করার এবং এই উত্সব ঋতুটিকে সত্যই অবিস্মরণীয় করে তোলার উপযুক্ত সুযোগ প্রদান করে। মোডিকেয়ারের রঙিন প্রসাধনী ব্র্যান্ড আরবান কালার লন্ডনের অধীনে চালু হওয়া গোল্ড কালেকশন আজকের নারীর ব্যক্তিত্বকে প্রতিফলিত করে – শক্তিশালী, স্বাধীন, বুদ্ধিমান, সৃজনশীল এবং প্রাণবন্ত।

 গোল্ড কালেকশনের প্রতিটি পণ্য, স্ট্রাইকিং ব্ল্যাক লয়্যালটি কাজল থেকে শুরু করে 6টি প্রাণবন্ত ক্রিম লিপকালার এবং 6টি জমকালো ম্যাট লিপকালারের অ্যারে, উত্সব মরসুমের সারমর্মকে ধারণ করার জন্য যত্ন সহকারে তৈরি করা হয়েছে। ইতালিতে তৈরি, প্যারাবেন-মুক্ত, 100% ভেগান, এবং নিষ্ঠুরতা-মুক্ত, এই সংগ্রহটি একটি মুগ্ধকর উৎসবের চেহারা নিশ্চিত করে। এছাড়াও, সংগ্রহটিতে একটি এক্সক্লুসিভ ধাতব সোনার থলি এবং একটি অত্যাশ্চর্য নরম সোনার ভ্যানিটি ব্যাগ রয়েছে যা প্যাঁচের সাথে আপনার উত্সবের প্রয়োজনীয় জিনিসগুলি বহন করা আরও সহজ করে তোলে।

 মোদিকেয়ার লিমিটেডের প্রতিষ্ঠাতা ও ব্যবস্থাপনা পরিচালক, সামির কে মোদি প্রকাশের বিষয়ে মন্তব্য করতে গিয়ে বলেন, “উৎসবের চেতনাকে আলিঙ্গন করে, আমরা মোডিকেয়ারে আমাদের নতুন আরবান কালার লন্ডন গোল্ড কালেকশন, প্রতিটিরই নির্ভুলতা এবং ভালোবাসার সাথে প্রবর্তন করতে পেরে আনন্দিত। আমাদের লক্ষ্য সর্বদাই আমাদের মূল্যবান পরামর্শদাতা এবং গ্রাহকদের জন্য বিশ্বমানের মানের পণ্য সরবরাহ করা এবং উৎসবের মরসুম যত ঘনিয়ে আসছে, আমরা ভোক্তাদের প্রত্যাশা ছাড়িয়ে যাওয়া সৌন্দর্য সমাধানগুলি সরবরাহ করতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা যখন আলো এবং একতার এই ঋতুতে পা রাখি, আমরা আমাদের ব্যতিক্রমী অফারগুলির মাধ্যমে জীবনকে সমৃদ্ধ করতে এবং হাসিকে আলোকিত করতে প্রতিশ্রুতিবদ্ধ রয়েছি।”

Post a Comment

0 Comments