প্ল্যাটিনাম ইভারার সমসাময়িক প্ল্যাটিনাম জুয়েলারির সর্বাধুনিক রেঞ্জ, “বিকামিং মি”



ওয়েব ডেস্ক; ৯ নভেম্বর : আজকালকার দিনের মহিলারা তাঁদের নিজস্ব পথ তৈরি করতে ভয় পান না কারণ তাঁরা কোনও পূর্ব ধারণা বা শর্ত ছাড়াই তাঁদের হৃদয়কে অনুসরণ করেন! অজানাকে ভয় করা থেকে শুরু করে প্রতিটি নতুন চ্যালেঞ্জ, প্রতিবন্ধকতা এবং আবিষ্কারকে আলিঙ্গন করা থেকে শুরু করে তাঁদের খাঁটি স্বত্বের মালিক হওয়া পর্যন্ত তাঁরা এটা করে থাকেন। তাঁরা শুধুমাত্র তাঁদের জয়কেই উদযাপন করেন না বরং পরাজয়ের সঙ্গে সঙ্গে জয়গুলিকে তুলে ধরার চেষ্টা করেন। তাঁদের যাত্রা শুরু হয় আত্ম-আবিষ্কারের মাধ্যমে কিন্তু ধীরে ধীরে আত্ম-গ্রহণযোগ্যতা এবং স্ব-প্রেমের মধ্যে সেটা বিকশিত হয়, কারণ, এই তরুণীরা তাঁদের যাত্রা`র রসদ খুঁজে পান এবং সেটা "বিকামিং মি"-এর খুব কাছাকাছি। এই অনন্য যাত্রার প্রতিটি মাইলফলক শুধুমাত্র একটি ধাতু দিয়ে চিহ্নিত করা যেতে পারে, যা ঠিক ততটাই খাঁটি। এইভাবে, বিরল ও মূল্যবান এবং তরুণীদের জন্য পছন্দের ধাতু, প্ল্যাটিনাম তৈরি করা, প্রতিটি মুহূর্ত লালন করা, সমসাময়িক ডিজাইন তৈরি করা হয়েছে যা অন্তরে আলো প্রতিফলিত করে।

তারা`র থেকে জন্ম নেওয়া, প্ল্যাটিনাম এই গ্রহে বিদ্যমান বিরল ধাতুগুলির মধ্যে একটি। প্ল্যাটিনামের অভ্যন্তরীণ বিরলতা এবং শক্তি নিজেকে ব্যতিক্রমী করে তুলে এবং এক-এক ধরনের অলঙ্কারের পিস-এ এমন বৈশিষ্টতা তুলে ধরে, যা আজকের দিনের মহিলাদের মত। এই আধুনিক এবং প্রগতিশীল মহিলাদের এবং তাদের অনন্য যাত্রার দ্বারা অনুপ্রাণিত হয়ে, পিজিআই ইন্ডিয়ার প্লাটিনাম ইভারা একটি নতুন কালেকশন চালু করেছে যা আজকের দিনের মহিলা তাদের আনন্দের চেতনা এবং আগামীদিনের জন্য উত্তেজনাকে উদযাপন করে। ৯৫% খাঁটি প্ল্যাটিনাম থেকে তৈরি প্রতিটি পিস অর্থবহ ভাবে এমবেড করা হয়েছে এবং অবশেষে তার নিজের মধ্যে আসার প্রতিটি মহিলার অনন্য কাহিনি`র একটি অবিচ্ছেদ্য অংশ গঠন করেছে। স্বপ্নের মত প্যাটার্ন, মোবিয়াস লুপ এবং খাঁজগুলি এক একটি অনন্য ডিজাইনের বর্ণনাকে প্রতিফলিত করে এবং এগুলি এমন মহিলাদের সঙ্গে অনুরণিত হয়, যারা তাদের চারপাশের বিশ্ব দ্বারা সংজ্ঞায়িত নয় বরং তার পরিবর্তে তারা যে বিশ্বকে নিজেরা বহন করে। তাদের বিশ্ব অভিজ্ঞতার ভান্ডার এবং তাদের স্টেটমেন্ট উভয়ই সূক্ষ্ম অথচ সাহসী, তাদের প্ল্যাটিনাম অলঙ্কার পছন্দের মাধ্যমে প্রকাশ করা হয়েছে, যা সত্যিই তাদের নিজস্ব যাত্রাকে ক্যাপচার করে। নতুন ইভার কালেকশনটি এই আধুনিক তরুণীদের কথা বলে, যারা জাগতিক অর্থ খোঁজে এবং প্রতিটি সাধারণ মুহূর্তকে একটি মাইলফলকের মত উদযাপন করে। স্ক্যাটারিং, স্প্লিন্টারিং এবং বিস্তৃত নিদর্শনগুলির মত এই উপাদানগুলি ইভারা মহিলার সঙ্গে অনুরণিত হয়, যিনি তার জীবনকে একটি খোলা ক্যানভাসের মত করে তুলে ধরেছেন, প্রতিটি অভিজ্ঞতা এবং অপ্রত্যাশিত স্বপ্নের সঙ্গে, তাঁর প্রাপ্য সুখকে প্রকাশ করেছেন। লেবেলগুলির বাইরে একটি অন্তর্ভুক্তিমূলক বিশ্ব গড়ে তোলার জন্য প্রয়াসী, তিনি স্রোতের সঙ্গে চলার এবং ইভারার সর্বাধুনিক কালেকশনের প্রতিটি অনন্য অংশ তৈরি করতে একত্রিত হওয়া ইন্টারাপড ফর্ম, ফ্লুইড ডাইমেনশন এবং স্থানিক উপাদানগুলির মত একটি মিসফিট থাকার সিদ্ধান্তে সফল হন৷

অত্যন্ত বহুমুখী, প্ল্যাটিনাম ইভার`র কিউরেটেড কালেকশনের প্রতিটি অংশ সহজেই বোর্ডরুম পাওয়ার ড্রেসিং থেকে মেয়েদের সঙ্গে আরও ক্লাসিক এবং সূক্ষ্ম ব্রাঞ্চ সোয়ারিতে রূপান্তর করতে পারে। নতুন কালেকশনে রয়েছে মনোমুগ্ধকর নেকলেস এবং লোভনীয় রিস্টওয়্যার থেকে শুরু করে জটিলভাবে কারুকাজ করা কানের দুল এবং মার্জিত আংটি পর্যন্ত ডিজাইনের একটি অ্যারে। সূক্ষ্ম অথচ নির্বিঘ্ন ফর্মগুলি, অনন্য ডায়মন্ড পিসের সঙ্গে একত্রিত হয়ে এক-এক ধরণের পিস তৈরি করে যা একটি বিচক্ষণ স্টাইল স্টেটমেন্ট তৈরি করার সময় নির্বিঘ্নে প্রতিটি পোশাকের পরিপূরক হয়ে উঠতে পারে। এই ডিজাইনগুলি একটি ক্লাসিক জাতিগত চেহারার পাশাপাশি একটি আরও আনুষ্ঠানিক ককটেল পোশাক, এই উভয়কেই উন্নত করে, যাতে আমরা আসন্ন উৎসব এবং বিবাহের মরসুমে প্রতিটি মহিলার পোশাকে অবশ্যই এগুলি দেখতে পারি৷

প্ল্যাটিনাম ইভারার নতুন কালেকশন থেকে প্ল্যাটিনাম অলঙ্কারের পিসগুলির একটি অত্যাশ্চর্য অ্যারে`র মধ্যে থেকে বাছাই করে এই উৎসবের মরসুমে আপনি নতুন কাহিনি তৈরি করে ফেলুন৷

প্লাটিনাম খচিত বার
অপশন: ঝকঝকে ডায়মন্ড জড়ানো ঝুলন্ত প্ল্যাটিনাম বার, এই কানের দুল শান্ত পরিশীলিততার প্রতীক। এগুলি ব্যালেন্সিংয়ের সুর রচনা করে, আপনি কে, সেটা পরক্ষ করে আপনার উচ্চাভিলাষকে তুলে ধরে। নক্ষত্র থেকে জন্ম নেওয়া একটি ধাতু, প্ল্যাটিনামে অসাধারণভাবে কারুকাজ করা, এই অলঙ্কারের পিসটি নিঃসন্দেহে আপনার অনন্য সৌন্দর্যের একটি বার্তা বহন করে।

প্ল্যাটিনাম প্রিস্টিন ব্লুমস: এটি উদীয়মান ফুলের দ্বারা অনুপ্রাণিত, এই ফুলের মোটিফ করা কানের দুলগুলি সূক্ষ্ম ডুয়াল-টোনড স্পোকগুলি বৈশিষ্ট্যযুক্ত। যখন আপনি সত্যিকারের কে, তার প্রতি অবিচল থাকেন, তখন আপনার কানকে সাজিয়ে তুলে, এটি সূক্ষ্মভাবে আপনার বিশ্বাসকে প্রকাশ করে যে আপনি ফুলের মত বিকশিত হয়ে উঠছেন এবং আপনার সেরা সংস্করণে বেড়ে উঠছেন। এটি ৯৫% খাঁটি প্ল্যাটিনাম দিয়ে তৈরি। প্ল্যাটিনাম এমন একটি ধাতু যার প্রকৃতি সাদা, কখনও বিবর্ণ হয় না। সেই প্রেক্ষিতে এই অলঙ্কার সত্যিই আপনাকে বিরল করে তোলে। এগুলি আপনার ভিতরে প্রকৃত আত্মাকে অনুরণিত করে তোলে।

প্ল্যাটিনামের সার্কল অফ সেলিব্রেশন / প্ল্যাটিনাম সার্কুলার মোটিফ ব্রেসলেট:  একাধিক সার্কুলার প্যালেটস মোটিফের কেন্দ্র তৈরি করতে একত্রিত করা হয়েছে। ন্যূনতম এই ব্রেসলেটটি প্ল্যাটিনামে তৈরি করা হয়েছে। প্ল্যাটিনাম এমন একটি ধাতু যা তার প্রাকৃতিক সাদা রঙের সঙ্গে সত্যকে প্রকাশ করে। এই প্রেক্ষিতে প্ল্যাটিনাম এই অলঙ্কারটিকে সন্দেহাতীতভাবে বিরল করে তুলেছে। সার্কুলার মোটিফগুলি অনন্যভাবে আপনাকে প্রকাশ করার ক্ষেত্রে আপনার যাত্রাপথের অনেক মাইলফলককে নির্দেশ করে।

প্ল্যাটিনাম ইভারা মহিলাদের জন্য চমৎকারভাবে কারুকাজ করা প্ল্যাটিনাম অলঙ্কারের পিসগুলির একটি কিউরেটেড সিলেকশন অফার করে, যা ভারতের শীর্ষস্থানীয় জুয়েলারি রিটেল স্টোরে পাওয়া যায়।

Post a Comment

0 Comments