মিনি প্যাক-এ লঞ্চ করল তার আইকনিক স্কিনকেয়ার প্রোডাক্ট



ওয়েব ডেস্ক; কলকাতা; ২২ নভেম্বর : গ্লোবাল ইন্ডিয়ান আইকন দীপিকা পাড়ুকোনের প্রতিষ্ঠিত আধুনিক সেলফ-কেয়ার ব্র্যান্ড হিসাবে, ৮২°ই তার এক বছরের যাত্রা উদযাপন করেছে। সেই সঙ্গে এই ব্র্যান্ডটি তার প্রোডাক্টের মিনি প্যাক কালেকশন লঞ্চ করার কথা ঘোষণা করল৷ এই রেঞ্জ-এ রয়েছে ৮২°ই-এর সবচেয়ে জনপ্রিয় স্কিনকেয়ার প্রোডাক্টগুলির মধ্যে থাকা দশটি প্রোডাক্ট। এগুলি হল: লোটাস স্প্ল্যাশ, সুগারকেন সোক, অশ্বগন্ধা বাউন্স, কিউকুম্বার কুইঞ্চ, গোটু কোলা ডিউ, বাকুচিওল স্লিপ, টারমারিক শিল্ড, লিকোরিস বিম, প্যাচৌলি গ্লো এবং মঞ্জিষ্ঠা মাড।

২০২২-এর নভেম্বর-এ লঞ্চ হওয়ার পর থেকে, এই ব্র্যান্ডটি বেশকিছু প্রোডাক্ট বিক্রির ক্ষেত্রে সাফল্য অর্জন করেছে। তারা সারা বিশ্বের ৩৬টি দেশে তাদের প্রোডাক্ট সরবরাহ করছে এবং সবচেয়ে গুরুত্বপূর্ণ বিষয় হল, এই ব্র্যান্ডটি তাদের উচ্চ মানের ফর্মুলেশনের জন্য ভারতে এবং বিশ্বব্যাপী পুরষ্কার জিতে একটি উল্লেখযোগ্য সাফল্য অর্জন করেছে।

'৮২°ই-তে, আমাদের লক্ষ্য হল সেলফ-কেয়ার অনুশীলনকে আমাদের কনজিউমারদের দৈনন্দিন জীবনের একটি সহজ, আনন্দদায়ক এবং কার্যকর অংশ করে তোলা। বিগত বছরটি আমাদের কাছে একেবারেই তৃপ্তিদায়ক ছিল এবং বিশ্বজুড়ে আমরা আমাদের কনজিউমার কমিউনিটি`র কাছ থেকে যে প্রচুর পরিমানে ভালবাসা এবং আনুগত্য পেয়েছি, তাতে আমরা অভিভূত। আমাদের যাত্রা শুরু`র প্রথম দিন থেকে, আমাদের কনজিউমার কমিউনিটি অত্যন্ত আগ্রহের সঙ্গে অপেক্ষায় ছিল যে আমরা কখন আমাদের প্রোডাক্টের ট্র্যাভেল ফ্রেন্ডলি সাইজের প্যাক লঞ্চ করি। আজ, আমরা আমাদের ১ম বার্ষিকী উদযাপন করার সঙ্গে সঙ্গে, আমাদের এই 'লিটল জয়ে`স' চালু করতে পেরে অত্যন্ত রোমাঞ্চিত।' বললেন ৮২°ই-এর কো-ফাউন্ডার দীপিকা পাডুকোন।

ভ্রমণ এবং ট্রায়াল উভয়ের ক্ষেত্রেই এটি একেবারেই আদর্শ। কনজিউমারদের সামনে এখন ৮২°ই-এর সবচেয়ে জনপ্রিয় ক্লিনজ - হাইড্রেট- প্রটেক্ট রুটিন এবং অন্যান্য প্রয়োজনীয়, কমপ্যাক্ট, ট্রায়াল-সাইজ অপশন-এ প্যাম্পার প্রোডাক্টগুলি পরীক্ষা করার সুযোগ রয়েছে৷ এই ব্র্যান্ডটি একটি উদ্ভাবনী ড্রপ স্ট্র্যাটেজি`র সাহায্যে, মাসিক ড্রপের মাধ্যমে ১২টি প্রোডাক্ট চালু করেছে যা সারা বিশ্বে স্কিনকেয়ার উৎসাহীদের জন্য একটি ডেডিকেটেড ও এনগেজড কমিউনিটি তৈরি করতে সাহায্য করেছে।

'এক বছর আগে আমরা যখন ৮২°ই চালু করেছিলাম, তখন আমরা আমাদের সবকিছুর কেন্দ্রে কনজিউমারদের রাখার জন্য নিরলসভাবে মনোযোগ দিয়ে ড্রপ স্ট্র্যাটেজি অবলম্বন করার সিদ্ধান্ত নিয়েছিলাম। এই স্ট্র্যাটেজিটি আমাদের ক্রমাগত কনজিউমারদের প্রতিক্রিয়া সংগ্রহ করতে এবং তাদের ইনপুটগুলির ওপর ভিত্তি করে ফর্মুলেশন এবং পণ্যগুলিতে কাজ করার ক্ষমতা এনে দিয়েছে। এই ব্র্যান্ড কীভাবে গ্রাহকের কথা শুনেছে এবং তারা যা চেয়েছে তা সরবরাহ করেছে, তার আরেকটি উদাহরণ হল মিনি প্যাক-এর প্রোডাক্ট। মিনি প্যাক-এর সংযোজন শুধুমাত্র আমাদের কনজিউমারদের চাহিদাই পূরণ করে না, বরং ট্র্যাভেল ফ্রেন্ডলি সাইজের জন্য সারা বিশ্বের নতুন কনজিউমারদেরকে ৮২°ই -এর প্রতি আকর্ষণ তৈরি করে। সেলফ-কেয়ারের ক্ষেত্রে যাত্রা শুরু করার জন্য আমরা তাদের কাছে আমন্ত্রণ জানাচ্ছি।' বলেছেন ৮২°ই-এর কো-ফাউন্ডার জিগার কে শাহ।

এই কালেকশনের দশটি মিনি সাইজের প্রোডাক্টগুলির মধ্যে রয়েছে:

০১. লোটাস স্প্ল্যাশ, ৩০ মিলি প্যাক-এর দাম ৪৫০ টাকা: এটি লোটাস ও বায়োফ্ল্যাভোনয়েড সহ একটি প্রশান্তিদায়ক এবং কন্ডিশনার ক্লিনজার৷
০২. সুগারকেন সোক, ৩০ মিলি প্যাক-এর দাম ৪৫০ টাকা: এটি আখ এবং ম্যান্ডেলিক অ্যাসিড সহ একটি ম্যাটিফাইং ক্লিনজার।
০৩. অশ্বগন্ধা বাউন্স, ১৫ মিলি প্যাক-এর দাম ৯৬০ টাকা: এটি অশ্বগন্ধা এবং সোডিয়াম হাইলুরোনেট সহ একটি রিভাইটালাইজিং ময়েশ্চারাইজার৷

০৪. কিউকুম্বার কুইঞ্চ, ১৫ মিলি প্যাক-এর দাম ৯৬০ টাকা : এটি শসা এবং জাইলিটল সহ একটি প্রশান্তিদায়ক ময়েশ্চারাইজার৷
০৫. গোটু কোলা ডিউ, ৩০ মিলি প্যাক-এর দাম ৯৫০ টাকা : এটি গোটু কোলা এবং নিয়াসিনামাইড সহ একটি রিভাইটালাইজিং টোনার সিরাম৷
০৬. বাকুচিওল স্লিপ, ১৫ মিলি প্যাক-এর দাম ১,৫০০ টাকা: এটি বাকুচিওল এবং স্কোয়ালেন সহ একটি ইলুমিনেটিং ফেস অয়েল।

০৭. টারমারিক শিল্ড, ১৫ মিলি প্যাক-এর দাম ৯৩০ টাকা: এটি হলুদ এবং সিরামাইড সহ একটি প্রোটেক্টিভ ও সুদিং সানস্ক্রিন সিরাম৷
০৮. লিকোরিস বিম, ১৫ গ্রাম প্যাক-এর দাম ৯৩০ টাকা: এটি লিকোরিস এবং সিরামাইড সহ একটি জেন্টল ও ক্লিয়ার সানস্ক্রিন জেল৷
০৯. প্যাচৌলি গ্লো, ১৫ মিলি প্যাক-এর দাম ৯৩০ টাকা: এটি প্যাচৌলি এবং সিরামাইড সমৃদ্ধ একটি পুষ্টিকর সানস্ক্রিন ড্রপ।
১০. মঞ্জিষ্ঠা মাড, ১৫ মিলি প্যাক-এর দাম ৭০০ টাকা: এটি মঞ্জিষ্ঠা এবং বায়োফ্ল্যাভোনয়েড সহ একটি পরিষ্কার ক্লে মাস্ক।

এই মিনি প্যাক রেঞ্জ এক্সক্লুসিভভাবে ৮২ ই.কম-এ উপলব্ধ। সমস্ত ৮২°ই প্রোডাক্টগুলি যত্ন সহকারে উপাদান সংগ্রহ করে তৈরি করা হয়েছে। এই উপাদানগুলি পেটা অনুমোদিত, ভেজ ও নিষ্ঠুরতা-মুক্ত এবং সালফেট, থ্যালেটস ও এবং প্যারাবেন মুক্ত।

Post a Comment

0 Comments