JIS গ্রুপ তার অত্যাধুনিক JIS ড্রোন একাডেমি চালু করলো



ওয়েব ডেস্ক;  কলকাতা, ৭ নভেম্বর : JIS গ্রুপ তার অত্যাধুনিক JIS ড্রোন একাডেমীর আনুষ্ঠানিক সূচনা করলো , শিক্ষা থেকে ক্ষমতায়নের জন্য UAV টেক ডোমেনে ইন্ডাস্ট্রি লিডারদের সাথে সহযোগিতায়, EduRade এবং Megh Robotics-এ ডঃ সুধীর চন্দ্র সুর ইনস্টিটিউট অফ টেকনোলজি ক্যাম্পাস দমদম - এ ।  একাডেমির লক্ষ্য হল উচ্চাকাঙ্ক্ষী ড্রোন উত্সাহীদের জন্য ড্রোন প্রযুক্তির বিভিন্ন দিকগুলিতে ব্যাপক প্রশিক্ষণ প্রদানের জন্য ডিজাইন করা স্বল্পমেয়াদী কোর্সের একটি পরিসর চালু করা।  অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেআইএস গ্রুপের ডিরেক্টর সর্দার সিমারপ্রীত সিং।

 JIS ড্রোন একাডেমি ড্রোনের বিশ্ব অন্বেষণ করতে আগ্রহীদের জন্য গন্তব্যে পরিণত হতে প্রস্তুত, বিভিন্ন আগ্রহ এবং ক্যারিয়ারের আকাঙ্খা পূরণ করে এমন কোর্স অফার করে।  ইনস্টিটিউটে যে কোর্সগুলি অফার করা হবে তা হল এরিয়াল ফটোগ্রাফিতে স্বল্প-মেয়াদী কোর্স (বিগিনার), কৃষি অ্যাপ্লিকেশনে স্বল্প-মেয়াদী কোর্স, নিরাপত্তা এবং জরুরী প্রতিক্রিয়ায় স্বল্প-মেয়াদী কোর্স, ড্রোন টেকনিশিয়ানে ডিপ্লোমা এবং ড্রোন সার্ভে এবং ম্যাপিংয়ে ডিপ্লোমা।  JIS ড্রোন একাডেমি ড্রোন প্রযুক্তির ক্ষেত্রে ব্যক্তিদের ক্ষমতায়নের জন্য প্রয়োজনীয় জ্ঞান এবং দক্ষতা প্রদানের জন্য প্রতিশ্রুতিবদ্ধ। বিভিন্ন শিল্পে বিপ্লব ঘটাতে ড্রোনের সম্ভাবনার সাথে, এই কোর্সগুলির লক্ষ্য হল উত্তেজনাপূর্ণ কর্মজীবনের সুযোগ এবং পেশাদার বৃদ্ধির জন্য শিক্ষার্থীদের প্রস্তুত করা। এই কেন্দ্রের লক্ষ্য হল উন্নয়ন, পরীক্ষা, প্রশিক্ষণ, এবং মনুষ্যবিহীন বায়বীয় যানের অন্বেষণ, শিল্পে বিপ্লব ঘটানো, কর্মসংস্থান সৃষ্টি করা এবং উদ্যোক্তাদের নতুন সম্ভাবনা উন্মোচন করা।
 এই উপলক্ষে, JIS গ্রুপের ডিরেক্টর সর্দার সিমারপ্রীত সিং বলেছেন, "JIS Group-এ আমরা JIS ড্রোন একাডেমির সাথে সুযোগের আকাশ উন্মোচন করার জন্য আমাদের লক্ষ্য নির্ধারণ করেছি, যেখানে আমরা উচ্চাকাঙ্ক্ষী ড্রোন উত্সাহীদের ক্ষমতায়নের জন্য সীমানা ছাড়িয়ে যেতে চাই। আমরা আমন্ত্রণ জানাই।  প্রযুক্তি ও উদ্ভাবনের ভবিষ্যৎ যাত্রায় তরুণ মন আমাদের সাথে যোগ দেবে।"

Post a Comment

0 Comments