লঞ্চ হলো রিলায়েন্স এসবিআই কার্ড




ওয়েব ডেস্ক; ১৫ ডিসেম্বর: ভারতের বৃহত্তম পিওর-প্লে ক্রেডিট কার্ড প্রদানকারী সংস্থা এসবিআই কার্ড এবং ভারতের বৃহত্তম খুচরা বিক্রেতা সংস্থা রিলায়েন্স রিটেল জোট বেঁধে নিয়ে এল কো-ব্র্যান্ডেড 'রিলায়েন্স এসবিআই কার্ড'। এই অভিনব লাইফস্টাইল-কেন্দ্রিক ক্রেডিট কার্ড অভিজাত থেকে আম জনতা পর্যন্ত বিভিন্ন ধরণের খরচ, বিভিন্ন চাহিদা, বিভিন্ন শ্রেণীর ক্রেতাদের জন্য নিয়ে এসেছে সামগ্রিক ও লাভজনক কেনাকাটার অভিজ্ঞতা। এই কার্ড ব্যবহার করে রিলায়েন্স রিটেলের বিস্তৃত এবং বৈচিত্র্যময় ইকোসিস্টেমে ফ্যাশন ও লাইফস্টাইল থেকে মুদি দ্রব্য, বৈদ্যুতিন ভোগ্যপণ্য থেকে ওষুধ, আসবাব থেকে গয়না ও আরও অন্যান্য পণ্যের পুরষ্কার এবং সুবিধাগুলি উপভোগ করা যাবে। এ ছাড়াও রিলায়েন্স এসবিআই কার্ড ব্যবহারকারীরা এসবিআইয়ের ধারাবাহিকভাবে আসতে থাকা, সুচিন্তিতভাবে তৈরি অফারগুলিও উপভোগ করতে পারবেন।

এসবিআই কার্ড ও রিলায়েন্স রিটেল নিজের ক্ষেত্রে দুই নেতৃস্থানীয় সংস্থা। এসবিআইয়ের সুবিস্তৃত নেটওয়ার্কের সঙ্গে রিলায়েন্স রিটেলের বিপুল গ্রাহক সংখ্যা ও অনন্য বিক্রয় প্রস্তাবনার মেলবন্ধনের উদ্দেশ্য হল, বিশেষ স্বাগত বেনিফিট, বিশেষ ভাবে তৈরি পর্যটন-পরিকল্পনা, বিনোদনক্ষেত্রে বিভিন্ন লাভ, পুনর্নবীকরণের মাসুল মকুব ও রিলায়েন্স রিটেল নেটওয়ার্ক জুড়ে কেনাকাটার জন্য রিলায়েন্স রিটেল ভাউচারের মতো বিভিন্ন বিশেষ খরচ-ভিত্তিক মাইলফলক অর্জন করার এক্সক্লুসিভ রিওয়ার্ডের সুবিধা গ্রাহকদের হাতে তুলে দেওয়া। এই অংশীদারিত্বের মাধ্যমে এসবিআই কার্ড ও রিলায়েন্স রিটেল গ্রাহকের অভিজ্ঞতার নতুন সংজ্ঞা রচনার পাশাপাশি, ভারতীয় বাজারে ক্রেডিট কার্ড রিওয়ার্ডের ক্ষেত্রে এক নতুন বেঞ্চমার্ক তৈরি করতে চায়।
কো-ব্র্যান্ডেড কার্ড দু’টি ভেরিয়েন্টে লঞ্চ করা হয়েছে - রিলায়েন্স এসবিআই কার্ড এবং রিলায়েন্স এসবিআই কার্ড প্রাইম। প্রতিটি কার্ড গ্রাহকদের নির্দিষ্ট চাহিদা ও পছন্দ অনুযায়ী বিভিন্ন পুরষ্কার এবং লাইফস্টাইল সংক্রান্ত সুবিধা প্রদানের কথা মাথায় রেখে সতর্কভাবে ডিজ়াইন করা হয়েছে।

রিলায়েন্স এসবিআই কার্ড প্রাইম- এর বার্ষিক পুনর্নবীকরণ মাসুল হল 2,999 টাকা  ও প্রযোজ্য কর এবং রিলায়েন্স এসবিআই কার্ডের বার্ষিক পুনর্নবীকরণ মাসুল 499টাকা  ও প্রযোজ্য কর অতিরিক্ত। কার্ড ব্যবহারকারীরা রিলায়েন্স এসবিআই প্রাইম কার্ডে 3,00,000 টাকা-এর বার্ষিক ব্যয়ের মাইলফলক অর্জন করলে ও রিলায়েন্স এসবিআই কার্ডে বছরে 1,00,000 টাকা খরচ করলে তাঁদের বার্ষিক পুনর্নবীকরণ মাসুল দিতে হবে না।
এই কার্ডটি পুনর্ব্যবহারযোগ্য প্লাস্টিকে তৈরি এবং RuPay প্ল্যাটফর্মে চালু করা হয়েছে।

Post a Comment

0 Comments