সিজনের সবচেয়ে বড় সেল ঘোষণা করল লাইফস্টাইল




ওয়েব ডেস্ক; ১৯ ডিসেম্বর :  লাইফস্টাইল তার বহু প্রতীক্ষিত সেল চালু করার কথা ঘোষণা করেল৷ লাইফস্টাইল-এর এই সেল থেকে কেনাকাটা করতে গেলে গ্রাহকরা সমস্ত অগ্রণী ফ্যাশন ব্র্যান্ড-এর লেটেস্ট স্টাইলে ৫০% পর্যন্ত ছাড় পাবেন।

অগ্রণী দেশজ ও আন্তর্জাতিক ফ্যাশন ব্র্যান্ডগুলির লেটেস্ট ট্রেন্ডগুলির একটি বিস্তৃত সিলেকশনের মাধ্যমে, লাইফস্টাইলের এই সেল ফ্যাশন উৎসাহীদের জন্য তাদের পোশাকগুলিকে উন্নত করার ক্ষেত্রে একটি দুর্দান্ত সুযোগ নিয়ে এসেছে।

লাইফস্টাইলের এই কালেকশনগুলি একেবারে গ্ল্যামারাস, স্টাইল স্টেটমেন্ট তৈরির ক্ষেত্রে সিলুয়েট এবং গাঢ় রঙের দ্বারা প্রভাবিত। মহিলাদের জন্য শিমার ও সিকুইন্ড পোশাক এবং মখমলের টপস এবং সেইসঙ্গে পুরুষদের জন্য পার্টি জ্যাকেট, নিটেড ব্লেজার ও রিফ্লেক্টিভ প্রিন্টেড গ্রাফিক্সের একটি বিস্তৃত রেঞ্জের জন্য রয়েছে দুর্দান্ত ডিসকাউন্টের আফার। ফ্যাশনপ্রিয়রা এই পার্টি মরসুমে উত্তাপ ছড়ানোর জন্য প্রস্তুত হতে পারেন।

লাইফস্টাইল সেল তার অপ্রতিরোধ্য অফারে আপনার জন্য নিয়ে এসেছে লেভি`স, ভেরো মোডা, মেবেলাইন, পুমা, স্কেচার্স, জ্যাক অ্যান্ড জোন্স, ভ্যান হিউসেন, জিঞ্জার, কাপ্পা, অ্যালেন সোলি, ফেম ফরএভার, টাইটান, বোসিনি, মেলাঞ্জ, কোড, ফোরকা, ক্যাটওয়াক, ব্যাগিট, ফসিল সহ আরও অনেক ভারতীয় এবং আন্তর্জাতিক ব্র্যান্ডগুলির সেরা সম্ভার। দেশের সমস্ত ইন-স্টোর-এ অথবা অনলাইন স্টোর, lifestylestores(dot)com-এ কেনাকাটা করা যাবে।

ক্রেতারা তাদের পোশাক, বিউটি প্রোডাক্ট, ঘড়ি, সুগন্ধি, ফুটওয়ার, হ্যান্ডব্যাগ এবং অ্যাকসেসরিজগুলি দিয়ে তাদের ওয়ার্ডরোব সাজিয়ে তোলার জন্য উন্মুখ হতে পারেন কারণ আপনি এগুলি আপনারা পাবেন আকর্ষণীয় দামে।

এছাড়াও আইসিআইসিআই ব্যাংকের ক্রেডিট কার্ড হোল্ডার এবং ফেডারেল ব্যাঙ্কের ক্রেডিট ও ডেবিট কার্ড হোল্ডারদের জন্য একটি বিশেষ অফার রয়েছে। তাঁরা ন্যূনতম ৭৫০০ টাকার কেনাকাটায় তাৎক্ষণিক ১০%* ছাড় পাবেন৷ * শর্তাবলী প্রযোজ্য।

Post a Comment

0 Comments