Tata AIA উত্তরবঙ্গে বীমা সচেতনতা বাড়াতে বিমারথের আয়োজন করলো





ওয়েব ডেস্ক; ১ ডিসেম্বর: TATA AIA লাইফ ইন্স্যুরেন্স লিমিটেড, সম্প্রতি '2047 সালের মধ্যে সকলের জন্য বীমা'-এর ইন্স্যুরেন্স রেগুলেটরি অ্যান্ড ডেভেলপমেন্ট অথরিটি অফ ইন্ডিয়া (IRDAI)-এর দৃষ্টিভঙ্গি অনুসারে উত্তরবঙ্গে অনেকগুলি নতুন উদ্যোগ চালু করেছে। মিশনটি হল সচেতনতা তৈরি করা এবং জীবন বীমার গুরুত্ব সম্পর্কে ছোট শহর ও শহরের মানুষকে শিক্ষিত করা এবং সর্বোত্তম এবং সহজ জীবন ও স্বাস্থ্য বীমা সমাধান প্রদান করা। একটি বিমারথের সাহায্যে যা 25-29 নভেম্বরের মধ্যে উত্তরবঙ্গ জুড়ে ভ্রমণ করবে, এই উদ্যোগের লক্ষ্য শিলিগুড়ি, মালাদা, কোচবিহার, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার সহ পাঁচটি জেলায় জীবন বীমার সুবিধা এবং গুরুত্ব সম্পর্কে সচেতনতা বৃদ্ধি করা। উত্তরবঙ্গ এবং রাজ্যের অন্যান্য অংশে পৌঁছানোর জন্য এই কার্যকলাপটি ডিসেম্বরে অব্যাহত থাকবে।

 অনুশীলনের অংশ হিসাবে, TATA AIA প্রশিক্ষিত চিকিৎসা বিশেষজ্ঞদের সহায়তায় এই জেলাগুলিতে বিনামূল্যে স্বাস্থ্য পরীক্ষা শিবিরেরও আয়োজন করেছিল। এর রিপোর্ট টাটা AIA এর এজেন্সি ডিস্ট্রিবিউশন টিমের সদস্যরা মানুষের কাছে পৌঁছে দেবেন।

 টাটা এআইএ লাইফ ইন্স্যুরেন্সের চিফ মার্কেটিং অফিসার গিরিশ কালরা বলেছেন, “ভারতীয় পাঠক সমীক্ষার ফলাফল অনুসারে, পশ্চিমবঙ্গের শহুরে মাত্র 25% লোক জীবন বীমা পলিসির মালিক। পশ্চিমবঙ্গের গ্রামাঞ্চলে পরিস্থিতি ভালো হওয়ার সম্ভাবনা নেই। তাই পশ্চিমবঙ্গে বীমা সচেতনতা এবং অনুপ্রবেশ বাড়ানো গুরুত্বপূর্ণ। টাটা গ্রুপ এবং AIA দ্বারা তৈরি একটি কোম্পানি হিসাবে, দুটি শীর্ষস্থানীয় বৈশ্বিক সংস্থা যা জনগণের কল্যাণে ফোকাস করে, আমরা ভারতীয়দের তাদের ভবিষ্যতকে ভোক্তা-কেন্দ্রিক আর্থিক পণ্যগুলির সাথে সুরক্ষিত করতে অনুপ্রাণিত করার লক্ষ্য রাখি যা সুরক্ষা, সঞ্চয় এবং স্বাস্থ্যের সুস্থতার পরিকল্পনা প্রদান করে।"

Post a Comment

0 Comments