বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগ ১১ জুন শুরু হতে চলেছে: প্লেয়ার নিলাম সফলভাবে শেষ হয়েছে




 ওয়েব ডেস্ক; ২১ মে : ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গল (সিএবি) ঘোষণা করেছে যে ১১ জুন থেকে প্রথম বেঙ্গল প্রো টি ২০  লিগ শুরু হবে।

 বেঙ্গল প্রো টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী সংস্করণে পুরুষ ও মহিলা উভয় বিভাগেই ৮টি দল লড়বে।  আটটি দল পশ্চিমবঙ্গের শহর ও জেলাগুলির উপর ভিত্তি করে, যেগুলি হল- কলকাতা, হাওড়া, ডায়মন্ড হারবার, মেদিনীপুর, শিলিগুড়ি, মুর্শিদাবাদ, রাহ (বর্ধমান ও বীরভূম জেলার অন্তর্গত একটি অঞ্চল) এবং মালদা।

 রশ্মি গ্রুপ মেদিনীপুর ফ্র্যাঞ্চাইজির মালিক - "রশ্মি মেদিনীপুর উইজার্ডস", দ্য লাক্স ইন্ডাস্ট্রিজ এবং শ্যাম স্টিল কনসোর্টিয়াম কলকাতা রয়্যাল টাইগার্সের মালিক, যেখানে অ্যাডামাস দল হাওড়া ওয়ারিয়র্সের মালিক, অন্যরা বাকি দলগুলি দাবি করে।

 পুরুষ ও মহিলা উভয় সংস্করণের জন্য খেলোয়াড় বাছাই করার জন্য সমস্ত ফ্র্যাঞ্চাইজির নিলাম প্রক্রিয়াটি আইপিএল ফর্ম্যাটের অনুকরণে খুব পেশাদার পদ্ধতিতে নির্ধারিত হয়েছিল এবং সম্প্রতি অনেক ধুমধাম এবং উত্তেজনার মধ্যে সম্পন্ন হয়েছিল।

 প্রধান হাইলাইটগুলির মধ্যে রয়েছে অনুস্তুপ মজুমদার, শাহবাজ আহমেদ, মনোজ তিওয়ারি, মুকেশ কুমার, অভিমন্যু ইশ্বরন পুরুষ দলের অধিনায়কদের মধ্যে এবং উল্লেখযোগ্য ভারতীয় মহিলা খেলোয়াড় দীপ্তি শর্মা, ধারা গুজ্জর, রিচা ঘোষ মহিলা নেতাদের মধ্যে রয়েছেন।

 আটটি দল তাদের দক্ষতা প্রদর্শনে কোন কসরত ছাড়বে না।  নবগঠিত ফ্র্যাঞ্চাইজিটি পশ্চিমবঙ্গের ক্রীড়া সেক্টরে তাদের সম্পৃক্ততাকে আরও গভীর করার জন্য দলের বৃহত্তর উদ্দেশ্যের উপর জোর দিয়েছিল, এটি তাদের ব্র্যান্ডকে প্রসারিত করতে এবং একটি বৃহত্তর দর্শকদের সাথে সংযোগ স্থাপনের জন্য একটি প্ল্যাটফর্ম হিসাবে ব্যবহার করে।

 "আমাদের পুরুষ এবং মহিলা উভয়ের জন্যই একটি শক্তিশালী দিক রয়েছে এবং আমাদের অবশ্যই ক্রিকেট অ্যাসোসিয়েশন অফ বেঙ্গলকে ধন্যবাদ জানাতে হবে যে এমন দুর্দান্ত এবং মন্ত্রমুগ্ধ প্লেয়ার ড্রাফটিং প্রক্রিয়া আয়োজন করার জন্য যাতে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি একটি ভারসাম্যপূর্ণ দল পেতে পারে," জানান  দলের ডিরেক্টর শোভন ভট্টাচার্য , রশ্মি মেদিনীপুর উইজার্ডস, রশ্মি গ্রুপ।

Post a Comment

0 Comments