সোনি ইন্ডিয়া গুগল টিভি এবং বর্ধিত গেমিং সহ ব্রভিয়া ২ সিরিজ লঞ্চ করলো



ওয়েব ডেস্ক; ২২ শে মে : যারা আপগ্রেড করতে চান তাদের বিনোদনের অভিজ্ঞতাকে উন্নত করার লক্ষ্যে 4K আল্ট্রা এইচডি এলইডি ডিসপ্লে প্রযুক্তি সহ , সোনি ইন্ডিয়া তার লেটেস্ট উদ্ভাবন, ব্রাভিয়া ২ সিরিজ নিয়ে আসলো। গুগল টিভির সাথে জুড়ে , ব্যবহারকারীরা অনায়াসে তাদের পছন্দ অনুসারে পার্সোনালাইজড অ্যাপস, স্ট্রিমিং পরিষেবা এবং লাইভ টিভি চ্যানেলগুলির একটি বিস্তৃত অ্যারে অ্যাক্সেস করতে পারে। এটি একটি রোমাঞ্চকর গেমিং সেশন উপভোগ করা হোক বা আপনার প্রিয় সিনেমা এবং টিভি শোতে মনযোগ দিয়ে দেখা হোক না কেন, ব্রাভিয়া ২ সিরিজটি একটি অতুলনীয় দেখার অভিজ্ঞতা প্রদান করে, যা তাদের বাড়ির বিনোদন সেটআপ উন্নত করতে চাওয়াদের জন্য এটিকে অপরিহার্য করে তুলেছে। ব্রাভিয়া ২ সিরিজ দুটি স্বতন্ত্র সংস্করণ অফার করে: S25 ভেরিয়েন্ট, যা অতুলনীয় গেমিং ক্ষমতা তুলে ধরে এবং এর প্রতিরূপ, S20, যা গেমিং বর্ধিতকরণ ছাড়াই অন্যান্য অসামান্য বৈশিষ্ট্যগুলিকে অগ্রাধিকার দেয়।

সোনির নতুন ব্রাভিয়া ২ সিরিজটি ১০৮ সেমি (৪৩ ), ১২৬ সেমি (৫০) , ১৩৯ সেমি (৫৫) , ১৬৪ সেমি (৬৫) স্ক্রীনে পাওয়া যাচ্ছে। এটি X1 পিকচার প্রসেসরের অন্তর্ভুক্ত। শক্তিশালী X1 প্রসেসর সাউন্ড কমাতে এবং বিস্তারিত বুস্ট করতে উন্নত অ্যালগরিদম ব্যবহার করে। আরও পরিষ্কার 4K সিগন্যাল সহ, আপনি যা দেখেন তা 4K রেজোলিউশনের কাছাকাছি, লাইভ কালার প্রযুক্তি দ্বারা চালিত জীবন-সদৃশ রঙে পূর্ণ। নতুন ব্রাভিয়া ২ , 4K টেলিভিশন আপনাকে 4K ছবি দেখতে দেয়, বাস্তব জগতের বিবরণ এবং টেক্সচার সমৃদ্ধ। একটি অনন্য 4K ডাটাবেস ব্যবহার করে 4K X-Reality PRO দ্বারা 2K এবং এমনকি ফুল HD তে ছবিগুলিকে 4K রেজোলিউশনের কাছাকাছি আপস্কেল করা হয়েছে। আপনি Motionflow XR-এর সাথে তাড়াতাড়ি যাওয়া সিকোয়েন্সেও মসৃণ এবং তীক্ষ্ণ বিবরণ উপভোগ করতে পারেন। এই উদ্ভাবনী প্রযুক্তি মূলগুলির মধ্যে অতিরিক্ত ফ্রেম তৈরি করে এবং সন্নিবেশ করে। এটি ধারাবাহিক ফ্রেমের মূল কারণগুলির তুলনা করে, তারপর অনুক্রমগুলিতে অনুপস্থিত কর্মের বিভক্ত সেকেন্ড গণনা করে। কিছু মডেল ব্ল্যাক অন্তর্ভুক্ত। 

ব্রাভিয়া ২ সিরিজে ওপেন ব্যাফেল ডাউন ফায়ারিং টুইন স্পিকার রয়েছে যা ডলবি অডিও সহ ২০-ওয়াট শক্তিশালী সাউন্ড সরবরাহ করে। ওপেন ব্যাফেল স্পিকারগুলি চিত্তাকর্ষক লো-এন্ড সাউন্ড সরবরাহ করে যা সিনেমা, খেলাধুলা এবং সঙ্গীতের জন্য আদর্শ। এখন শব্দের অভিজ্ঞতা নিন যা আরও পরিষ্কার এবং আরও প্রাকৃতিক এবং মিউজিককে সমৃদ্ধ করতে নিজেকে ডুবিয়ে করুন। ক্লিয়ার ফেজ সুনির্দিষ্টভাবে স্পিকারের ফ্রিকোয়েন্সি প্রতিক্রিয়া বিশ্লেষণ করে, সমস্ত ফ্রিকোয়েন্সিগুলির মসৃণ, এমনকি পুনরুত্পাদন সহ বিশুদ্ধ, প্রাকৃতিক অডিওর জন্য যেকোনো পিক বা ডিপ সনাক্ত করে এবং অপসারণ করে।

নতুন ব্রাভিয়া ২ সিরিজের সাথে, ১০,০০০+ অ্যাপ ডাউনলোড করুন, ৭০০,০০০ + মুভি এবং টিভি এপিসোডগুলি এবং লাইভ টিভি দেখুন, সব এক জায়গায়। গুগল টিভি অ্যাপ এবং সাবস্ক্রিপশন জুড়ে সকলের পছন্দের সামগ্রী নিয়ে আসে এবং সেগুলিকে সংগঠিত করে৷ অনুসন্ধান করা সহজ- শুধু গুগল কে জিজ্ঞাসা করুন। অ্যাপ জুড়ে সার্চ করতে "Hey Google, অ্যাকশন মুভি খুঁজুন" বলার চেষ্টা করুন। গ্রাহকরা সহজেই ফোন থেকে একটি ওয়াচলিস্ট যোগ করে ব্যক্তিগতকৃত সুপারিশ এবং বুকমার্ক শো এবং চলচ্চিত্রগুলির সাথে দেখার জন্য কিছু খুঁজে পেতে পারেন এবং কী দেখতে হবে তার ট্র্যাক রাখতে টিভিতে দেখতে পারেন৷ এমনকি ব্যবহারকারীরা তাদের ফোন বা ল্যাপটপ থেকে গুগল সর্চিংয়ের মাধ্যমে তাদের ওয়াচলিস্টে যোগ করতে পারেন এবং এক জায়গায় সবকিছু খুঁজে পেতে পারেন। ব্রাভিয়া ২ অ্যাপল হোম কিট এবং এয়ারপ্লে সমর্থন করে যা নির্বিঘ্নে আইপ্যাড এবং আইফোনের মতো অ্যাপল ডিভাইসগুলিকে টিভির সাথে অনায়াস সামগ্রী স্ট্রিমিংয়ের জন্য সংহত করে।

এইচডিএমআই ২.১ -এ ALLM-এর সাথে, ব্রাভিয়া ২ যখন একটি কনসোল সংযুক্ত এবং চালিত হয় এবং স্বয়ংক্রিয়ভাবে লো লেটেন্সি মোডে স্যুইচ করে তখনও ডিটেক্ট করতে পারে৷ আপনি মসৃণ, আরও প্রতিক্রিয়াশীল গেম খেলা উপভোগ করবেন, যা দ্রুত চলমান, উচ্চ-তীব্রতার গেমগুলির জন্য গুরুত্বপূর্ণ। অটো এইচডিআর টোন ম্যাপিংয়ের সাথে আপনার PS5 কনসোলের প্রাথমিক সেটআপের সময় HDR সেটিংস অবিলম্বে অপ্টিমাইজ করা হবে। আপনার PS5 স্বয়ংক্রিয়ভাবে পৃথক ব্রাভিয়া টিভি মডেলগুলিকে স্বীকৃতি দেয় এবং সেই অনুযায়ী আপনার টিভির জন্য সেরা HDR সেটিং নির্বাচন করে৷ সুতরাং এমনকি উচ্চ বৈসাদৃশ্যের দৃশ্যেও, আপনি পর্দার উজ্জ্বল এবং অন্ধকার অংশগুলিতে গুরুত্বপূর্ণ বিবরণ এবং রঙ দেখতে পাবেন। টিভি স্বয়ংক্রিয়ভাবে ইনপুট ল্যাগ কমাতে এবং অ্যাকশনটিকে আরও প্রতিক্রিয়াশীল করতে গেম মোডে স্যুইচ করবে। প্লেস্টেশন ৫ কনসোলগুলিতে সিনেমা দেখার সময়, এটি আরও অভিব্যক্তিপূর্ণ দৃশ্যের জন্য ছবি প্রক্রিয়াকরণে ফোকাস করতে স্ট্যান্ডার্ড মোডে ফিরে যায়।

নতুন এবং উন্নত X-Protection PRO প্রযুক্তির সাহায্যে নির্মিত নতুন ব্রাভিয়া ২ সিরিজটি দীর্ঘস্থায়ী হবে। তারা শুধুমাত্র বেশি ডাস্ট এবং হিউমিডিটি সুরক্ষা দিয়ে সজ্জিত নয় কারণ তারা সোনি-এর বজ্রপাতের পরীক্ষাগুলির সর্বোচ্চ মানও পাস করে, যার অর্থ আপনার টিভি বজ্রপাত এবং শক্তি বৃদ্ধি থেকে সুরক্ষিত। দীর্ঘস্থায়ী টিভির সাথে বিরামহীন বিনোদন উপভোগ করতে থাকুন।

KD-65S25
 ৯৫,৯৯০/- টাকা 
২৪ মে থেকে 

KD-55S25
 ৭৪,৯৯০/- টাকা 
২৪ মে থেকে 

KD-50S20
পরে জানানো হবে 
পরে জানানো হবে

KD-43S20
 পরে জানানো হবে 
পরে জানানো হবে

এই মডেলগুলি ভারতের সমস্ত সোনি সেন্টার, প্রধান ইলেকট্রনিক স্টোর এবং ই-কমার্স পোর্টালগুলিতে পাওয়া যাবে।

Post a Comment

0 Comments