পলিক্যাব ভারতের ইলেকট্রিশিয়ান কমিউনিটিকে নতুন এক্সপার্টস্ অ্যাপের সাথে ইনস্ট্যান্ট রিওয়ার্ড ইনস্ট্যান্ট রিডিম্পশন অফার করছে




ওয়েব ডেস্ক;২৩ মে : পলিক্যাব, নতুন 'পলিক্যাব এক্সপার্টস ' লঞ্চ করলো। ডিজিটাল ট্রান্সফরমেশনের অংশ হিসেবে দেশের ইলেকট্রিশিয়ান কমিউনিটির জন্য এক্সক্লুসিভ ভাবে ডিজাইন করা একটি প্রথম এই ধরনের প্ল্যাটফর্ম। পলিক্যাব বিশেষজ্ঞদের লক্ষ্য ভারত জুড়ে ইলেকট্রিশিয়ানদের উন্নত করা, ক্ষমতায়ন করা এবং গ্রাহক অভিজ্ঞতা উন্নত করতে সহায়তা করা। অ্যাপটি হবে একটি একক প্ল্যাটফর্ম যা তার গ্রাহকদের বেনিফিট এবং রিওয়ার্ডের একটি বিস্তৃত স্যুট প্রদান করে উপার্জন এবং রিডিম্পশন পয়েন্ট উভয়কেই মান্যতা দেবে। পলিক্যাব এক্সপার্ট প্রোগ্রামে ১.৫ লক্ষ ইলেকট্রিশিয়ান এবং প্রায় ১ লক্ষ রিটেল বিক্রেতাদের সাথে একটি বিদ্যমান অ্যাপ রয়েছে যারা এই নতুন অ্যাপে স্থানান্তরিত হবেন।

পলিক্যাব এক্সপার্টস অ্যাপ একটি উদ্ভাবনী রিওয়ার্ড সিস্টেম নিয়ে আসলো যা ইলেকট্রিশিয়ান এবং রিটেল বিক্রেতারা পলিক্যাব প্রোডাক্টগুলিতে প্রিন্ট করা লয়ালটি কোডগুলি স্ক্যান করে অনায়াসে পয়েন্ট পেয়ে যাবেন। পলিক্যাবের প্রতি তাদের সততার জন্য পুরস্কার হিসাবে জমে থাকা পয়েন্টগুলি ইনস্ট্যান্ট তাদের ব্যাংক অ্যাকাউন্টে তারা রিডিম করতে পারবেন। 

নতুন পলিক্যাব এক্সপার্টস প্ল্যাটফর্মের অংশ হিসাবে নথিভুক্ত ইলেকট্রিশিয়ানরাও তিন-স্তরের লয়ালটি প্রোগ্রামের মাধ্যমে বিশেষ সুবিধা পেতে পারেন। প্রতিটি স্তর এক্সক্লুসিভ সুবিধা আনলক করে যা ইলেকট্রিশিয়ান কমিউনিটি তাদের ব্যবসা বৃদ্ধির জন্য প্রাসঙ্গিক বলে মনে করবে। তারা স্তরের মধ্য দিয়ে এগিয়ে যাওয়ার সাথে সাথে, ইলেকট্রিশিয়ানরা তাদের এবং তাদের স্ত্রীদের জন্য চিকিৎসা বীমা, তাদের সন্তানদের জন্য স্কলারশীপের সুযোগ এবং তাদের পেশাদার কর্মক্ষমতা এবং অতিরিক্ত পয়েন্টগুলিকে উন্নত করার জন্য স্বাগত পুরস্কার সহ দারুন সুবিধাগুলি আনলক করতে পারেন। 

এছাড়াও, পলিক্যাব এক্সপার্টস অ্যাপ ইলেকট্রিশিয়ানদের একটি সমৃদ্ধ কমিউনিটিকে উৎসাহিত করার মাধ্যমে নিছক লেনদেনের বাইরে গিয়ে কাজ করে। প্রতিটি কোড স্ক্যান করা, এবং পাওয়া প্রতিটি পয়েন্ট একটি বৃহত্তর উদ্দেশ্যে অবদান রাখে – ইলেকট্রিশিয়ান কমিউনিটির বৃদ্ধি এবং বিকাশে বিনিয়োগ করে, যার ফলে শিল্পের উপকার হয়।

লঞ্চের বিষয়ে মন্তব্য করতে গিয়ে, পলিক্যাব ইন্ডিয়ার চিফ বিজনেস অফিসার (পাওয়ার বিইউ) এর এক্সিকিউটিভ প্রেসিডেন্ট ইশ্বিন্দর সিং খুরানা বলেন, "ভারতে ইলেকট্রিশিয়ান কমিউনিটি নিশ্চিত করে যে আমাদের জীবনযাপন ও কাজ করার জন্য একটি সুসজ্জিত বৈদ্যুতিক পরিকাঠামো আছে। পলিক্যাবের মাধ্যমে বিশেষজ্ঞদের অ্যাপ, আমরা একটি তাৎক্ষণিক স্ক্যান, তাৎক্ষণিক অর্থের বৈশিষ্ট্যের মাধ্যমে ব্র্যান্ডের প্রতি যে ধারাবাহিক লয়ালটি দেখিয়েছি তা পুরস্কৃত করার লক্ষ্যে আমরা আমাদের ইলেকট্রিশিয়ান কমিউনিটির বৃদ্ধি এবং মঙ্গল করার দিকে মনোনিবেশ করি৷ বীমা, শিক্ষা এবং পেশাগত উন্নয়নের সুযোগের জন্য, আমরা তাদের জীবনযাত্রার মান উন্নত করা এবং তাদের পূর্ণ সম্ভাবনা অর্জনের জন্য তাদের ক্ষমতায়নের লক্ষ্য রাখি।"

Post a Comment

0 Comments